shono
Advertisement
Shubman Gill

প্রথম ম্যাচে বিপর্যয় ভুলে ঘুরে দাঁড়ানোর লড়াই টিম ইন্ডিয়ার, দলে একাধিক বদলের সম্ভাবনা

রবিবারও পিচের চরিত্র বদলাবে না। সেই মতো দলে বদল আনতে পারে ভারতীয় দল।
Published By: Subhajit MandalPosted: 01:33 PM Jul 07, 2024Updated: 01:47 PM Jul 07, 2024

স্টাফ রিপোর্টার: রোহিত শর্মা, বিরাট কোহলিরা (Virat Kohli) টি-টোয়েন্টি থেকে অবসর নিয়ে নিয়েছেন পরবর্তী প্রজন্মকে জায়গা ছেড়ে দেওয়া দেওয়ার জন‌্য। পরবর্তী টি-টোয়েন্টি বিশ্বকাপের জন‌্য যাতে টিম তৈরি করা যায়। জিম্বাবোয়ে সফরে পুরো তরুণ ব্রিগেডকে পাঠানো হয়েছে। কিন্তু শুভমান গিলের নেতৃত্বাধীন ভারতের তরুণ টিম যে প্রথম টি-টোয়েন্টিতে জিম্বাবোয়ের কাছে হেরে যাবে, সেটা মনে হয় না কেউ ভাবতে পেরেছিলেন।

Advertisement

ভাবতে না পারলেও, সেটা হয়েছে। জিম্বাবোয়ের (Zimbabwe) বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টিতে লজ্জাজনকভাবেই হারল সদ্য বিশ্বচ্যাম্পিয়নের তকমা পাওয়া টিম ইন্ডিয়া। তাই দ্বিতীয় ম্যাচে ঘুরে দাঁড়াতে মরিয়া শুভমান গিলরা। বস্তুত, ভারতের তরুণ ব্রিগেডের জন্য রবিবারের লড়াই নিজেদের প্রমাণ করার। একই সঙ্গে প্রমাণ করার শনিবারের পরাজয় নেহাত অঘটন ছিল। সেই লক্ষ্যে রবিবার ভারতীয় দলে একাধিক বদলের সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

[আরও পড়ুন: নেপথ্য নায়ক বোতল! ইংল্যান্ডকে সেমিতে তুলে ফাঁস গোলকিপার পিকফোর্ডের

হারারে স্পোর্টস ক্লাবের যে মাঠে শনিবার শুভমান গিলরা (Subhman Gill) ধরাশায়ী হয়েছিলেন, রবিবারও সেখানেই নামতে হবে টিম ইন্ডিয়াকে। হারারের পিচ স্লো, পেসারদের সাহায্য করবে। স্পিনাররাও মদত পেয়েছেন প্রথম ম্যাচে। যে কারণে মাত্র ১১৬ রানের টার্গেট তুলতে পারেনি ভারতীয় দল। রবিবারও পিচের চরিত্র বদলাবে না। সেই মতো দলে বদল আনতে পারে ভারতীয় দল। শোনা যাচ্ছে, অন্তত দুটি পরিবর্তন হতে পারে।

[আরও পড়ুন: পতি পরমেশ্বর! জন্মদিনে ধোনির পা ছুঁয়ে প্রণাম সাক্ষীর, ভাইরাল ভিডিও]

প্রথম ম্যাচে তিনজন ভারতের হয়ে অভিষেক করেছেন। অভিষেক শর্মা, রিয়ান পরাগ এবং ধ্রুব জুড়েল। দ্বিতীয় ম্যাচে ধ্রুব জুড়েলের বলে খেলানো হতে পারে জিতেশ শর্মাকে। জিতেশ টিম ইন্ডিয়ার হয়ে আগে খেলেছেন, পারফরম্যান্স খারাপ নয়। আরেকটি পরিবর্তন হতে পারে বোলিং বিভাগে। খলিল আহমেদের জায়গায় খেলতে পারেন হর্ষিত রানা। মোট কথা, ভিভিএস লক্ষ্মণরা তরুণদের ঘুরিয়ে ফিরিয়ে খেলানোর কথা ভাবতে পারেন।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • হারারে স্পোর্টস ক্লাবের যে মাঠে শনিবার শুভমান গিলরা ধরাশায়ী হয়েছিলেন, রবিবারও সেখানেই নামতে হবে টিম ইন্ডিয়াকে।
  • হারারের পিচ স্লো, পেসারদের সাহায্য করবে। স্পিনাররাও মদত পেয়েছেন প্রথম ম্যাচে।
  • রবিবারও পিচের চরিত্র বদলাবে না। সেই মতো দলে বদল আনতে পারে ভারতীয় দল।
Advertisement