shono
Advertisement

ভারত-আফগান টাইয়ে কান্নায় ভেঙে পড়ে এই খুদে, শান্ত করলেন ক্রিকেটাররা

টিম ইন্ডিয়ার জয় দেখা না হলেও খুদে ভক্ত পেলেন দারুণ সারপ্রাইজ। The post ভারত-আফগান টাইয়ে কান্নায় ভেঙে পড়ে এই খুদে, শান্ত করলেন ক্রিকেটাররা appeared first on Sangbad Pratidin.
Posted: 07:04 PM Sep 27, 2018Updated: 07:04 PM Sep 27, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মঙ্গলবার বাবার হাত ধরে মাঠে হাজির হয়েছিল ভারতের জয় দেখতে। বিশ্বাস ছিল আফগানিস্তানকে হারিয়ে জিতবে তার প্রিয় দলই। কিন্তু প্রত্যাশাপূরণ হয়নি। ধোনি-বাহিনীর হার দেখতে হয়নি ঠিকই, কিন্তু জয়ও দেখা হয়নি। তাই ম্যাচ শেষ হতেই কান্নায় ভেঙে পড়ে সে। আর এমন দৃশ্য ধরা পড়ে যায় ক্যামেরায়। বাবা সান্ত্বনা দিচ্ছেন ছেলেকে। কিন্তু খুদে ক্রিকেট ভক্তের যেন কিছুই কানে ঢুকছে না। মেনে নিতেই পারছে না তার দল জিততে পারেনি। তার ক্রিকেট প্রেম দেখে ধারাভাষ্যকররাও বলে উঠলেন, ‘আজ তুমি কাঁদছ ঠিকই। কিন্তু বড় হয়ে বুঝবে কত বড় একটা ইতিহাসের সাক্ষী থাকলে।’ ম্যাচের দুদিন পরও শিরোনামে এই খুদে।

Advertisement

[ভারতীয় টিভি সঞ্চালিকার প্রশ্নে মেজাজ হারালেন শোয়েব]

ম্যাচ শেষ হতেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে খুদে পাঞ্জাবি ফ্যানের কান্নার ছবি। তারপরই কান্না থামাতে এগিয়ে আসেন ভারত ও আফগানিস্তান শিবির। টিম ইন্ডিয়ার জয় দেখা না হলেও খুদে ভক্ত পেলেন দারুণ সারপ্রাইজ। আগফান তারকা রশিদ খান এবং মহম্মদ শেহজাদ খুদেকে সঙ্গে নিয়ে ছবি তোলেন। যে ছবি নেটদুনিয়ার প্রশংসা কুড়োচ্ছে। এদিকে টুইট করে শিশুটিকে সান্ত্বনা দেন ভারতীয় স্পিনার হরভজন সিং। লেখেন, “দুঃখ করো না। ফাইনালে আমরাই জিতব।” এখানেই শেষ নয়। এমন দৃশ্য থেকে আবেগপ্রবণ হয়ে পড়েন ফাইনালের আগে বিশ্রামে থাকা ভুবনেশ্বর কুমারও। ফোন করেন খুদেকে। তাকে শান্ত করার চেষ্টা করেন।

খুদের হয়ে উত্তর দিয়েছেন অমরপ্রীত সিং। টুইট করে ভাজ্জিকে জানান, সে এখন ভাল আছে। আর শুক্রবার ফাইনালে ভারতের জয়ের অপেক্ষায় রয়েছে। ভুবিকেও ধন্যবাদ জানিয়েছেন তিনি।

The post ভারত-আফগান টাইয়ে কান্নায় ভেঙে পড়ে এই খুদে, শান্ত করলেন ক্রিকেটাররা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার