shono
Advertisement

চুলোয় করোনা বিধি! প্রেমিকার সঙ্গে একান্তে সময় কাটিয়ে বিতর্কে রোনাল্ডো, শুরু তদন্ত

করোনা বিধি ভেঙে প্রেমিকার সঙ্গে একান্ত সময় কাটালেন রোনাল্ডো, দেখুন ভিডিও।
Posted: 02:22 PM Jan 29, 2021Updated: 03:44 PM Jan 29, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একবার করোনা আক্রান্ত হয়ে গিয়েছেন। দীর্ঘদিন কাটাতে হয়েছে কোয়ারেন্টাইনে। তবু যেন শিক্ষা নেননি ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। পর্তুগিজ মহাতারকার বিরুদ্ধে ফের করোনা বিধি ভাঙার অভিযোগ উঠল। ইটালি সরকারের দাবি, রোনাল্ডো করোনা সংক্রান্ত সতর্কতা উপেক্ষা করে প্রেমিকা জর্জিনার সঙ্গে ছুটি কাটিয়েছেন। প্রেমিকার জন্মদিন পালন করেছেন।

Advertisement

সংবাদসংস্থা রয়টার্স সূত্রের খবর, করোনা বিধি ভেঙে বান্ধবী জর্জিনা রডরিগেজকে সঙ্গে নিয়ে পিদমন্ত এবং ভ্যালে দি’অস্টাতে ছুটি কাটাতে গিয়েছিলেন তিনি। সদ্য ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা গিয়েছে, জর্জিনাকে সঙ্গে নিয়ে ‘সিআর সেভেন’ আল্পসের বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াচ্ছেন। আসলে ইটালি এখনও করোনার প্রকোপ থেকে মুক্ত হতে পারেনি। তাই ইটালির কিছু কিছু জায়গা এখনও অরেঞ্জ জোনের আওতায়। বিশেষ কারণে অনুমতি ব্যতীত এই এলাকায় ঢোকা যায় না। ইটালির পুলিশের দাবি, রোনাল্ডোও অনুমতি ছাড়া স্রেফ ছুটি কাটাতে এই ধরনের অরেঞ্জ জোনে প্রবেশ করেছেন। তাঁর বিরুদ্ধে তদন্ত শুরু হয়েছে। দোষী প্রমাণিত হলে মোটা অঙ্কের জরিমানা হবে তাঁর।

[আরও পড়ুন: অনুশীলনে নামলেন সুব্রত, গোয়ার বিরুদ্ধে কি প্রথম একাদশে থাকবেন ‘স্পাইডারম্যান’?]

গতবছর ১৩ অক্টোবর পর্তুগালের হয়ে নেশনস লিগের ম্যাচ খেলতে যাওয়ার সময় ‘সিআর-সেভেন’এর করোনা (Coronavirus) রিপোর্ট পজিটিভ আসে। সেখান থেকে একটি ‘মেডিক্যাল ফ্লাইটে’ তাঁকে ফেরানো হয় তুরিনে। তারপর থেকে ১৯ দিন এই মারণ ভাইরাসের কবলে ছিলেন তিনি। ১৯ দিন পর তাঁর করোনা রিপোর্ট নেগেটিভ আসে। ‘সিআর সেভেন’এর সেই দীর্ঘ কোয়ারেন্টাইন নিয়েও বহু বিতর্ক হয়েছে। এই দীর্ঘ সময় নিজেকে বারবার পুরোপুরি সুস্থ বলে দাবি করেছেন পর্তুগিজ সুপারস্টার। বারবার ফিরতে চেয়েছেন খেলার মাঠে। কিন্তু এর মধ্যে যতবারই তাঁর করোনা পরীক্ষা হয়েছে, ততবারই রিপোর্ট পজিটিভ এসেছে। যা নিয়ে প্রকাশ্যে ইটালির আধিকারিকদের তোপও দেগেছেন রোনাল্ডো। সেই বিতর্ক মিটতে না মিটতেই করোনা নিয়ে ফের বিতর্কে রোনাল্ডো।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement