shono
Advertisement

তুরিনে ফিরেই সপরিবারে ১৪ দিনের কোয়ারেন্টাইনে রোনাল্ডো

আপাতত মাঠে নামতে গেলে আরও একটু অপেক্ষা করতে হবে সিআর সেভেনকে। The post তুরিনে ফিরেই সপরিবারে ১৪ দিনের কোয়ারেন্টাইনে রোনাল্ডো appeared first on Sangbad Pratidin.
Posted: 05:03 PM May 05, 2020Updated: 05:03 PM May 05, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রাইভেট জেট নিয়ে সমস্যা কাটিয়ে সপরিবারে তুরিন পৌঁছলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। সোমবার রাতেই সপরিবারে ইটালির শহরে পা রেখেছেন সিআর সেভেন। কিন্তু পৌঁছলে কী হবে, ১৪ দিনের জন্য কোয়ারেন্টাইনে থাকতে হবে পর্তুগিজ সুপারস্টারকে। ইটালি সরকারের নিয়ম অনুযায়ী, অন্য দেশ থেকে ইটালিতে আসলে আগে ১৪ দিনের জন্য কোয়ারেন্টাইনে থাকা আবশ্যক। তাই জুভেন্তাসের (Juventus) হয়ে প্র্যাকটিসে নামার আগে ১৪ দিন গৃহবন্দি হয়ে থাকতে হবে রোনাল্ডোকে।

Advertisement

করোনার জেরে রোনাল্ডোর প্রাইভেট জেট G650 Gulfstream স্পেনেই আটকে ছিল। সোমবার সব সমস্যা মিটিয়ে জেটটি মাদ্রিদ থেকে পর্তুগালের মেদেইরা হয়ে ইটালির তুরিন বিমানবন্দরে সোমবার রাতে অবতরণ করে। প্রসঙ্গত, করোনার জেরে ইটালি থেকে নিজের শহর মেদেইরাতে চলে আসেন রোনাল্ডো। ইটালির সরকার সিরি এ ক্লাবগুলিকে ফের অনুশীলন শুরু করার অনুমতি দিয়েছে। সেইমতো অন্যান্য ক্লাবের মতো জুভেন্তাসও দলের ফুটবলারদের ফিরে আসার নির্দেশ দেয়। সোমবার থেকে ক্লাবের ফুটবলার ও সাপোর্ট স্টাফদের স্বাস্থ্যপরীক্ষা শুরু করেছে জুভেন্তাস। তবে পুরোদম প্র্যাকটিস কবে থেকে শুরু হবে সে বিষয়ে ক্লাব ম্যানেজমেন্ট এখনও কিছু জানায়নি।

[আরও পড়ুন: করোনাকে হারিয়ে ছন্দে ফিরছে ইউরোপ! দ্রুত শুরু হওয়ার পথে প্রিমিয়ার লিগ-লা লিগা]

ক্লাবের তিন ফুটবলার করোনা আক্রান্ত হয়। মাতুইদি, ড্যানিয়েল রুগানি ও পাওলো দিবালা। বাকি দুজন সেরে উঠলেও দিবালার এখনও চিকিৎসা চলছে। এদিকে, সিরি এ-র পর জীবনে ফিরতে চলেছে লা লিগাও (La Liga)। ইটালির আদলে ব্যক্তিগত ট্রেনিংয়ে ফুটবলারদের ফেরাতে চাইছেন স্পেনীয় ফুটবল কর্তারা। তবে একগুচ্ছ নির্দেশিকা ধরানো হয়েছে প্লেয়ারদের লা লিগা ট্রেনিংয়ে ফেরা নিয়ে। চলতি সপ্তাহেরই শেষ দিকে ট্রেনিং শুরু করার কথা ফুটবলারদের। কিন্তু তার আগে বাধ্যতামূলক ফুটবলারদের করোনা পরীক্ষার বন্দোবস্ত করা হচ্ছে। একইসঙ্গে ট্রেনিং সেন্টারগুলো জীবাণুনাশক দিয়ে পুরোপুরি জীবাণুমুক্ত করার নির্দেশও দেওয়া হয়েছে।

[আরও পড়ুন: চূড়ান্ত অশালীন মন্তব্যের জেরেই ঢুঁ মেরেছিলেন জিদান, বিস্ফোরক স্বীকারোক্তি মাতেরাজ্জির]

The post তুরিনে ফিরেই সপরিবারে ১৪ দিনের কোয়ারেন্টাইনে রোনাল্ডো appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement