shono
Advertisement
T20 World Cup 2024

ভারতের 'বদলা'র ম্যাচে বিতর্কিত আম্পায়ার, নাম ঘোষণা করল আইসিসি

আফগানিস্তান ম্যাচে আম্পায়ারিং করবেন ভারতের নীতিন মেনন।
Published By: Anwesha AdhikaryPosted: 06:04 PM Jun 26, 2024Updated: 06:53 PM Jun 26, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুবছর পরে ফের টি-২০ বিশ্বকাপের সেমিফাইনালে মুখোমুখি ভারত-ইংল্যান্ড। ২০২২ সালে হারের প্রতিশোধ নেওয়ার সুবর্ণ সুযোগ মেন ইন ব্লুর সামনে। সেই ম্যাচের জন্য চার আম্পায়ারের নাম ঘোষণা করল আইসিসি। ম্যাচ পরিচালনার দায়িত্বে থাকবেন অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডের আম্পায়াররা।

Advertisement

২৭ জুন ভারতীয় সময় রাত আটটার সময়ে ভারত-ইংল্যান্ড (England) ম্যাচ রয়েছে। সেই ম্যাচে রয়েছে বরুণদেবের কাঁটা। গায়ানার প্রভিডেন্স স্টেডিয়ামে মুখোমুখি হবে দুই দল। বৃষ্টির জন্য খেলা বিঘ্নিত হলেও অন্তত ২৫০ মিনিট অতিরিক্ত সময় বরাদ্দ করা হয়েছে এই ম্যাচের জন্য। তার মধ্যে খেলা শুরু করা না গেলে ভেস্তে যাবে বিশ্বকাপের (T20 World Cup 2024) দ্বিতীয় সেমিফাইনাল। যদি একান্তই খেলা না হয়, তাহলে ফাইনালে চলে যাবে ভারত। কারণ সুপার এইটের গ্রুপ পর্বে ইংল্যান্ডের থেকে বেশি পয়েন্ট পেয়েছে ভারত।

[আরও পড়ুন: অধিনায়ক মুকেশের পাঁচ উইকেট, কলকাতার স্বপ্নভঙ্গ করে বেঙ্গল প্রো টি-২০ লিগের ফাইনালে মালদহ

সেই ম্যাচে মাঠে থাকবেন দুই আম্পায়ার ক্রিস গ্যাফানি এবং রড টাকার। টিভি আম্পায়ার থাকবেন জোয়েল উইলসন। চতুর্থ আম্পায়ার হিসাবে ঘোষণা করা হয়েছে পল রিফেলের নাম। উল্লেখ্য, চলতি বিশ্বকাপেই একটি আউটের সিদ্ধান্ত ঘিরে বিতর্কে জড়িয়েছিলেন উইলসন। ইংল্যান্ড বনাম দক্ষিণ আফ্রিকা ম্যাচে কুইন্টন ডি'কক আউট ছিলেন বলে অনেকে মনে করেছিলেন। কিন্তু অনেকবার রিপ্লে দেখে উইলসন নট আউট দেন ডি'কককে। সেই ম্যাচে দুরন্ত ব্যাটিং করেন প্রোটিয়া উইকেটকিপার। ম্যাচ হারতে হয় ইংল্যান্ডকে।

অন্যদিকে, ইতিহাস গড়ে বিশ্বকাপের সেমিফাইনালে খেলতে নামছে আফগানিস্তান। তাদের প্রতিপক্ষ দক্ষিণ আফ্রিকা। সেই ম্যাচে আম্পায়ারিং করবেন ভারতের নীতিন মেনন এবং ইংল্যান্ডের রিচার্ড ইলিংওয়ার্থ। ২৭ জুন ভারতীয় সময় সকাল ৬টা থেকে শুরু হবে সেই ম্যাচ।

[আরও পড়ুন: জ্বর-গলা ব্যথা, পেশির খিঁচুনি নিয়েও চিলি ম্যাচ শেষ করলেন মেসি, পেরুর বিরুদ্ধে অনিশ্চিত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ২৭ জুন ভারতীয় সময় রাত আটটার সময়ে ভারত-ইংল্যান্ড ম্যাচ রয়েছে। সেই ম্যাচে রয়েছে বরুণদেবের কাঁটা।
  • মাঠে থাকবেন দুই আম্পায়ার ক্রিস গ্যাফানি এবং রড টাকার। টিভি আম্পায়ার থাকবেন জোয়েল উইলসন।
  • ইতিহাস গড়ে বিশ্বকাপের সেমিফাইনালে খেলতে নামছে আফগানিস্তান। তাদের প্রতিপক্ষ দক্ষিণ আফ্রিকা।
Advertisement