shono
Advertisement
Mohammad Shami

হাঁটুর চোটের খবর ভুয়ো! ক্ষুব্ধ শামি, তারকা পেসারকে নিয়ে কী বলছে বিসিসিআই?

খবর ছড়ায়, এনসিএতে রিহ্যাব চলাকালীন ফের চোট পেয়েছেন মহম্মদ শামি।
Published By: Anwesha AdhikaryPosted: 11:59 PM Oct 02, 2024Updated: 12:07 AM Oct 03, 2024

আলাপন সাহা: হাঁটুর চোট নিয়ে ভুয়ো খবর রটতেই ক্ষুব্ধ মহম্মদ শামি। একাধিক নামী সংবাদমাধ্যমকে তোপ দেগে তারকা পেসার জানিয়েছেন, চোটের খবর একেবারেই ভিত্তিহীন। তিনি নিজের সেরাটা দিয়ে সুস্থ হতে চেষ্টা করছেন বলে জানিয়েছেন তারকা পেসার। অন্যদিকে বিসিসিআই সূত্রে খবর, স্বাভাবিক ছন্দেই রিকভারি চালিয়ে যাচ্ছেন শামি। ঘরের মাঠে নিউজিল্যান্ড সিরিজেই ফের মাঠে নামতে পারেন তিনি।

Advertisement

এনসিএতে রিহ্যাব চলাকালীন ফের চোট পেয়েছেন মহম্মদ শামি। যার জেরে তাঁর মাঠে ফেরা আবারও পিছিয়ে যাওয়ার পথে। বুধবার দাবানলের মতো ছড়িয়ে পড়ে এই খবর। সঙ্গে প্রশ্ন উঠে যায়, মাঠে ফিরতে আর কত সময় লাগবে তারকা পেসারের? শোনা যায়, এনসিএ-তে অনুশীলন চলাকালীনই হাঁটুতে চোট পেয়েছেন টিম ইন্ডিয়ার পেসার। সম্ভবত আরও ৬-৮ সপ্তাহ মাঠের বাইরেই থাকতে হবে তাঁকে। অর্থাৎ আসন্ন বর্ডার-গাভাসকর ট্রফিতে অস্ট্রেলিয়ার মাটিতে শামিকে ছাড়াই নামতে হবে রোহিত শর্মাদের। একাধিক সংবাদমাধ্যমে প্রকাশিত হয় এই খবর। 

তার পরেই সোশাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিয়েছেন তারকা পেসার। তাঁর চোটের খবরের বেশ কয়েকটি স্ক্রিনশট শেয়ার করে শামি লেখেন, "এসব ভিত্তিহীন গুজবের মানে কী? আমি কঠিন পরিশ্রম করে সুস্থ হতে চেষ্টা করছি। বিসিসিআই বা আমার তরফে বলা হয়নি যে আমি বর্ডার-গাভাসকর ট্রফিতে খেলতে পারব না। তাই সকলকে অনুরোধ করছি এমন খবরে পাত্তা দেবেন না। দয়া করে ভুয়ো খবর ছড়ানো বন্ধ করুন।"

বিসিসিআই সূত্র মারফত জানা যাচ্ছে, শামির রিহ্যাবে কোনও সমস্যা হয়নি। একেবারে স্বাভাবিক ছন্দে রিকভারি করছেন তিনি। একেবারে ফিট হয়ে গেলে রনজিতে খেলতে দেখা যেতে পারে তাঁকে। তার পর দেশের মাটিতেই তিনি নেমে পড়তে পারেন নিউজিল্যান্ডের বিরুদ্ধে। আগামী ১৬ অক্টোবর থেকে শুরু হচ্ছে ভার‍ত বনাম নিউজিল্যান্ড তিন টেস্টের সিরিজ। একেবারে শেষ টেস্ট খেলা হবে মুম্বইয়ে। ১ নভেম্বর থেকে শুরু হওয়া সেই টেস্টেই হয়তো দেখা যেতে পারে শামিকে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • এনসিএতে রিহ্যাব চলাকালীন ফের চোট পেয়েছেন মহম্মদ শামি। যার জেরে তাঁর মাঠে ফেরা আবারও পিছিয়ে যাওয়ার পথে। বুধবার দাবানলের মতো ছড়িয়ে পড়ে এই খবর।
  • সোশাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিয়েছেন তারকা পেসার।
  • বিসিসিআই সূত্র মারফত জানা যাচ্ছে, শামির রিহ্যাবে কোনও সমস্যা হয়নি। একেবারে স্বাভাবিক ছন্দে রিকভারি করছেন তিনি।
Advertisement