shono
Advertisement
Shahid Afridi

বিশ্বকাপ জয় নিয়ে আফ্রিদিকে খোঁচা! পোস্ট ডিলিট করতে রায়নাকে ফোন পাক তারকার

অবসর নেওয়া প্রসঙ্গেও আফ্রিদিকে কটাক্ষ করেছেন রায়না।
Published By: Anwesha AdhikaryPosted: 01:53 PM May 30, 2024Updated: 01:53 PM May 30, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টি-২০ বিশ্বকাপের আগেই জমে উঠেছে ভারত-পাক দ্বৈরথ। সোশাল মিডিয়ায় তরজায় জড়িয়ে পড়লেন দুই দেশের প্রাক্তন ক্রিকেটার। পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছল যে, ভারতীয় তারকাকে ফোন করে টুইট ডিলিট করতে বললেন পাকিস্তানি তারকা।

Advertisement

ঘটনার দুই মূল চরিত্র সুরেশ রায়না (Suresh Raina) এবং শাহিদ আফ্রিদি (Shahid Afridi)। কয়েকদিন আগে আইপিএলে কমেন্ট্রি করার সময়ে রায়নাকে এক ক্রিকেটপ্রেমী জিজ্ঞাসা করেন, তিনি কি অবসর ভেঙে আবার আন্তর্জাতিক ক্রিকেটে ফিরবেন? উত্তরে রায়না বলেন, "আমার নাম তো সুরেশ রায়না। শাহিদ আফ্রিদি নয়।" উল্লেখ্য, নিজের আন্তর্জাতিক কেরিয়ার থেকে একাধিকবার অবসর নিয়েছেন পাক অলরাউন্ডার। ২০০৬ সালের পর ২০১১ সালেও অবসর ঘোষণা করেন। তবে শেষ পর্যন্ত ২০১৭ সালে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানান তিনি।

[আরও পড়ুন: আমেরিকায় ভারত-পাক ম্যাচে বড়সড় হামলার ছক! মুখ খুলল ICC

এই মন্তব্যের পরেই আরও একবার নাম না করে আফ্রিদিকে তোপ দাগেন রায়না। আসন্ন টি-২০ বিশ্বকাপের (ICC T20 World Cup 2024)  ব্র্যান্ড অ্যাম্বাসেডর নির্বাচিত হয়েছেন আফ্রিদি। সেই খবর এক্স হ্যান্ডেলের প্রকাশ করে রায়নাকে ট্যাগ করেন এক নেটিজেন। এক্স হ্যান্ডেলে ওই ভক্তকে উত্তর দিতে গিয়ে রায়না বলেন, "আমি আইসিসি অ্যাম্বাসেডর নই। কিন্তু আমার বাড়িতে ২০১১ বিশ্বকাপ ট্রফি রয়েছে। মোহালির সেই ম্যাচটা মনে আছে? আশা করি ওই ম্যাচের সুখস্মৃতিগুলো আপনার মনে পড়বে।"

রায়নার এই বক্তব্য আফ্রিদি চোখে পড়ে। জানা গিয়েছে, ফোন করে রায়নাকে এই পোস্ট ডিলিট করতে বলেন পাক তারকা। তবে দুই তারকার মধ্যে সমস্যা মিটে গিয়েছে বলেই খবর। নিজের ইউটিউব চ্যানেলে রায়নাকে ভাই বলেও সম্বোধন করেন আফ্রিদি। তাঁর কথায়, সোশাল মিডিয়ায় যা হয়েছে সেটা নিয়ে রায়নাকে ভাইয়ের মতোই অনুরোধ করেছিলেন এবং পুরো বিষয়টা বুঝতে পেরে পোস্ট ডিলিট করেছেন ভারতীয় তারকা। দুই তারকার মধ্যে আর কোনও সমস্যা নেই বলেই আফ্রিদির দাবি।

[আরও পড়ুন: প্রথমবার ক্লাসিক্যাল দাবায় কার্লসেনের বিরুদ্ধে জয়, নয়া উচ্চতায় প্রজ্ঞানন্দ

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আইপিএলে কমেন্ট্রি করার সময়ে রায়নাকে এক ক্রিকেটপ্রেমী জিজ্ঞাসা করেন, তিনি কি অবসর ভেঙে আবার আন্তর্জাতিক ক্রিকেটে ফিরবেন?
  • আসন্ন টি-২০ বিশ্বকাপের ব্র্যান্ড অ্যাম্বাসেডর নির্বাচিত হয়েছেন আফ্রিদি।
  • দুই তারকার মধ্যে আর কোনও সমস্যা নেই বলেই আফ্রিদির দাবি।
Advertisement