shono
Advertisement
Virat Kohli

ও ভারতের জার্সিতেও খেলে! হার্দিকের পাশে দাঁড়িয়ে কটাক্ষ থামানোর অনুরোধ বিরাটের

বিরাটের অনুরোধের ভিডিও ভাইরাল।
Posted: 09:59 AM Apr 12, 2024Updated: 04:59 PM Apr 12, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হার্দিক পাণ্ডিয়াকে (Hardik Pandya) কটাক্ষ করবেন না। ভারতীয় দলের জার্সি পরে খেলে ও। ওয়াংখেড়েতে গিয়ে দর্শকদের সাফ এই বার্তা দিলেন বিরাট কোহলি (Virat Kohli)। আইপিএল শুরু হওয়ার পরে বারবার কটাক্ষের শিকার হয়েছেন হার্দিক। এবার তাঁর পাশে দাঁড়ালেন কিং কোহলি স্বয়ং।

Advertisement

আইপিএলে (IPL 2024) আপাতত পাঁচটি ম্যাচ খেলেছে মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians)। আহমেদাবাদ ও হায়দরাবাদ ছাড়াও ঘরের মাঠ ওয়াংখেড়েতে খেলেছেন রোহিত শর্মারা। কিন্তু প্রত্যেক ম্যাচেই কটাক্ষ আর বিদ্রুপের বন্যা বয়ে গিয়েছে হার্দিক পাণ্ডিয়ার উপরে। এমনকি আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে ঢুকে পড়া একটি কুকুরকেও হার্দিক বলে ডাকতে দ্বিধা করেননি দর্শকরা। শুধু মাঠ নয়, নেটদুনিয়াতেও ‘ছাপরি’ নামেই ডাকা হচ্ছে ভারতীয় দলের অলরাউন্ডারকে।

[আরও পড়ুন: বিশ্বকাপে খেলবেন কার্তিক! স্টাম্প মাইকে রোহিতের ভাইরাল বক্তব্য ঘিরে তুঙ্গে জল্পনা

একাধিক প্রাক্তন ক্রিকেটার দর্শকদের কাছে আবেদন করেছেন, হার্দিককে যেন বিদ্রুপ না করা হয়। কিন্তু তাতেও থামেনি কটাক্ষের ঝড়। বৃহস্পতিবার আরসিবির বিরুদ্ধে টস করতে নামার সময়ে থেকেই একের পর এক কুমন্তব্য করতে থাকেন ওয়াংখেড়ের দর্শকরা। তার পর ব্যাট করতে নেমে প্রথম বলেই ছক্কা হাঁকান হার্দিক। তা সত্ত্বেও ফের কটাক্ষের শিকার হন। তার পরেই দর্শকদের থামতে অনুরোধ করেন বিরাট। বুকের কাছে ইশারা করে বোঝান, হার্দিক ভারতীয় দলেও খেলেন। তাঁকে সম্মান করা উচিত।

কোহলির এই আচরণের ভিডিও ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়। তার পর থেকেই বিরাটকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। অনেকের মন্তব্য, হার্দিকের পাশে দাঁড়িয়েছেন বিরাট। কিন্তু অধিনায়কের পাশে সতীর্থ হিসাবে দাঁড়াননি রোহিত। তবে বিরাটের অনুরোধের পরে কি থামবে দর্শকদের কটাক্ষ? প্রশ্ন থেকেই যাচ্ছে।

[আরও পড়ুন: ‘দুর্নীতি করলে কেউ ছাড় পাবে না, ‘অ্যাকশন’ চলবেই’, ভোটের মুখে হুঁশিয়ারি মোদির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আহমেদাবাদ ও হায়দরাবাদ ছাড়াও ঘরের মাঠ ওয়াংখেড়েতে খেলেছেন রোহিত শর্মারা। কিন্তু প্রত্যেক ম্যাচেই কটাক্ষ আর বিদ্রুপের বন্যা বয়ে গিয়েছে হার্দিক পাণ্ডিয়ার উপরে।
  • একাধিক প্রাক্তন ক্রিকেটার দর্শকদের কাছে আবেদন করেছেন, হার্দিককে যেন বিদ্রুপ না করা হয়। কিন্তু তাতেও থামেনি কটাক্ষের ঝড়।
  • তবে বিরাটের অনুরোধের পরে কি থামবে দর্শকদের কটাক্ষ? প্রশ্ন থেকেই যাচ্ছে।
Advertisement