shono
Advertisement

বান্ধবীর সঙ্গে বাগদান সারলেন রোনাল্ডো? জর্জিনার ছবি ঘিরে শুরু জল্পনা

ব্যাপারটা কী? The post বান্ধবীর সঙ্গে বাগদান সারলেন রোনাল্ডো? জর্জিনার ছবি ঘিরে শুরু জল্পনা appeared first on Sangbad Pratidin.
Posted: 09:06 PM Apr 29, 2018Updated: 05:31 PM Aug 24, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তবে কি পাকাপাকিভাবেই জর্জিনা রডরিগেজের সঙ্গে সংসার পাততে চলেছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো? সোশ্যাল মিডিয়ায় তাঁর গার্লফ্রেন্ডের একটি ছবি পোস্টের পরই এই প্রশ্ন উঠতে শুরু করেছে। নতুন করে সিআর সেভেনের ব্যক্তিগত জীবন ঘিরে শুরু হয়েছে জল্পনা। ব্যাপারটা কী?

Advertisement

নিজের ব্যক্তিগত জীবনের খুঁটিনাটি কখনওই লুকিয়ে রাখেন না পর্তুগিজ সুপারস্টার। তা সে ইরিনা শায়েকের সঙ্গে সম্পর্ক হোক কিংবা বাবা হতে চলার সুখবর। ভক্তদের সঙ্গে সবকিছুই ভাগ করে নেন রিয়াল স্ট্রাইকার। একাধিক মহিলার সঙ্গে নাম জড়ানোয় অবশ্য তাঁকে নিয়ে সমালোচনাও কম হয়নি। কিন্তু সেসব গায়ে মাখেন না রোনাল্ডো। নিজের ‘মাচো ম্যান’ ভঙ্গিতেই জীবন কাটাতে ভালবাসেন। রাখঢাক না রেখে তাই সব কথা বলে ফেলেন। কিন্তু প্রশ্ন হল, সেই রোনাল্ডো কি এবার কোটি কোটি মহিলা ভক্তের মন ভেঙে সংসারি হতে চলেছেন?

[কেন টিম ইন্ডিয়া থেকে বাদ পড়েছিলেন গম্ভীর, ফাঁস করলেন প্রাক্তন নির্বাচক]

মাস কয়েক আগেই রোনাল্ডোর সন্তানের জন্ম দিয়েছেন জর্জিনা। রিয়াল তারকা নিজেই সে কথা জানিয়েছিলেন সকলকে। তাছাড়া তাঁর অন্য সন্তানদের সঙ্গেও ভালই সম্পর্ক মডেল জর্জিনার। তবে এবার রোনাল্ডো নয়, তাঁর বান্ধবীর একটি পোস্ট ঘিরে শুরু হয়েছে জল্পনা। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন জর্জিনা। যেখানে তাঁর অনামিকায় জ্বলজ্বল করছে একটি আংটি। এরপর থেকেই উঠেছে প্রশ্ন, তবে কি এটি তাঁর এনগেজমেন্ট রিং? তাহলে কি চুপিসারেই বাগদান পর্ব সেরে ফেললেন সিআর সেভেন? অনেকেই বলছেন, স্পেনে সাধারণত বিয়ে বা এনগেজমেন্টের হীরের আংটিই এই নকশার হয়ে থাকে। আর ছবিটি যেন আংটিটি দেখাতেই তোলা হয়েছে। পোস্টটিতে আবার লেখা, ‘আমার প্রিয়জনের সঙ্গে’। সবমিলিয়ে অনেকেই আন্দাজ করছেন, বাবা হওয়ার পর এবার রোনাল্ডোও হাঁটতে চলেছেন লিওনেল মেসির পথেই। দুই সন্তানের বাবা হওয়ার পর গত বছরই দীর্ঘদিনের বান্ধবী অ্যান্তোলিনার সঙ্গে নতুন ইনিংস শুরু করেছেন এলএম টেন। এবার কি তবে রোনাল্ডোর পালা? এ নিয়েই সরগরম নেটদুনিয়া।

[‘আজব’ বোলিং অ্যাকশন, নেটদুনিয়ায় হাসির খোরাক মনোজ তিওয়ারি]

The post বান্ধবীর সঙ্গে বাগদান সারলেন রোনাল্ডো? জর্জিনার ছবি ঘিরে শুরু জল্পনা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement