shono
Advertisement

মাঠের বাইরেও রাজা রোনাল্ডো, বিশ্বের একমাত্র তারকা হিসেবে গড়লেন নয়া রেকর্ড

ছুঁয়ে ফেললেন জনপ্রিয়তার শিখর।
Posted: 09:53 PM Feb 08, 2022Updated: 09:53 PM Feb 08, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফুটবল মাঠে তাঁর দাপট দেখানোর অভ্য়াস এখনও অব্যাহত। তবে শুধু মাঠেই নয়, মাঠের বাইরেও সমান ভাবে দাপিয়ে বেড়াচ্ছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তার একেবারে শিখর ছুঁয়ে ফেললেন। ঠিক ধরেছেন। কথা হচ্ছে এক এবং একমাত্র ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর। তথ্য বলছে, সোশ্যাল মিডিয়াতে তাঁর অনুগামীর সংখ্যা বর্তমানে গোটা বিশ্বে সবচেয়ে বেশি। যা এককথায় অবাক করার মতো।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় বরাবরই অ্যাকটিভ সিআর সেভেন। ফলে তাঁর ফলোয়ারের সংখ্যাও নিয়মিত বাড়ে। যা একেবারে চারশো মিলিয়নের গণ্ডি পার করে ফেলল। যদি ভাবেন, একাধিক সোশ্যাল প্ল্যাটফর্ম মিলিয়ে এই সংখ্যাটা হয়েছে, তাহলে আপনি সম্পূর্ণ ভুল। শুধুমাত্র ইনস্টাগ্রামেই অনুরাগীদের এতখানি ভালবাসা পেয়েছেন তিনি। বর্তমানে ইনস্টাগ্রামে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড তারকার ফলোয়ারের সংখ্যা গিয়ে পৌঁছেছে ৪০ কোটিতে।

[আরও পড়ুন: কোচের মগজাস্ত্রেই বাজিমাত, হায়দরাবাদকে হারিয়ে মূল্যবান ৩ পয়েন্ট তুলে নিল সবুজ-মেরুন]

কাইলি জেনারকেও তিনি পিছনে ফেলে দিয়েছেন সিআর সেভেন। বিশ্বে এই রেকর্ড আর কারও নেই। ঠিক যেমন মাঠে একাধিক অনন্য রেকর্ডের মালিক কেবল তিনিই। জনপ্রিয়তার নিরিখে তাঁর মাঠের প্রতিদ্বন্দ্বী লিওনেল মেসির ফলোয়ার বর্তমানে রয়েছে ৩০৬ মিলিয়ন অর্থাৎ ৩০ কোটি ৬ লক্ষের আশপাশে। তালিকায় তৃতীয় স্থানে রয়েছেন আর্জেন্টাইন তারকা। মার্কিন মডেল কাইলি জেনার আছেন দ্বিতীয় স্থানে।

শুনলে অবাক হতে পারেন যে মাস পাঁচেক আগেই রোনাল্ডোর ফলোয়ার ছিল ২৩৭ মিলিয়ন। এই ক’মাসের মধ্যেই তাঁর অনুগামীর সংখ্যা বেড়ে গিয়েছে ১৬৩ মিলিয়ন। অর্থাৎ ম্যান ইউ-তে যোগ দিয়ে যেন আরও বেশি ভালবাসা পেয়েছেন পর্তুগিজ স্ট্রাইকার। রোনাল্ডো ইনস্টাগ্রামে এখনও পর্যন্ত পোস্ট করেছেন ৩২৪২টি। মজার ঘটনা হল, অনুগামীর সংখ্যা যাই হোক না কেন, স্বয়ং রোনাল্ডো মাত্র ৫০১জনকে ফলো করেন। তার বেশি দেখার সময় কোথায় তাঁর!

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement