shono
Advertisement
T20 World Cup Celebration

রোহিতদের কাছে হার চ্যাম্পিয়ন আর্জেন্টিনার! বিশ্বজয়ের উৎসবে সেয়ানে-সেয়ানে দুই মায়ানগরী

সোশাল মিডিয়ায় প্রশ্ন তুলে দিলেন আফগান তারকা।
Published By: Arpan DasPosted: 04:23 PM Jul 05, 2024Updated: 05:15 PM Jul 05, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুম্বইয়ের রাস্তায় জনসমুদ্র। তিলধারণের জায়গা নেই ওয়াংখেড়েতে। কাতারে-কাতারে জনতা ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করে আছেন রোহিত-বিরাটদের আগমনের। তাঁরা এলেন রাজার বেশে। হাতে বিশ্বকাপ। আনন্দে মেতে উঠল মেরিন ড্রাইভ, মুম্বই, সমগ্র ভারতবর্ষ। যা দেখে সোশাল মিডিয়ায় অনেকের দাবি, মেসির (Lionel Messi) আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের থেকে বেশি জনসমাগম হয়েছিল বৃহস্পতিবারের মুম্বইয়ে!

Advertisement

সেই তালিকায় আছেন আফগানিস্তানের ব্যাটার রহমানুল্লাহ গুরবাজ (Rahmanullah Gurbaz)। ভারতের (Indian Cricket Team) ট্রফিজয়ের উৎসবে (T20 World Cup Celebration) সামিল তিনিও। সোশাল মিডিয়ায় মুম্বইয়ের জনসমুদ্রের ছবি পোস্ট করলেন টি-টোয়েন্টি বিশ্বকাপের (T20 World Cup 2024) সর্বোচ্চ স্কোরার। সঙ্গে ক্যাপশন ভারতকে ভালোবাসা জানানোর পাশাপাশি স্যালুটও জানিয়েছেন তিনি। একটি ছবিতে তিনি মেসির আর্জেন্টিনার নাকচ করে এগিয়ে রেখেছেন রোহিত শর্মার (Rohit Sharma) মুম্বইকে।

[আরও পড়ুন: ‘সমর্থকদের জন্য মোহনবাগানে খেলতে আসা’, সবুজ-মেরুনে সই করে বললেন আলবার্তো]

২০২২-র বিশ্বকাপ জয়ের পর আর্জেন্টিনার বুয়েনস আইরেসে জমা হয়েছিলেন অসংখ্য। ৩৬ বছর পর নীল-সাদা জার্সিদের বিশ্বজয় উদযাপন করতে উন্মাদনা পৌঁছেছিল আলাদা মাত্রায়। আর রোহিত শর্মার অধিনায়কত্বে ভারত বিশ্বকাপ জিতল ১৩ বছর পর। বিশ্বজয়ের নায়করা মুম্বইয়ের মাটিতে পা দেওয়ার আগেই বন্ধ হয়ে যায় মেরিন ড্রাইভ। তবে এটাও ঠিক, দুই দেশের ভিড়ের তুলনা সেভাবে সম্ভব নয়।

সেই ছবি সোশাল মিডিয়ায় পোস্ট করে সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly) লিখেছেন, "এখানেই বাকিদের থেকে ভারতীয় ক্রিকেট আলাদা। ক্রিকেটাররা যা অর্জন করেছে, তাতে এই সম্বর্ধনা পাওয়ার দাবিদার ওরা। প্রত্যেকের জন্য খুব গর্বিত।" ২০০৩ সালে বিশ্বকাপ জেতার খুব কাছে গিয়ে থেমেছিল সৌরভের টিম ইন্ডিয়া। এবার রোহিতদের ট্রফিজয়ের উৎসবে সামিল তিনিও।

[আরও পড়ুন: ‘তোর মায়ের হাতের চুরমা আমার চাই’, নীরজের কাছে আবদার মোদির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • মুম্বইয়ের রাস্তায় জনসমুদ্র। তিলধারণের জায়গা নেই ওয়াংখেড়েতে।
  • কাতারে-কাতারে জনতা ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করে আছেন রোহিত-বিরাটদের আগমনের।
  • সোশাল মিডিয়ায় অনেকের দাবি, মেসির আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের থেকে বেশি জনসমাগম হয়েছিল বৃহস্পতিবারের মুম্বইয়ে!
Advertisement