shono
Advertisement
Sunil Narine

আইপিএলে স্বপ্নের দৌড়, অবসর ভেঙে টি-টোয়েন্টি বিশ্বকাপে ফিরবেন নারিন?

২০২৩ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছিলেন ৩৫ বছরের ক্যারিবিয়ান তারকা।
Posted: 08:55 AM Apr 23, 2024Updated: 01:59 PM Apr 23, 2024

আলাপন সাহা: চলতি আইপিএলে (IPL 2024) দুরন্ত ফর্মে আছেন সুনীল নারিন (Sunil Narine)। কেকেআরের (Kolkata Knight Riders) হয়ে ওপেন করতে নেমে প্রায় প্রতিটি ম্যাচেই তাঁর ব্যাটে চার-ছক্কার বন্যা। তাহলে কি টি-টোয়েন্টি বিশ্বকাপেও (ICC T20 World Cup 2024) দেখা যাবে নারিন ম্যাজিক? সেই নিয়ে জল্পনা-কল্পনা চলছিল বেশ কয়েকদিন ধরেই। অবশেষে নীরবতা ভাঙলেন ক্যারিবিয়ান (West Indies Cricket) তারকা। নিজের মুখেই জানালেন তাঁর ভবিষ্যৎ পরিকল্পনার কথা।

Advertisement

২০২৩ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছিলেন ৩৫ বছরের স্পিনার। যদিও এখন তাঁকে স্পিনার বলাটা ভুল হবে। নাইটদের হয়ে ওপেন করতে নেমে একের পর এক বিধ্বংসী ইনিংস খেলছেন তিনি। ৭ ম্যাচে করেছেন ২৮৬ রান। স্ট্রাইক রেট প্রায় ১৭৭। যা দেখে চক্ষু চড়কগাছ হয়ে যেতে পারে। বল হাতেও সমান ভাবে কার্যকরী নাইট তারকা। ওভার প্রতি ৭ রান দিয়ে তুলে নিয়েছেন ৯টি উইকেট। যে কারণে নারিনকে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরে আসার অনুরোধ জানান ক্যারিবিয়ান দলে তাঁর সতীর্থ রভম্যান পাওয়েল।

[আরও পড়ুন: ‘চল্লিশ বলে সেঞ্চুরি করতে পারে কোহলি’, টি-টোয়েন্টি বিশ্বকাপে বিরাটে আস্থা সৌরভের]

শেষ পর্যন্ত নিজের সিদ্ধান্তের কথা জানালেন নারিন। জানিয়ে দিলেন আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার কোনও পরিকল্পনা তাঁর নেই। ফলে টি-টোয়েন্টি বিশ্বকাপে তাঁর জাদু দেখার স্বপ্ন অধরাই থেকে গেল ভক্তদের কাছে। সুনীল জানান, "সম্প্রতি আমার পারফরম্যান্সের পর অনেকেই ইচ্ছা প্রকাশ করেছেন, যেন আমি অবসর ভেঙে টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলি। কিন্তু আমি আগের সিদ্ধান্তেই অনড় থাকছি। কাউকে হতাশ করতে চাই না, তবে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার দরজা আমি বন্ধই রাখতে চাই। যারা জুনে ওয়েস্ট ইন্ডিজের হয়ে খেলবে, তাদের সমর্থন করার জন্য আমি তৈরি। গত কয়েক মাস ধরে তোমরা অনেক পরিশ্রম করেছ। এবার আমাদের ভক্তদের দেখিয়ে দাও, আরেকটা বিশ্বকাপ জেতার জন্য তোমরা তৈরি। সকলকে অনেক শুভেচ্ছা।"

১ জুন থেকে শুরু হতে চলেছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। এবার আমেরিকা আর ওয়েস্ট ইন্ডিজের মাটিতে আয়োজিত হতে চলেছে কুড়ি-কুড়ির মেগা ইভেন্ট। ঘরের মাটিতেই বিশ্বকাপ জেতার সুযোগ থাকছে ক্যারিবিয়ান ক্রিকেটারদের কাছে।

[আরও পড়ুন: আইপিএলের এই নিয়ম নিয়ে বাড়ছে অসন্তোষ, রোহিতের পাশে এবার সিরাজ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • চলতি আইপিএলে দুরন্ত ফর্মে আছেন সুনীল নারিন।
  • ১ জুন থেকে শুরু হতে চলেছে টি-টোয়েন্টি বিশ্বকাপ।
  • অবশেষে নীরবতা ভেঙে ক্যারিবিয়ান তারকা নিজেই জানালেন ভবিষ্যতের কথা।
Advertisement