shono
Advertisement
Rohit Sharma

'চুপ', মেয়ে কোলে ভিড়কে নীরব থাকতে বললেন রোহিত, ভিডিও ভাইরাল

আইপিএলের মাঝেই বাবার ভূমিকায় অবতীর্ণ রোহিত।
Posted: 01:42 PM Apr 06, 2024Updated: 01:42 PM Apr 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একজন বাবার কাছে সবচেয়ে বড় সম্পদ তাঁর মেয়ে। তা তিনি বিরাট শিল্পপতি হোন কিংবা কিংবদন্তি খেলোয়াড়। গোটা দুনিয়ার গুরুত্ব একদিকে আর মেয়ের প্রতি বাবার স্নেহ অন্যদিকে। সেই কারণেই বিশ্বের অন্যতম সুন্দর সম্পর্কের নাম বাবা ও মেয়ে। ঠিক যেমন রোহিত শর্মা (Rohit Sharma) এবং সামাইরা। ক্রিকেট মাঠের হাজারো দায়িত্ব, হাজারো ব্যস্ততা, একরাশ প্রত্যাশা ও চাপের মাঝেও যিনি বাবার ভূমিকায় মন জয় করে নিলেন নেটিজেনদের।

Advertisement

বাবার ভূমিকায় কীভাবে অবতীর্ণ হলেন ভারত অধিনায়ক? আসলে সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে একটি ভিডিও। সেখানেই দেখা যাচ্ছে, বিমানবন্দর থেকে মেয়ে ও স্ত্রী ঋতিকার সঙ্গে বেরিয়ে আসছেন রোহিত। মেয়ে সামাইরা রোহিতের কোলে। বাবার কাঁধে মাথা রেখে ঘুমিয়ে পড়েছে সে। কিন্তু রোহিতকে দেখে স্বাভাবিক ভাবেই সেখানে উপস্থিত অনুরাগীরা চিৎকার করতে থাকেন। 'রোহিত, রোহিত' ধ্বনি ওঠে। কিন্তু ভক্তদের সঙ্গে সঙ্গে মুখে আঙুল দেখিয়ে চুপ করতে বলেন হিটম্যান। বোঝাতে চান, মেয়ে ঘুমোচ্ছে। বেশি চিৎকার হলে ওর ঘুম ভেঙে যাবে।

[আরও পড়ুন: জাদেজার আউটের আবেদন প্রত্যাহার, ‘বিশ্বকাপে কোহলি থাকলে কী করতে’, প্রশ্ন প্রাক্তন তারকার]

এর পর দেখা যায়, মেয়েকে নিয়ে গাড়িতে উঠে যাচ্ছেন রোহিত। মেয়েকে যেভাবে আগলে রেখেছিলেন তিনি, তা দেখে মুগ্ধ নেটিজেনরা। অর্থ কিংবা খ্যাতি, কোনও সম্পদই বাবা রোহিতকে তাঁর সন্তানের থেকে দূরে করতে পারেনি। তাই তিনি যখন বাবার ভূমিকায়, তখন বাকি সবকিছু যে গৌণ, এই ভিডিওতে সেটাই স্পষ্ট।

উল্লেখ্য, মুম্বই ইন্ডিয়ান্সকে পাঁচবার ট্রফি জেতানো রোহিতকে এবারের আইপিএলে খেলতে হচ্ছে হার্দিক পাণ্ডিয়ার নেতৃত্বে। ইতিমধ্যেই হারের হ্যাটট্রিক করেছে মুম্বই। রোহিতকে অধিনায়কের পদ থেকে সরিয়ে দেওয়া নিয়েও সরব ক্রিকেট মহলের একাংশ। তবে সামাইরার ঘুমের সামনে এসব বিতর্কই ফিকে রোহিতের কাছে।

[আরও পড়ুন: কংগ্রেসের ইস্তেহারে থাইল্যান্ডের ছবি! বিজেপি বলল, ‘ওটাই তো রাহুলের প্রিয় জায়গা’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে একটি ভিডিও। সেখানেই দেখা যাচ্ছে, বিমানবন্দর থেকে মেয়ে ও স্ত্রী ঋতিকার সঙ্গে বেরিয়ে আসছেন রোহিত।
  • মেয়ে সামাইরা রোহিতের কোলে। বাবার কাঁধে মাথা রেখে ঘুমিয়ে পড়েছে সে।
  • কিন্তু রোহিতকে দেখে স্বাভাবিক ভাবেই সেখানে উপস্থিত অনুরাগীরা চিৎকার করতে থাকেন।
Advertisement