shono
Advertisement
Rohit Sharma

বিশ্বকাপে খেলবেন কার্তিক! স্টাম্প মাইকে রোহিতের ভাইরাল বক্তব্য ঘিরে তুঙ্গে জল্পনা

মাত্র ২৩ বলে ৫৩ রান করেছেন কার্তিক।
Posted: 09:23 AM Apr 12, 2024Updated: 05:13 PM Apr 12, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বকাপ খেলতে হবে। সাবাশ ডিকে। বৃহস্পতিবার আইপিএলের ম্যাচ চলাকালীন এইভাবেই দীনেশ কার্তিককে (Dinesh Karthik) উৎসাহ দিলেন রোহিত শর্মা (Rohit Sharma)। ভারত অধিনায়কের কথায়, বিশ্বকাপের দলে নিতে হবে দীনেশকে। স্টাম্প মাইকে ধরা পড়ে রোহিতের কথা।

Advertisement

চলতি আইপিএলে (IPL 2024) দুরন্ত ফর্মে রয়েছেন আরসিবির ব্যাটার। বৃহস্পতিবার মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে খেলতে নেমে মাত্র ২৩ বলে ৫৩ রান করেন তিনি। তাঁর তাণ্ডব থেকে রক্ষা পাননি মুম্বইয়ের কোনও বোলারই। ইনিংসের শেষ ওভারে জশপ্রীত বুমরাহকে কার্যত পিটিয়ে ছাতু করে দেন। ৫ উইকেট নেওয়া বুমরাহর এক ওভারে কার্তিক তোলেন ১৯ রান। কার্তিকের ঝোড়ো ব্যাটিংয়ে ভর করেই ১৯৬ পর্যন্ত পৌঁছয় আরসিবির স্কোর।

[আরও পড়ুন: উঠেছিল স্ত্রীকে খুনের অভিযোগ, প্রয়াত আমেরিকান ফুটবল খেলোয়াড় সিম্পসন]

মাঠে কার্তিক ঝড়ের সাক্ষী ছিলেন ভারত অধিনায়ক। প্রাক্তন সতীর্থের এমন ব্যাটিংয়ে মুগ্ধ রোহিত। প্রকাশ্যেই জানিয়ে দেন, টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলতেই পারেন কার্তিক। স্টাম্প মাইকে শোনা যায় রোহিত বলছেন, "ওর তো বিশ্বকাপে খেলার কথা। আমরা অবশ্যই ওকে স্কোয়াডে নেওয়ার কথা ভেবে দেখব। শাবাশ। ওর মাথায় এখন বিশ্বকাপই ঘুরছে। ওকে বিশ্বকাপ খেলতে হবে। শাবাশ ডিকে।" রোহিতের স্টাম্প মাইকে বলা এই কথার ভিডিও ভাইরাল হয়েছে।

উল্লেখ্য, মাঠে ফিল্ডিং করার সময়ে রোহিতকে সবসময়ই নানা মন্তব্য করতে দেখা যায়। এই কথার ভিডিওগুলোও ছড়িয়ে পড়ে। বৃহস্পতিবারও কার্তিকের সঙ্গে মজা করেই এই কথা বলেছেন রোহিত, এমনটাই মনে করছেন নেটিজেনরা। কারণ বিশ্বকাপের দলে ঢোকার অন্যতম দাবিদার ঈশান কিষানকে শুনিয়েই এই কথাগুলো বলছিলেন রোহিত। যদিও কার্তিকের ঝোড়ো ইনিংস একেবারেই ব্যর্থ হয়। ঈশান কিষান আর সূর্যকুমার যাদবের দাপটে সহজেই ম্যাচ জিতে যায় মুম্বই।

[আরও পড়ুন: ফের হার কোহলিদের, বড় স্কোর তাড়া করে বেঙ্গালুরুকে গুঁড়িয়ে দিল মুম্বই]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বৃহস্পতিবার মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে খেলতে নেমে মাত্র ২৩ বলে ৫৩ রান করেন তিনি।
  • মাঠে কার্তিক ঝড়ের সাক্ষী ছিলেন ভারত অধিনায়ক। প্রাক্তন সতীর্থের এমন ব্যাটিংয়ে মুগ্ধ রোহিত।
  • বৃহস্পতিবারও কার্তিকের সঙ্গে মজা করেই এই কথা বলেছেন রোহিত, এমনটাই মনে করছেন নেটিজেনরা। কারণ বিশ্বকাপের দলে ঢোকার অন্যতম দাবিদার ঈশান কিষানকে শুনিয়েই এই কথাগুলো বলছিলেন রোহিত।
Advertisement