shono
Advertisement

Breaking News

রোনাল্ডো চরিত্রহীন! কী বলছেন বান্ধবী জর্জিনা?

বান্ধবী থাকা সত্ত্বেও একাধিক নারীর সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়েছেন রোনাল্ডো।
Posted: 10:57 AM Mar 07, 2023Updated: 10:57 AM Mar 07, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একরাতের জন্য তাঁর সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo), এমনই দাবি করেছিলেন ভেনেজুয়েলার এক ব্লগার। সেই দাবি উড়িয়ে দিয়েছিলেন রোনাল্ডো। তবে তারকা ফুটবলারের বিরুদ্ধে সরব হয়েছেন নেটিজেনদের একাংশ। বান্ধবী থাকা সত্ত্বেও অন্য মহিলাদের শারীরিক সম্পর্ক স্থাপনের জেরে রোনাল্ডোর সততা নিয়ে প্রশ্ন ওঠে। এবার পর্তুগিজ মহাতারকার আচরণের প্রতিক্রিয়া দিলেন তাঁর বান্ধবী জর্জিনা রডরিগেজ (Georgina Rodriguez)।

Advertisement

কয়েকদিন আগেই জর্জিয়ালা নামে এক ব্লগার দাবি করেন, বিশ্বকাপের (Qatar World Cup 2022) প্রস্তুতি নিতে গিয়ে তাঁর সঙ্গে রাত কাটিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। পর্তুগালের একটি হোটেলে ফুটবল তারকাদের সঙ্গে ছবি তুলতে যান জর্জিয়ালা। তারপরেই রোনাল্ডোর মেসেজ পান তিনি। ইনস্টাগ্রামে এই ব্লগার লিখেছেন, “মেসেজ পেয়ে মনে হয়েছিল আমার সঙ্গে কথা বলতে চায় রোনাল্ডো। আমিও ভেবেছিলাম, এই সুযোগে ওর সঙ্গে বেশ কয়েকটা ছবি তুলে নেব।” 

[আরও পড়ুন: কচুরি, ছোলার ডাল, ল্যাংচায় প্রাতরাশ, শক্তিগড়ে অনুব্রতর সঙ্গে রহস্যময় ২ যুবক]

কিন্তু বাস্তবে একেবারে অন্য ঘটনা ঘটে। জর্জিয়ালার দাবি, “রোনাল্ডোর সঙ্গে দেখা করতে গিয়ে এমন পরিস্থিতি তৈরি হয় যে আমরা শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়ি। যদিও এই ঘটনায় আমার পূর্ণ সম্মতি ছিল।” জর্জিয়ালা আরও দাবি করেন, রোনাল্ডোর বিরুদ্ধে তিনি কোনও অভিযোগ দায়ের করছেন না, স্রেফ এই তথ্য প্রকাশ্যে আনছেন। তারপর একই দাবি করেন চিলির মডেল ড্যানিয়েলা শ্যাভেজও। যদিও দুই ক্ষেত্রেই ভিত্তিহীন অভিযোগ বলে এই দাবি উড়িয়ে দেন রোনাল্ডো।

এহেন পরিস্থিতিতে রোনাল্ডো-জর্জিনার সম্পর্ক নিয়ে প্রশ্ন ওঠে। প্রেমিকের গায়ে চরিত্রহীনের তকমা লাগলেও তাঁর পাশে থাকার বার্তা দিয়েছেন পেশায় মডেল জর্জিনা। দুই নারীর সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপনের অভিযোগ ওঠার পরের দিনই রোনাল্ডোর খেলা দেখতে মাঠে উপস্থিত ছিলেন জর্জিনা। তাঁদের তিন সন্তানও মাঠে বসে রোনাল্ডোর খেলা দেখে। এই দৃশ্য দেখে সকলের অনুমান, রোনাল্ডোর পাশে থাকার বার্তা দিয়েই মাঠে এসেছেন জর্জিনা। যাই অভিযোগ উঠুক না কেন, তাঁদের সম্পর্কের অবনতি হয়নি, এমনটাই বার্তা জর্জিনার।

[আরও পড়ুন: হোলিতে কালো ত্রিপলে ঢাকল মসজিদ, ‘সম্প্রীতি রক্ষা’য় পদক্ষেপ আলিগড়ে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement