shono
Advertisement

ধোনির অবসর রহস্য! চেন্নাই কোচ ফ্লেমিংয়ের মন্তব্যে বাড়ল জল্পনা

Posted: 05:16 PM May 01, 2023Updated: 05:16 PM May 01, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চেন্নাই সুপার কিংস (CSK) অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) অবসর নিয়ে জল্পনা তুঙ্গে। কিন্তু সিএসকে-র কোচ স্টিফেন ফ্লেমিং (Stephen Fleming) ভারতের বিশ্বজয়ী অধিনায়ক সম্পর্কে চমকপ্রদ তথ্য দিলেন। নিউজিল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার জানালেন, পেশাদার ক্রিকেট থেকে অবসর গ্রহণ করার কোনও ইঙ্গিত ধোনি দেয়নি। তাঁর বিশ্বাস এবারের আইপিএলের পরও ধোনিকে খেলতে দেখা যাবে।

Advertisement

ক্রিকেটবিশ্বে ধোনির অবসর বহুল চর্চিত বিষয়ে পর্যবসিত হয়েছে। অনেকেই মনে করছেন এবারের টুর্নামেন্টই তাঁর শেষ। ধোনিকে শেষবারের মতো দেখার জন্য দেশের বিভিন্ন স্টেডিয়ামে ভিড় জমাচ্ছেন ধোনি-ভক্তরা। ফ্লেমিংয়ের কথা প্রমাণ করছে, বুট জোড়া তুলে রাখতে এখনই আগ্রহী নন ধোনি। সিএসকে অধিনায়ক অবশ্য এখনও তাঁর অবসর নিয়ে একটি শব্দও খরচ করেননি।

[আরও পড়ুন: ‘আমি কি শিলাজিৎ দিয়ে রুটি খাই?’, হাজার শিশুর যৌন নিগ্রহের অভিযোগের পালটা ব্রিজভূষণের]

 

ফ্লেমিংকে প্রশ্ন করা হয়েছিল, ধোনি নিজে কি তাঁকে অবসর নিয়ে কিছু জানিয়েছেন? প্রশ্নের জবাবে স্টিফেন ফ্লেমিং বলেন, ''ধোনি কিছু ইঙ্গিত দেয়নি।''

ইডেন গার্ডেন্সে কেকেআরের বিরুদ্ধে ম্যাচে শুধুমাত্র ধোনিকে দেখার জন্য দর্শকরা উপস্থিত হয়েছিলেন। ক্রিকেটের নন্দনকানন সেদিন হলুদ জার্সিতে মুখ ঢেকেছিল। খেলার শেষে ধোনিকে বলতে শোনা গিয়েছিল, ''এই সমর্থনের জন্য আমি ধন্যবাদ জানাতে চাই। আমাকে ফেয়ারওয়েল জানানোর জন্য বিশাল সংখ্যায় ওরা এসেছিল। পরের ম্যাচে ওরাই কেকেআর-কে সমর্থন করার জন্য মাঠ ভরাবে।''

চিরকালই ধোনি প্রহেলিকা। আন্তর্জাতিক ক্রিকেট থেকে তাঁর সরে যাওযার ক্ষণটাও সবাইকে চমকে দিয়েছিল। ১৫ আগস্ট ইনস্টাগ্রামে জানিয়ে দেন, তিনি আর দেশের হয়ে খেলবেন না। ধোনির অকস্মাৎ সরে যাওয়ার ঘোষণায় চমকে গিয়েছিল দেশ। এখন তাঁর অবসর নিয়ে জোর আলোচনা। এক্ষেত্রেও ধোনি নিশ্চয় চমক দিয়েই সরে যাবেন। শেষপর্যন্ত কী হয়, সেটাই এখন দেখার।

[আরও পড়ুন: এগিয়ে আসছে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল, স্মিথের সঙ্গে খেলে নিজেকে তৈরি করছেন পূজারা]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement