shono
Advertisement
Hardik Pandya

'জঘন্য বোলিং, তেমনই ক্যাপ্টেন্সি', চেন্নাইয়ের কাছে হারের পর হার্দিককে ধুয়ে দিলেন গাভাসকর

শেষ ওভারে হার্দিককে টানা তিনটি ছয় মারেন মহেন্দ্র সিং ধোনি। সেই ওভারে ওঠে মোট ২৬ রান।
Posted: 11:08 AM Apr 15, 2024Updated: 11:45 AM Apr 15, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ওয়াংখেড়েতে চেন্নাইয়ের (Chennai Super Kings) কাছে হারার পর ফের সমালোচনার মুখে হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya)। মুম্বই (Mumbai Indians) অধিনায়কের বোলিং ও নেতৃত্বকে অত্যন্ত সাধারণ মানের বলে দিলেন কিংবদন্তি ক্রিকেটার সুনীল গাভাসকর (Sunil Gavaskar)। রবিবার চেন্নাইয়ের বিরুদ্ধে শেষ ওভারে বল করতে আসেন হার্দিক। সেই ওভারে মোট ২৬ রান ওঠে। মুম্বই ম্যাচ হারে ২০ রানে।

Advertisement

ম্যাচের প্রথম ইনিংসের শেষ ওভারে হার্দিককে টানা তিনটি ছয় মারেন মহেন্দ্র সিং ধোনি। শেষ চার বলে তোলেন ২০ রান। ওয়াংখেড়েতে ম্যাচের বিরতি চলাকালীন সম্প্রচারকারী চ্যানেলে হার্দিক পাণ্ডিয়াকে প্রায় ধুয়ে দিলেন গাভাসকর। তিনি বলেন, "সম্ভবত বহু, বহুদিন পর এরকম জঘন্য মানের বোলিং দেখলাম। যেন মনে হচ্ছিল প্রিয় গুরুকে দক্ষিণা দিচ্ছে। ছয় মারবে জেনেও সেরকমই বল দিচ্ছিল। একটা ছয় ঠিক আছে। কিন্তু পরেরটাই দিল লেংথ বল। যেখানে আমি জানি যে ব্যাটার ছয়ের খোঁজেই রয়েছে। তৃতীয় বলটা আবার ফুলটস দিল।"

[আরও পড়ুন: জাবি মন্ত্রে থেমে গেল বায়ার্ন আধিপত্য, বুন্দেশলিগায় প্রথমবার চ্যাম্পিয়ন লেভারকুসেন]

হার্দিকের অধিনায়কত্ব নিয়ে সমালোচনা করেন প্রাক্তন ইংল্যান্ড তারকা কেভিন পিটারসনও। শ্রেয়স গোপালকে এক ওভারের পর বল না দেওয়া নিয়েও প্রশ্ন ওঠে। কিন্তু গাভাসকর যেন আরও নির্মম হার্দিক পাণ্ডিয়ার প্রতি। তিনি সংযোজন করেন, "অত্যন্ত সাদামাটা বোলিং। সেরকমই সাধারণ মানের অধিনায়কত্ব। ঋতুরাজ আর শিবম দুবে ভালো ব্যাট করেছে ঠিকই। কিন্তু মুম্বই অনায়াসে তাঁদেরকে ১৮৫-১৯০ রানের মধ্যে আটকে দিতে পারত।"

শনিবার চেন্নাই প্রথমে ব্যাট করে স্কোরবোর্ডে ২০৬ রান তোলে। সেখানে মুম্বই আটকে যায় ১৮৬ রানে। ব্যাট হাতে চূড়ান্ত ব্যর্থ হার্দিক। এর আগে অনেকেই বলেছেন, মুম্বই অধিনায়ক হয়তো চোট লুকিয়ে খেলছেন। চোট লুকিয়ে খেলছেন কি না বোঝা না গেলেও খারাপ ফর্ম লুকোতে পারছেন না। এই হারের ফলে আইপিএলের লিগ তালিকায় ৮ নম্বর স্থানে রইল মুম্বই। ৬ ম্যাচের মধ্যে ৪টিতে হেরেছে তারা।

[আরও পড়ুন: চেন্নাই দলে ফিরছেন পূজারা? নয়া বার্তায় উসকে দিলেন জল্পনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ওয়াংখেড়েতে চেন্নাইয়ের কাছে হারার পর ফের সমালোচনার মুখে হার্দিক পাণ্ডিয়া।
  • মুম্বই অধিনায়কের বোলিং ও নেতৃত্বকে অত্যন্ত সাধারণ মানের বলে দিলেন কিংবদন্তি ক্রিকেটার সুনীল গাভাসকর।
  • ম্যাচের বিরতি চলাকালীন সম্প্রচারকারী চ্যানেলে হার্দিক পাণ্ডিয়াকে প্রায় ধুয়ে দিলেন গাভাসকর।
Advertisement