shono
Advertisement

স্ত্রী ‘নিষ্ঠুর’, ধাওয়ানের অভিযোগ মানল আদালত, বিচ্ছেদ হয়ে গেল গব্বরের

২০২০ সাল থেকেই আলাদা থাকছিলেন ধাওয়ান এবং আয়েশা।
Posted: 11:53 AM Oct 05, 2023Updated: 12:17 PM Oct 05, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সরকারিভাবে বিচ্ছেদ হয়ে গেল শিখর ধাওয়ান (Sikhar Dhawan) এবং আয়েশা মুখোপাধ্যায়ের। বুধবার দিল্লির বিশেষ পরিবার আদালত ধাওয়ানদের বিচ্ছেদে সিলমোহর দিল। শুধু তাই নয়, ধাওয়ান যে তাঁর স্ত্রীর বিরুদ্ধে নিষ্ঠুরতার অভিযোগ করেছিলেন, সেই অভিযোগেও সিলমোহর দিল আদালত।

Advertisement

আদালতের পর্যবেক্ষণ, আয়েশা ধাওয়ানের সঙ্গে নিষ্ঠুর আচরণ করেছেন। সন্তানকে প্রায় এক বছর ধাওয়ানের থেকে দূরে সরিয়ে রেখে তাঁকে মানসিকভাবে যন্ত্রণা দিয়েছেন। ধাওয়ান আয়েশার বিরুদ্ধে নিষ্ঠুরতার যে যে অভিযোগ করেছিলেন, আয়েশা (Ayesha Mukherjee) হয় বেশিরভাগ অভিযোগের কোনও বিরোধিতা করেননি নাহয় নিজেকে নির্দোষ প্রমাণ করতে পারেননি। তাই ধাওয়ানের নিষ্ঠুরতার অভিযোগ প্রমাণিত বলে ধরে নেওয়া হচ্ছে।

[আরও পড়ুন: সরকারি হাসপাতালের শৌচাগার থেকে সদ্যোজাতর দেহ উদ্ধার, নিরাপত্তা নিয়ে প্রশ্ন]

দশ বছরের বড় অস্ট্রেলিয়া নিবাসী বঙ্গকন্যা আয়েশার সঙ্গে ২০১২ সালে বিয়ে করেন শিখর। তাঁদের একটি পুত্রও আছে। তাছাড়াও বিয়ের পর আয়েশার দুই কন্যাকে দত্তক নেন শিখর। ২০২০ সাল থেকে তাঁরা আলাদা থাকতে শুরু করেন। তিন সন্তানকে নিয়ে আপাতত মেলবোর্নে থাকেন আয়েশা। শিখরের অভিযোগ, আয়েশা তাঁর সঙ্গে নিষ্ঠুরতা করছেন। এমনকী তাঁর কেরিয়ার শেষ করে দেওয়ার চেষ্টা হচ্ছে।

[আরও পড়ুন: ঘর শত্রু বিভীষণ! বিজেপির রাজ্য নেতৃত্বকে নিশানা করে বিস্ফোরক অনুপম]

আদালত জানিয়েছে, ২০২০ সালেই কার্যত শিখরদের বিবাহিত জীবন কার্যত শেষ হয়ে গিয়েছিল। তাই তাঁদের বিচ্ছেদকে স্বীকৃত দেওয়া হল। তবে শিখরদের সন্তানের দায়িত্ব কাকে দেওয়া হবে, সেটা এখনও ঠিক করা হয়নি।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement