shono
Advertisement
Shakib Al Hasan

জ্বলন্ত বাংলাদেশ, কানাডার লিগে ব্যাটে-বলে আগুন ঝরালেন শাকিব

নিজের দেশেই তোপের মুখে পড়েছেন বাংলাদেশের প্রাক্তন অধিনায়ক।
Published By: Arpan DasPosted: 03:44 PM Aug 06, 2024Updated: 04:17 PM Aug 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাংলাদেশ অশান্ত। পড়ুয়াদের আন্দোলন ঘিরে কিছুদিন ধরেই উত্তাল ছিল বাংলাদেশ। যা ক্রমে হাসিনা হটাও আন্দোলনের রূপ নেয়। অবশেষে প্রধানমন্ত্রী পদত্যাগ করে দেশ ছেড়ে বেরিয়ে যান শেখ হাসিনা। কিন্তু ধারাবাহিক এই ঘটনায় নীরবতা বজায় রেখেছেন ক্রিকেটার শাকিব আল হাসান। যা নিয়ে তোপের মুখে পড়েছেন। তার মধ্যেই ব্যাটে-বলে দুরন্ত ফর্ম দেখিয়ে চলেছেন বাংলাদেশের প্রাক্তন অধিনায়ক।

Advertisement

শাকিব (Shakib Al Hasan) এই মুহূর্তে রয়েছেন কানাডায়। সেখানকার গ্লোবাল টি২০ কানাডা দলের অধিনায়কও তিনি। এতদিন সেভাবে ফর্মে ছিলেন না। অবশেষে ফর্মে ফিরলেন। সারে জাগুয়ার্সের বিরুদ্ধে প্লেয়ার অফ দ্য ম্যাচের সম্মানও পেলেন। তাঁর বাংলা টাইগার্স মিসিসাগা ম্যাচ জেতে দু উইকেটে।

[আরও পড়ুন: অবসর ভেঙে ফিরলেন ক্রিকেটে, প্রথম ভারতীয় হিসেবে এই দেশের লিগে খেলবেন কার্তিক]

সেই জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল শাকিবের। প্রথমে ব্যাট করে সারে জাগুয়ার্স তোলে ১০৮ রান। সেখানে ৪ ওভারে মাত্র ২৪ রান দিয়ে ১ উইকেট তুলে নেন শাকিব। রান তাড়া করতে নেমে সমস্যায় পড়েছিল বাংলা টাইগার্সও। কিন্তু শাকিবের ৩০ বলে ৩৬ রানের ইনিংস জয়ের দোরগোড়ায় পৌঁছে দেয় দলকে। সেই সঙ্গে ভাইরাল হয়েছে শাকিবের নেওয়া একটি ক্যাচের ভিডিও। অজি তারকা মার্কাস স্টোয়নিসের ক্যাচ পিছন দিকে দৌড়ে গিয়ে ঝাঁপিয়ে ক্যাচ ধরেন বাংলাদেশের ক্রিকেটার।

[আরও পড়ুন: অগ্নিগর্ভ বাংলাদেশে সমস্যা ক্রিকেটেও, পিছিয়ে গেল মুশফিকুরদের পাকিস্তান সফর]

যদিও বাংলাদেশের সমস্যা শাকিবকে পিছু ছাড়ছে না। নিজের দেশেই তোপের মুখে পড়েছেন বাংলাদেশের প্রাক্তন অধিনায়ক। দিনকয়েক আগেই মাঠের বাইরে বিতর্কে এক বাংলাদেশি ভক্তের সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়েন তিনি। সম্প্রতি আরেকটি ভিডিও ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়। সেখানে বাংলা টাইগার্সের জার্সি পরা শাকিবকে 'দালাল' বলে ধিক্কার জানানো হয়। যদিও সেই ভিডিওর সত্যতা যাচাই করেনি সংবাদ প্রতিদিন ডিজিটাল। এমনকী তিনি কবে বাংলাদেশে ফিরবেন সেটাও জানা যাচ্ছে না।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বাংলাদেশ অশান্ত। পড়ুয়াদের আন্দোলন ঘিরে কিছুদিন ধরেই উত্তাল ছিল বাংলাদেশ।
  • যা ক্রমে হাসিনা হটাও আন্দোলনের রূপ নেয়। অবশেষে প্রধানমন্ত্রী পদত্যাগ করে দেশ ছেড়ে বেরিয়ে যান শেখ হাসিনা।
  • কিন্তু ধারাবাহিক এই ঘটনায় নীরবতা বজায় রেখেছেন ক্রিকেটার শাকিব আল হাসান।
Advertisement