shono
Advertisement

আরও একটি রেকর্ড, পঞ্চাশ গোলের পরও রোনাল্ডো বলছেন, ‘পিকচার আভি বাকি হ্যায়’

রইল রোনাল্ডোর গোলের ভিডিও।
Posted: 03:39 PM Dec 12, 2023Updated: 03:46 PM Dec 12, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo) ছুটছেন। কে বলে তাঁর বয়স ৩৮! এই বয়সেও তিনি গোল করছেন, গোল করাচ্ছেন। চলতি বছরেই ৫০-তম গোল হয়ে গেল তাঁর। ক্রিশ্চিয়ানো রোনাল্ডো বলছেন, বছর এখনও শেষ হয়নি। আরও গোল তিনি করবেন।
ইউরোপ ছেড়ে রোনাল্ডোর নতুন ঠিকানা এখন এশিয়া। আল নাসের ক্লাবের হয়ে সোনা ফলাচ্ছেন তিনি। সৌদি কিং কাপে আল নাসের ৫-২ গোলে হারায় আল শাবাবকে। ম্যাচে গোল করেন পর্তুগিজ তারকা। ম্যাচ জিতে সৌদি কিং কাপের শেষ চারে পৌঁছেছে আল নাসের। 

Advertisement

[আরও পড়ুন: রেফারির মুখে সজোরে ঘুষি ক্লাব প্রেসিডেন্টের, তুরস্কের ফুটবলে নজরবিহীন ঘটনা]

ম্যাচ জেতার পরে রোনাল্ডো সোশাল মিডিয়ায় লেখেন, ”দারুণ জয়। ২০২৩ সালে ৫০-তম গোল হয়ে গেল। আমি অত্যন্ত রোমাঞ্চিত। আমাকে সমর্থন করে যাওয়ার জন্য সতীর্থ, সমর্থক এবং আমার পরিবারকে ধন্যবাদ জানাই। এই বছরে আরও গোল করার জায়গা রয়েছে।”
আল শাবাবের বিরুদ্ধে ম্যাচে রোনাল্ডোকে উদ্দেশ্য করে গ্যালারি থেকে উড়ে এসেছিল কটাক্ষ। দর্শকদের উদ্দেশ্য করে রোনাল্ডো দেখান, তাঁদের কটাক্ষ তিনি শুনতে পাচ্ছেন না।

এদিকে রোনাল্ডো আগে আল নাসের সম্পর্কে বলেছিলেন, ”আল নাসের ক্লাবে আগে আসিনি বলে অনুশোচনা হচ্ছে। তবে আমি এখন খুব খুশি। ইউরোপকে যা দিয়েছি, আল নাসেরকে তার দ্বিগুণ ফিরিয়ে দেবো।”

[আরও পড়ুন: রোহিত-বিরাটদের মোকাবিলার জন্য একাধিক স্পিনার নিয়ে আসছে বেন স্টোকসের ইংল্যান্ড]

 

 
Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement