shono
Advertisement

নতুন বছরে মুখোমুখি হতে পারেন মেসি-রোনাল্ডো! ফুটবলপ্রেমীদের উত্তেজনা তুঙ্গে

কীভাবে হঠাৎ তৈরি হল এমন সম্ভাবনা?
Posted: 05:26 PM Jan 01, 2023Updated: 05:26 PM Jan 01, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বছর শেষে নতুন চ্যালেঞ্জের মুখোমুখি হওয়ার কথা জানিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। নতুন বছরে সৌদি আরবের ক্লাব আল নাসেরের জার্সিতে মাঠে নেমে পড়বেন পর্তুগিজ মহাতারকা। তবে ইউরোপিয়ান ফুটবল ছেড়ে এশিয়া-অভিযানের শুরুতেই রোনাল্ডোর সঙ্গে দেখা হতে পারে লিওনেল মেসির!

Advertisement

শুনে অবিশ্বাস্য মনে হতেই পারে। কারণ দুই মহাতারকা এখন দুই মহাদেশের ক্লাবের সদস্য। কারও ক্লাবই জানুয়ারিতে হতে চলা ক্লাব বিশ্বকাপে নেই। এমনকী মার্চের আগে কোনও আন্তর্জাতিক ম্যাচ হওয়ার সম্ভাবনাও নেই। এই অবস্থায় কীভাবে মুখোমুখি হবেন মেসি (Lionel Messi) আর রোনাল্ডো? আসলে আগামী ১৯ জানুয়ারি একটি প্রীতি ম্যাচ খেলতে সৌদি আসছে লিওনেল মেসির ক্লাব প্যারিস সাঁ জাঁ। সৌদির দুই প্রধান ক্লাব আল হিলাল এবং আল নাসেরের মিলিত দলের বিরুদ্ধে ম্যাচটি খেলবেন মেসি, কিলিয়ান এমবাপেরা। আর সেই মিলিত দলে রোনাল্ডোর থাকার সম্ভাবনা প্রবল। ফলে বছরের শুরুতেই মেসি-রোনাল্ডো দ্বৈরথ দেখার সুযোগ পেতে পারেন ফুটবলপ্রেমীরা। যা নিয়ে উৎসাহ তুঙ্গে দুই মহাতারকার অনুরাগীদের মধ্যে।

[আরও পড়ুন: শীঘ্রই আসছে সৌরভের বায়োপিক? ভিডিও পোস্ট করে নিজেই জল্পনা উসকে দিলেন ‘দাদা’]

সৌদির ক্লাবে সই করার পরই রোনাল্ডো (Cristiano Ronaldo) জানিয়েছিলেন, নতুন সতীর্থদের সঙ্গে মাঠে নামতে মুখিয়ে রয়েছেন তিনি। তবে আদৌও এই প্রীতি ম্যাচের দলে তাঁকে রাখা হবে কি না, তা নিয়ে প্রশ্ন রয়েছে। কিন্তু ফুটবলপ্রেমীরা মনে প্রাণে চান মেসি ও রোনাল্ডোকে মুখোমুখি দেখতে। কারণ সিআর সেভেন এশিয়ার ক্লাবে সই করায় এই দুই তারকাকে অন্য কোনও লিগে দেখার সম্ভাবনা নেই।

এদিকে, রোনাল্ডোর সৌদি-যাত্রা নিয়ে উচ্ছ্বসিত দিদি কাতিয়া আভেইরো। ইনস্টাগ্রামে রোনাল্ডোর নতুন জার্সি হাতে ছবি পোস্ট করে তিনি লিখেছেন, ‘আমার জীবনের গর্ব… আরও একবার ইতিহাস তৈরির লক্ষ্যে।’ পর্তুগিজ মহাতারকা সৌদির ক্লাবে সই করে নতুন চ্যালেঞ্জের মুখোমুখি হওয়ার কথা জানিয়েছেন। সে জন্যই তাঁর দিদির পোস্টে ইতিহাস তৈরির প্রসঙ্গ উঠে এসেছে বলে মনে করা হচ্ছে। এর আগেও বিভিন্ন সময়ে ভাইয়ের পাশে দাঁড়িয়ে পোস্ট করেছেন কাতিয়া। এমনকী কাতার বিশ্বকাপে ভাইকে প্রথম একাদশ থেকে বাদ দেওয়ায় ক্ষোভ প্রকাশও করেন তিনি।

[আরও পড়ুন: স্ত্রীর সঙ্গে রোম্যান্টিক মুডে মেসি, মেয়েকে নিয়ে পার্টি ধোনির, দেখুন তারকাদের বর্ষবরণ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement