shono
Advertisement

যমজ সন্তানের পর ফের বাবা হতে চলেছেন রোনাল্ডো!

বান্ধবী জর্জিনাও নাকি পাঁচ মাসের অন্তঃসত্ত্বা। The post যমজ সন্তানের পর ফের বাবা হতে চলেছেন রোনাল্ডো! appeared first on Sangbad Pratidin.
Posted: 11:24 AM Jun 30, 2017Updated: 10:07 AM Jun 30, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কনফেডারেশন কাপ শুরুর আগেই জল্পনা ছড়িয়েছিল। সেই জল্পনাতেই বৃহস্পতিবার দাঁড়ি টানলেন পর্তুগিজ মহাতারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। সামনে নিয়ে এলেন নিজের যমজ দুই সন্তানকে। আপাতত খবর দু’জনের নাম রাখা হয়েছে মাতেও এবং এভা। এদিন সোশ্যাল মিডিয়ায় দুই সন্তানকে কোলে নিয়ে ছবিও প্রকাশ করলেন সি আর সেভেন।

Advertisement

[ছাত্রীদের আবেদনে সাড়া মুখ্যমন্ত্রীর, এবার থেকে বিশ্ববিদ্যালয়েও ‘কন্যাশ্রী’]

চিলির বিরুদ্ধে কেন তিনি প্রথমে পেনাল্টি মারতে আসেননি? সেমিফাইনালে চিলির কাছে পর্তুগালের হারের পর থেকেই এই প্রশ্ন উঠতে শুরু করেছিল। কিন্তু ম্যাচের পর আর এই নিয়ে ভাবতে নারাজ সিআর সেভেন। কোচ স্যান্টোস এবং পর্তুগিজ ফুটবল ফেডারেশনের সভাপতির সম্মতি নিয়ে উড়ে যান মার্কিন যুক্তরাষ্ট্রে। যেখানে সারোগেসি-র মাধ্যমে জন্ম নিয়েছে তাঁর দুই যমজ সন্তান। এরপরেই সোশ্যাল মিডিয়ায় দুই সন্তানকে কোলে নিয়ে রিয়াল সুপারস্টারের পোস্ট। সঙ্গে লেখা, ‘নিজের জীবনের নতুন দুই প্রেমকে কোলে নিয়ে খুব আনন্দ হচ্ছে।’ পাশাপাশি বুঝিয়েও দিলেন যতই পেনাল্টি না মারা নিয়ে তাঁর সমালোচনা হোক কিংবা স্পেনে কর-ফাঁকির অভিযোগ উঠুক অথবা রিয়াল ছাড়া নিয়ে জল্পনা চলুক, এখন তাঁর কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ এভা এবং মাতেও।

 

So happy to be able to hold the two new loves of my life

A post shared by Cristiano Ronaldo (@cristiano) on

[সীমান্তে মুখোমুখি ভারত ও চিনের প্রায় তিন হাজার সেনা]

এর মধ্যেই অবশ্য খবর শোনা যাচ্ছে, রোনাল্ডোর বান্ধবী জর্জিনা রডরিগেজও নাকি পাঁচ মাসের অন্তঃসত্ত্বা। আগামী অক্টোবরেই চতুর্থ সন্তানের পিতা হতে চলেছেন রিয়াল তারকা। তবে এব্যাপারে কোনও মন্তব্য করেননি রোনাল্ডো বা তাঁর পরিবার কিংবা এজেন্ট। বর্তমানে নিজের ছ’বছর বয়সি ছেলে ক্রিশ্চিয়ানো জুনিয়র ও যমজ সন্তানেই মজেছেন তিনি। এর আগে ২০১০ সালে টুইটার এবং ফেসবুকে প্রথমবার বাবা হওয়ার কথা ঘোষণা করে আলোড়ন ফেলেছিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। তবে ক্রিশ্চিয়ানো জুনিয়রের ‘মা’ কে? সেটা কিন্তু এখনও জানাননি সিআর সেভেন। বলেছেন, মায়ের পরিচয়ের কথা ভবিষ্যতে একমাত্র ছেলেকেই জানাবেন। যদিও সেই নিয়ে এখনও বিতর্ক অব্যাহত। কয়েকদিন আগেই পর্তুগিজ সংবাদমাধ্যমগুলিতে রোনাল্ডোর যমজ সন্তান হওয়ার খবরটি ছড়িয়ে পড়ে। যা নিয়েও তৈরি হয় বিতর্ক। শেষ পর্যন্ত দুই সন্তানের ছবি পোস্ট করে সেই বিতর্কে জল ঢাললেন সিআর সেভেন। তবে এই দু’জনের মা ‘কে’? সেই নিয়েও কিন্তু নানা মহলে উঠছে প্রশ্ন।

 

Preparando la piel para el veranito con @doctor.rafik

A post shared by Georgina Rodríguez (@georginagio) on

[ছবির প্রচার ছেড়ে লন্ডনে কী করছেন অক্ষয়?]

The post যমজ সন্তানের পর ফের বাবা হতে চলেছেন রোনাল্ডো! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement