shono
Advertisement
Sanjiv Goenka

লজ্জা হওয়া উচিত! রাহুলের পাশে দাঁড়িয়ে গোয়েঙ্কাকে তীব্র কটাক্ষ শামির

চোটের কারণে চলতি আইপিএলে খেলতে পারছেন না ভারতীয় পেসার।
Published By: Sulaya SinghaPosted: 04:14 PM May 10, 2024Updated: 04:14 PM May 10, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেএল রাহুলকে সঞ্জীব গোয়েঙ্কার 'ধমকে'র ভিডিও ঘিরে তোলপাড় ক্রিকেট জগৎ। লখনউ সুপার জায়ান্টসের কর্ণধারের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছে নেটিজেনদের একাংশ। কিন্তু ঘটনার প্রায় দুদিন কেটে গেলেও কোনও প্রথম সারির ভারতীয় ক্রিকেটারকে এ নিয়ে সুর চড়াতে দেখা যায়নি। বরং লখনউ অধিনায়কের পাশে দাঁড়িয়েছেন তাঁর সতীর্থ তথা আফগারন তারকা নবীন উল হক। তবে অবশেষে ভারতীয় দলের তারকা উইকেটকিপারের হয়ে সোচ্চার হলেন মহম্মদ শামি।

Advertisement

আইপিএলের ফ্র্যাঞ্চাইজির পৃথিবী যে কতটা নির্মম, তা আরও একবার বুঝিয়ে দিয়ে গেল সঞ্জীব গোয়েঙ্কা ও রাহুলের এই অধ্যায়। আত্মজীবনী ‘ব্ল্যাক অ্যান্ড হোয়াইট’-এ নিউজিল্যান্ডের তারকা ক্রিকেটার রস টেলর লিখেছেন, আইপিএলে খারাপ পারফরম্যান্সের জন্য তাঁকে চড় হজম করতে হয়েছিল। রাজস্থান রয়্যালসের মালিক চড় মেরেছিলেন টেলরকে। কলকাতা নাইট রাইডার্সের মালিক শাহরুখ খানের সঙ্গে সৌরভ গঙ্গোপাধ্যায়ের সম্পর্ক তিক্ত হয়েছিল। তার জেরে সৌরভকে কেকেআর শিবির ছাড়তে হয়েছিল। এবার প্রকাশ্যে রাহুলের প্রতি কর্ণধার সঞ্জীবের আচরণ। ধারাভাষ্যকারকেও বলতে শোনা যায় যে এভাবে ক্যামারার সামনে রাহুলের সঙ্গে এহেন ব্যবহার না করলেই ভালো হত। ক্রিকেটারের প্রতি সৌজন্য ও সম্মান দেখানো উচিত। এবার সঞ্জীব গোয়েঙ্কাকে একহাত নিলেন শামি।

[আরও পড়ুন: রাজ্যপালের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ, রাজ্যকে সুপ্রিম কোর্টে যাওয়ার পরামর্শ অভিষেকের]

চোটের কারণে চলতি আইপিএলে (IPL 2024) খেলতে পারছেন না ভারতীয় পেসার। তবে রাহুলের সঙ্গে যে ব্যবহার করা হয়েছে, তা দেখে আর চুপ থাকতে পারলেন না তিনি। গোয়েঙ্কার উদ্দেশে বলে দেন, "প্লেয়ারদের সম্মান আছে। আর আপনিও একজন সম্মানীয় ব্যক্তি। কারণ আপনি ফ্র্যাঞ্চাইজির কর্ণধার। অনেকে আপনাকে দেখছে আর আপনার থেকে শিখছে। তাই এসব ক্যামেরার সামনে হলে তা অত্যন্ত লজ্জার।"

এখানেই শেষ নয়, শামি (Mohammed Shami) আরও বলেন, "ও (রাহুল) যে সে প্লেয়ার নয়, দলের অধিনায়ক। আর এটা একটা টিম গেম। পরিকল্পনা অনুযায়ী সাফল্য না এলে কিছু করার থাকে না। খেলায় যে কোনও ফলই হতে পারে। একটা দিন খারাপ যাবে, একটা দিন ভালো। কিন্তু প্রত্যেকে প্লেয়ারের সম্মান আছে। আর প্রত্যেকের সঙ্গে কথা বলার একটা ভঙ্গি আছে। সকলের কাছে খুব খারাপ বার্তা গেল।"

[আরও পড়ুন: দ্রাবিড়ের বিদায় নিশ্চিত? ভারতীয় দলের কোচ খুঁজতে বিজ্ঞাপন দেওয়ার পথে বিসিসিআই]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ধারাভাষ্যকারকেও বলতে শোনা যায় যে এভাবে ক্যামারার সামনে রাহুলের সঙ্গে এহেন ব্যবহার না করলেই ভালো হত।
  • ক্রিকেটারের প্রতি সৌজন্য ও সম্মান দেখানো উচিত।
  • এবার সঞ্জীব গোয়েঙ্কাকে একহাত নিলেন শামি।
Advertisement