shono
Advertisement
Sourav Ganguly

'বয়স কমছে', জন্মদিনে লন্ডনে সেলিব্রেশন সস্ত্রীক সৌরভের, মহারাজকীয় শুভেচ্ছা কেকেআরেরও

সোশাল মিডিয়ায় সৌরভকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছে বিসিসিআইও।
Published By: Arpan DasPosted: 10:11 AM Jul 08, 2024Updated: 11:33 AM Jul 08, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তাঁর জন্মদিন মানেই দেশজুড়ে ক্রিকেটভক্তদের উন্মাদনা। বিশেষ করে কলকাতায় থাকে উৎসবের মেজাজ। সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly) যে 'প্রিন্স অফ ক্যালকাটা'। এদিন তিনি পা দিলেন ৫২-য়। কিন্তু কিছুটা মন খারাপও হতে পারে দাদার ভক্তদের। দেশে নয়, এই মুহূর্তে তিনি আছেন লন্ডনে।

Advertisement

সাধারণত, প্রতি বছর কলকাতায় মহাসমারোহে পালিত হয় সৌরভের জন্মদিন। বেহালার বাড়িতে তো বটেই, বিভিন্ন জায়গায় সেলিব্রেশনের আয়োজন করা হয়। যদিও এবার তিনি সপরিবারে লন্ডনে। স্ত্রী ডোনার (Dona Ganguly) সঙ্গে ছবি পোস্টও করেন সৌরভ। যেখানে তিনি লিখেছেন, "বয়স কমার আরও একটি বছর লন্ডনে সেলিব্রেট করছি।" মূহূর্তের মধ্যে সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে সেই ছবি। কমেন্টে ভক্তরা শুভেচ্ছা জানাতে থাকেন দাদাকে। ইনস্টাগ্রামে দুজনের ছবি একসঙ্গে দিয়ে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন ডোনা গঙ্গোপাধ্যায়ও।

[আরও পড়ুন: ধার করা ব্যাটে সেঞ্চুরি! জিম্বাবোয়ের বিরুদ্ধে দুরন্ত ইনিংসের রহস্য ফাঁস অভিষেকের]

তবে শুধু ভক্ত-সমর্থকরা নন। সোশাল মিডিয়ায় জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছে বিসিসিআইও (BCCI)। ভারতের জার্সি পরা সৌরভের ছবি পোস্ট করেছে তারা। ক্যাপশনে লেখা, "৪২৪টি আন্তর্জাতিক ম্যাচ, ১৮৫৭৫ রান, ৩৮টি আন্তর্জাতিক সেঞ্চুরি। টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক ও প্রাক্তন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়কে জন্মদিনের শুভেচ্ছা জানাই। উল্লেখ্য, ২০০০ থেকে ২০০৫ পর্যন্ত জাতীয় দলের অধিনায়ক ছিলেন সৌরভ। আর বিসিসিআইয়ের প্রশাসনিক পদে ছিলেন ২০১৯ থেকে ২০২২ পর্যন্ত।

শুভেচ্ছা জানানোয় পিছিয়ে নেই আইপিএলের ফ্র্যাঞ্চাইজিগুলোও। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু সৌরভের দীর্ঘ কেরিয়ারের বিভিন্ন সময়ের ছবি দিয়েছে। ক্যাপশনে লেখা, "টনটন থেকে লর্ডস, সৌরভ গঙ্গোপাধ্যায় সবই জিতেছেন। ভারতীয় আগ্রাসন বলতে কী বোঝায়, তার প্রতীক তিনি।" কলকাতা নাইট রাইডার্স থেকে ছবি দেওয়া হয়েছে মহারাজের বেশে। সঙ্গে লেখা, "মহারাজা, দাদা। প্রিন্স অফ কলকাতা। হ্যাপি বার্থডে সৌরভ গাঙ্গুলি।" তিনি এখন দেশের বাইরে থাকলে কী হবে, 'দাদা'কে মনের মধ্যে রেখেই জন্মদিনের সেলিব্রেশন চলছে ক্রিকেটমহলে। 

[আরও পড়ুন: ‘আমাদেরও পাওয়া উচিত’, রোহিতরা ১২৫ কোটি পেতেই দাবি তিরাশির বিশ্বজয়ী দলের সদস্যের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • তাঁর জন্মদিন মানেই দেশজুড়ে ক্রিকেটভক্তদের উন্মাদনা।
  • বিশেষ করে কলকাতায় থাকে উৎসবের মেজাজ। কারণ সৌরভ গঙ্গোপাধ্যায় যে 'প্রিন্স অফ ক্যালকাটা'।
  • এদিন তিনি পা দিলেন ৫২-য়। কিন্তু কিছুটা মন খারাপও হতে পারে দাদার ভক্তদের। শহরে নয়, এই মুহূর্তে তিনি আছেন লন্ডনে।
Advertisement