shono
Advertisement
Ishan Kishan

নিয়ম ভাঙার শাস্তি, সুপারম্যানের পোশাকে বিমানবন্দরে ঘুরলেন ঈশান! ভিডিও ভাইরাল

চলতি মরশুমে দলের প্রথম তারকা হিসেবে শাস্তি পেতে হল ঈশানকে।
Posted: 11:29 AM Apr 03, 2024Updated: 01:27 PM Apr 03, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিতর্ক যেন পিছু ছাড়ছে না মুম্বই ইন্ডিয়ান্সের। হার্দিক পাণ্ডিয়ার নেতৃত্ব নিয়ে ইতিমধ্যেই সমালোচনার ঝড় উঠেছে। আর এবার দলের নিয়ম লঙ্ঘন করে শাস্তির মুখে পড়লেন ঈশান কিষান।

Advertisement

ঠিক কী অপরাধ করলেন মুম্বই দলের তারকা ওপেনার? সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। সেখানেই দেখা যাচ্ছে, মুম্বই বিমানবন্দর সুপারম্যানের পোশাক পরে ঘোরাফেরা করছেন ঈশান। তাঁর সেই সুপারহিরোর পোশাকে আবার ব্যবহার করা হয়েছে মুম্বই ফ্র্যাঞ্জাইজির লোগো। এভাবেই তাঁকে শাস্তি দিল মুম্বই টিম ম্যানেজমেন্ট।

নিজেদের দলের খেলোয়াড়দের জন্য একাধিক নিয়ম চালু করেছে মুম্বই। আর তা ভাঙলেই শাস্তির মুখে পড়তে হয় তাঁদের। এমনকী সিনিয়র ক্রিকেটারদেরও রেয়াত করা হয় না। প্র্যাকটিসে দেরি করে এলে কিংবা নির্ধারিত সময়ের পরে টিম হোটেলে প্রবেশ করলে, তা একেবারেই হালকা ভাবে নেয় না টিম ম্যানেজমেন্ট। পাশাপাশি ক্রিকেটারদের জন্য প্রতি মরশুমে নতুন ডিজাইনের পোশাক তৈরি করে মুম্বই। যা মাঠের বাইরে প্রত্যেককেই পরতে হয়। কিন্তু দলের নিয়ম ভাঙায় ঈশানের উপর চটেছে ফ্র্যাঞ্চাইজি। জানা গিয়েছে, টিম মিটিংয়ে দেরি করে যোগ দেওয়ার শাস্তি পেয়েছেন তিনি।

[আরও পড়ুন: বিজেপি যোগের পুরস্কার! ভোটের মুখে কেন্দ্রীয় নিরাপত্তা পেলেন অভিজিৎ-অর্জুন]

চলতি মরশুমে দলের প্রথম তারকা হিসেবে শাস্তি পেতে হল ঈশানকে। তবে এই প্রথম নয়, ২০১৮ মরশুমেও শাস্তির মুখে পড়েন। সেবার সময়মতো জিমে না যাওয়ায় তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেয় ম্যানেজমেন্ট। তখন দলের সব নিয়মশৃঙ্খলা মেনে চলার প্রতিজ্ঞা করেছিলেন ঈশান। কিন্তু ফের নিয়ম ভাঙলেন।

একেতেই চলতি টুর্নামেন্টে হারের হ্যাটট্রিক করেছে মুম্বই। তার উপর অধিনায়কত্ব নিয়ে বিদ্ধ হার্দিক। এবার ঈশানের কাণ্ডকারখানা সেই বিতর্কের আগুনে যে ঘি ঢালল, তা বলাই বাহুল্য।

[আরও পড়ুন: নিজেই ভাঙলেন নিজের রেকর্ড, জাতীয় দলে ডাক পাওয়ার স্বপ্নে বুঁদ ‘গতিদানব’ ময়ঙ্ক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • চলতি মরশুমে দলের প্রথম তারকা হিসেবে শাস্তি পেতে হল ঈশানকে।
  • তবে এই প্রথম নয়, ২০১৮ মরশুমেও শাস্তির মুখে পড়েন।
  • সেবার সময়মতো জিমে না যাওয়ায় তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেয় ম্যানেজমেন্ট।
Advertisement