shono
Advertisement
RCB

ফ্যাফ-বিরাট জুটির কামাল, গিলদের হারিয়ে জয়ের হ্যাটট্রিক আরসিবির

কার্যত একপেশে ভাবে ম্যাচ জিতে নিলেন ফ্যাফরা।
Posted: 10:48 PM May 04, 2024Updated: 11:20 PM May 04, 2024

গুজরাট টাইটান্স: ১৪৭/১০ (শাহরুখ-৩৭, তেওটিয়ার-৩৫)
রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু: ১৫২/৬ (কোহলি-৪২, ফ্যাফ-৬৪)
৪ উইকেটে জয়ী রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু

Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলতি আইপিএল থেকে আর কিছু পাওয়ার নেই আরসিবির। আর কিছু হারানোরও নেই। গত ১৬টা মরশুমের মতো এবারও ট্রফি জয়ের ধারেকাছে যাওয়ার স্বপ্ন দেখা ছেড়ে দিয়েছেন সমর্থকরা। প্লে অফেও যে দলের পৌঁছনোর আর কোনও পথ খোলা নেই, তাও কার্যত স্পষ্ট। আর এই সব দুচিন্তা সরে যেতেই ভালো ফলের মুখ দেখছেন ফ্য়াফ ডু প্লেসিসরা। শনিবার চিন্নাস্বামীতে বর্তমান এবং প্রাক্তন অধিনায়কের দুরন্ত ব্যাটিংয়েই কার্যত একপেশে ভাবে গুজরাটের বিরুদ্ধে জয় পকেটে পুরল বেঙ্গালুরু।

[আরও পড়ুন: ইতিহাসের পুনরাবৃত্তি ঘটিয়ে চ্যাম্পিয়ন মুম্বই, ‘পিছিয়ে পড়েও হাল ছাড়িনি’, ছেলেদের প্রশংসায় কোচ]

এদিন টসে জিতে শুভমান গিলদের প্রথমে ব্যাট করতে পাঠান ফ্য়াফ। তবে শুরুতেই গুজরাটের টপ অর্ডার ধস নামান মহম্মদ সিরাজ। একাধিক ম্যাচে প্রতিপক্ষের রানের ঝুলি ভরে দেওয়া পেসার এদিন রীতিমতো ত্রাস হয়ে ওঠেন। মাত্র ২ রান করে প্যাভিলিয়নে ফেরেন গিল। ১ রানেই আউট হন ঋদ্ধিমান সাহা। মিডল অর্ডার ব্যাটারদের হাত ধরে রানে ফেরে গুজরাট। শাহরুখ খান (৩৭), ডেভিড মিলার (৩০) এবং রাহুল তেওটিয়ার (৩৫) সৌজন্যে দেড়শোর কাছাকাছি পৌঁছে যায় দল। তবে সে রান যে জয়ের জন্য যথেষ্ট ছিল না, তা বুঝতে পেরেছিলেন গিলরা। হলও তাই।

কথায় বলে মর্নিং শোজ দ্য ডে। খেলার গতিপ্রকৃতিই যেন ভবিষ্যৎ বলে দেয়। আইপিএলে যদিও এ প্রবাদ সবসময় খাটে না। কারণ গতকালই মুম্বই বনাম কেকেআর ম্যাচে কার্যত অঘটন ঘটে। কম রানের টার্গেট থাকলেও পৌঁছতে ব্যর্থ হন হার্দিক পাণ্ডিয়ারা। এদিন ফ্যাফ ও কোহলি দুর্দান্ত শুরু করলেও মিডল অর্ডারে ধস নামে। তবে শেষমেশ কার্তিকের অপরাজিত ২১ রানের সৌজন্যে জয় পেতে খুব একটা কষ্ট করতে হয়নি আরসিবিকে। গুজরাটের ঘরের মাঠে গিলদের হারানোর পর এদিন নিজেদের মাঠ থেকেও ২ পয়েন্ট ঝুলিতে ভরলেন কোহলিরা। 

[আরও পড়ুন: ‘বিজেপির পরিকল্পিত চক্রান্ত’, সন্দেশখালির ‘স্টিং’ ভিডিও হাতিয়ার করে তোপ অভিষেকের

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement