shono
Advertisement
Team India

রোহিতদের ঘরে ফেরার বিমানের নম্বরেও রয়েছে চমক, সোনার ছেলেদের বরণে তৈরি দেশ

ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেছেন রোহিত শর্মা। লিখেছেন, কামিং হোম।
Published By: Krishanu MazumderPosted: 05:14 PM Jul 03, 2024Updated: 05:14 PM Jul 03, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোনার ছেলেরা ঘরে ফিরছেন। টি-টোয়েন্টি বিশ্বজয়ের পরে প্রায় তিনদিন বার্বাডোজে আটকে ছিলেন রোহিত শর্মারা। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের সচিব জয় শাহের উদ্যোগে ভারতের স্থানীয় সময় দুপুর নাগাদ এয়ার ইন্ডিয়ার চার্টার্ড বিমানে ওঠেন বিরাট কোহলি-রোহিত শর্মারা।
বিমানে উঠে রোহিত শর্মা ও সূর্যকুমার যাদব ছবি পোস্ট করেছেন। সেই ছবিতে দেখা যাচ্ছে রোহিত শর্মা ও সূর্যকুমার যাদব বিশ্বকাপ ট্রফি হাতে ধরে রয়েছেন। রোহিত লিখেছেন, 'কামিং হোম।'
এয়ার ইন্ডিয়ার বিশেষ বিমানটির সঙ্গে জুড়ে গিয়েছে বিশ্বকাপের নাম। বিমানটির নাম দেওয়া হয়েছে, AIC24WC। অর্থাৎ এয়ার ইন্ডিয়া চ্যাম্পিয়ন্স ২৪ ওয়ার্ল্ড কাপ। জয় শাহের উদ্যোগে যে চার্টার্ড বিমানের বন্দোবস্ত করা হয়েছে, সেই বিমানে ক্রিকেটার, তাঁদের পরিবারের সঙ্গে রয়েছেন বার্বাডোজে আটকে পড়া সাংবাদিকরাও।

Advertisement

[আরও পড়ুন: একটাই গোল, বার বার মাস্ক বদল! ইউরোয় এমবাপকে নিয়ে শোরগোল]

বিশ্বকাপ ফাইনাল অনুষ্ঠিত হয় শনিবার। তার পর থেকে বেরিলের প্রভাবে বার্বাডোজেই আটকে পড়ে ভারতীয় দল। সেখানকার পরিস্থিতি খারাপ হতে থাকে। বন্ধ হয়ে যায় বিমানবন্দর। জারি হয় কারফিউ। হোটেলবন্দি হয়ে পড়েন ভারতীয় ক্রিকেটাররা। ঝড়ের ফলে বার্বাডোজ জুড়ে বিদ্যুৎ ব্যবস্থা বিপর্যস্ত হয়ে পড়ে। রোহিতদের হোটেল বিদ্যুৎহীন হয়েছিল বলে সূত্রের দাবি। পিছোতে থাকে টিম ইন্ডিয়ার দেশে ফেরা। অবশেষে এদিন দেশে ফেরার বিমানে ওঠেন ক্রিকেটাররা।


বৃহস্পতিবার সকাল ছটা নাগাদ দিল্লিতে পা রাখার কথা ক্রিকেটারদের। দেশে ফেরার পরে ভুবনজয়ী ক্রিকেটারদের বরণ করে নেওয়ার জন্য তৈরি দেশ। 

[আরও পড়ুন:  ফ্রান্সের নির্বাচনে অতি দক্ষিণপন্থীদের জয়জয়কার, ইউরোর মাঝে আতঙ্কিত কৃষ্ণাঙ্গ ফুটবলাররা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সোনার ছেলেরা ঘরে ফিরছেন।
  • টি-টোয়েন্টি বিশ্বজয়ের পরে প্রায় তিনদিন বার্বাডোজে আটকে ছিলেন রোহিত শর্মারা।
  • ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের সচিব জয় শাহের উদ্যোগে ভারতের স্থানীয় সময় দুপুর নাগাদ এয়ার ইন্ডিয়ার চার্টার্ড বিমানে ওঠেন বিরাট কোহলি-রোহিত শর্মারা।
Advertisement