shono
Advertisement
PM Modi

দেশে ফিরেই প্রধানমন্ত্রীর সঙ্গে প্রাতরাশ বিশ্বজয়ীদের, বিকেলে মুম্বইয়ে ভিকট্রি প্যারেড

বৃহস্পতিবার সকালে দেশে ফিরছেন বিশ্বজয়ীরা।
Published By: Anwesha AdhikaryPosted: 05:19 PM Jul 03, 2024Updated: 06:46 PM Jul 03, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রাকৃতিক বিপর্যয়ের ধাক্কা সামলে অবশেষে দেশে ফিরছে বিশ্বজয়ী টিম ইন্ডিয়া। বৃহস্পতিবার সকাল ছটা নাগাদ দিল্লি বিমানবন্দরে এসে নামবে ভারতীয় দলের চাটার্ড বিমান। তার পরেই ভারতীয় দলের সঙ্গে দেখা করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। দিল্লিতেই বিশ্বজয়ীদের সঙ্গে ব্রেকফাস্ট সারবেন তিনি। তার পরে মুম্বইয়ে বিশাল সেলিব্রেশনের পরিকল্পনা রয়েছে মেন ইন ব্লুর।

Advertisement

বিশ্বকাপ (ICC T20 World Cup 2024) ফাইনাল হয় শনিবার। তার পর থেকে ঘূর্ণিঝড় বেরিলের প্রভাবে বার্বাডোজেই আটকে পড়ে ভারতীয় দল (Indian Cricket Team)। সেখানকার পরিস্থিতি খারাপ হতে থাকে। বন্ধ হয়ে যায় বিমানবন্দর। জারি হয় কারফিউ। হোটেলবন্দি হয়ে পড়েন ভারতীয় ক্রিকেটাররা। ঝড়ের ফলে বার্বাডোজ জুড়ে বিদ্যুৎ ব্যবস্থা বিপর্যস্ত হয়ে পড়ে। রোহিতদের হোটেল বিদ্যুৎহীন হয়েছিল বলে সূত্রের দাবি। পিছোতে থাকে টিম ইন্ডিয়ার দেশে ফেরা। অবশেষে বুধবার দেশে ফেরার বিমানে ওঠেন ক্রিকেটাররা।

[আরও পড়ুন: রোহিতদের ঘরে ফেরার বিমানের নম্বরেও রয়েছে চমক, সোনার ছেলেদের বরণে তৈরি দেশ

বৃহস্পতিবার সকাল ছটা নাগাদ দিল্লিতে পা রাখার কথা ক্রিকেটারদের। তার পর থেকেই শুরু হবে বিশ্বজয়ের সেলিব্রেশন। দিল্লি বিমানবন্দর থেকেই প্রধানমন্ত্রীর (Narendra Modi) সঙ্গে দেখা করবেন ক্রিকেটাররা। প্রাতরাশ সারবেন মোদির সঙ্গেই। সেখানে ঘণ্টাদুয়েক থাকবে ভারতীয় দল। তাঁদের জন্য বিশেষ সংবর্ধনার ব্যবস্থাও করা হবে বলে সূত্রের খবর।

মোদির সঙ্গে প্রাতরাশের পরে মুম্বই উড়ে যাবেন বিশ্বজয়ীরা। মুম্বই বিমানবন্দর থেকে ওয়াংখেড়ে স্টেডিয়ামে যাবেন বিরাট কোহলিরা। এই পথের শেষ এক কিলোমিটার হুড খোলা বাসে রোড শো করবেন। ট্রফি হাতে ভিকট্রি শো করবেন এই বাসযাত্রায়। ওয়াংখেড়ে স্টেডিয়ামে পৌঁছে আরও একবার সেলিব্রেশন হবে। জানা গিয়েছে, বৃহস্পতিবার এই সেলিব্রেশন শেষ হওয়ার পরেই নিজের বাড়ি ফিরবেন ক্রিকেটাররা। 

[আরও পড়ুন:  ফ্রান্সের নির্বাচনে অতি দক্ষিণপন্থীদের জয়জয়কার, ইউরোর মাঝে আতঙ্কিত কৃষ্ণাঙ্গ ফুটবলাররা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • অবশেষে বুধবার দেশে ফেরার বিমানে ওঠেন ক্রিকেটাররা।
  • বৃহস্পতিবার সকাল ছটা নাগাদ দিল্লিতে পা রাখার কথা ক্রিকেটারদের। তার পর থেকেই শুরু হবে বিশ্বজয়ের সেলিব্রেশন।
  • মোদির সঙ্গে প্রাতরাশের পরে মুম্বই উড়ে যাবেন বিশ্বজয়ীরা। মুম্বই বিমানবন্দর থেকে ওয়াংখেড়ে স্টেডিয়ামে যাবেন বিরাট কোহলিরা।
Advertisement