shono
Advertisement
Sunil Chhetri

রোহিতদের কীর্তিতে গর্বিত সুনীল ছেত্রী, কেন নীরবেই সেলিব্রেট করলেন বিশ্বজয়?

শেষ ওভারের দুরন্ত ক্যাচের জন্য সূর্যকুমারের প্রশংসায় পঞ্চমুখ সুনীল।
Published By: Arpan DasPosted: 06:39 PM Jul 02, 2024Updated: 06:44 PM Jul 02, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টি-টোয়েন্টি বিশ্বকাপ (T20 World Cup 2024) জিতে দেশবাসীকে গর্বিত করেছেন রোহিত শর্মারা। এখনও শুভেচ্ছার ঢল নামছে টিম ইন্ডিয়ার জন্য। এবার সেই তালিকায় সামিল দেশের কিংবদন্তি ফুটবলার সুনীল ছেত্রীও (Sunil Chhetri)। আরও এক কিংবদন্তি বাইচুং ভুটিয়াকে (Bhaichung Bhutia) পাশে নিয়ে বিশ্বজয়ের জন্য শুভেচ্ছা জানিয়েছেন 'গর্বিত' সুনীল।

Advertisement

কিছুদিন আগেই আন্তর্জাতিক ফুটবল থেকে অবসর নিয়েছেন সুনীল ছেত্রী। এখন তিনি ব্যস্ত ইউরো কাপের বিশ্লেষণে। সঙ্গে রয়েছেন বাইচুংও। ইউরোর সম্প্রচারকারী চ্যানেলের আলোচনায় স্বাভাবিকভাবেই উঠে আসে ভারতের বিশ্বকাপ জয়ের কথা। সেই প্রসঙ্গে সুনীল বলেন, "আমি খুবই গর্বিত। দলের জন্য খুব খুশি।"

[আরও পড়ুন: প্রথম ম্যাচেই হোঁচট, ভবানীপুরের কাছে আটকে গেল মোহনবাগান]

আর তার পরই একসময়ের সতীর্থ বাইচুং খোঁচা মারেন। সুনীল নাকি খেলাই দেখেননি। বরং তিনি ব্যস্ত ছিলেন ছেলেকে সামলাতে। পালটা দিতে ছাড়লেন না সুনীলও। তিনি জবাব দেন, "ও নিজেই খেলা দেখেনি। বাইচুং বলতেই পারবে না শেষ ওভারে কী হয়েছিল? কিন্তু আমি দেখেছি।" দুই ফুটবলারের কথার জাগলারিতে হেসে ওঠেন সঞ্চালিকাও।

[আরও পড়ুন: ‘ফেভারিট নই’, কোপা যুদ্ধে কলম্বিয়ার বিরুদ্ধে নামার আগে স্বীকার ব্রাজিল কোচের]

কিন্তু কীভাবে সেলিব্রেট করলেন বিশ্বজয়ের মুহূর্ত? সুনীল নীরবই ছিলেন সেই সময়ে। ঘুমিয়ে থাকা ছেলের জন্য উল্লাসে ফেটে পড়তে পারেননি। তিনি বলেন, "তবে আমি ওদের জন্য খুব খুশি। ওদের চোখে জল দেখতে পাচ্ছিলাম। তাতেই বোঝা যায়, এই ট্রফিজয় ক্রিকেটার আর দেশবাসীর কাছে কতটা গুরুত্বপূর্ণ ছিল। তবে অবশ্যই বলতে হয় সূর্যকুমারের কথা। কী অসাধারণ ক্যাচ নিল ও!" সেই সঙ্গে তাঁর সংযোজন, "আমরা এর আগে ফাইনালে হেরেছি, কখনও সেমিফাইনালে হেরেছি। আর সেই জন্যই ওরা এতটা তাগিদ নিয়ে খেলেছে। গোটা দলকে কুর্নিশ।"

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতে দেশবাসীকে গর্বিত করেছেন রোহিত শর্মারা।
  • এখনও শুভেচ্ছার ঢল নামছে টিম ইন্ডিয়ার জন্য। এবার সেই তালিকায় সামিল দেশের কিংবদন্তি ফুটবলার সুনীল ছেত্রীও।
  • আরও এক কিংবদন্তি বাইচুং ভুটিয়াকে পাশে নিয়ে বিশ্বজয়ের জন্য শুভেচ্ছা জানিয়েছেন 'গর্বিত' সুনীল।
Advertisement