shono
Advertisement

‘পাঠান’জ্বরে কাবু অসম, গেট ভেঙে থিয়েটারে ঢুকল শাহরুখ ভক্তরা

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিওটি।
Posted: 06:44 PM Jan 25, 2023Updated: 06:44 PM Jan 25, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশজুড়ে মুক্তি পেয়েছে শাহরুখের পাঠান। বুধবার পাঠান জ্বরেই কাবু গোটা দেশ। আর জ্বর এমনই যে, জ্বরের ঠ্যালায় ভাঙল স্কুলের গেট! হ্য়াঁ, ঠিকই পড়েছেন শাহরুখ ভক্তরা এমনই কাণ্ড ঘটালেন।

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করা বলা যাক। প্রথম দিন প্রথম শোয়ে পাঠান দেখতেই হবে। অন্তত, শাহরুখ ভক্তরা এমনটাই চান। আর সেই সুযোগ একেবারেই মিস করতে চাননি ভক্তরা তাই তো পাঠান দেখতে গিয়ে করলেন এক কাণ্ড। সিনেমা হলে ঢুকতে গিয়ে ভাঙল স্কুলের গেট। সেই ভিডিওই ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

বক্স অফিসে ঝড় তুলেছে ‘পাঠান’ (Pathaan)। রেকর্ড অগ্রিম বুকিংয়ের হিসেবে তেমন ইঙ্গিতই পাওয়া যাচ্ছে। আর সেই হিসেবেই শাহরুখ খানের (Shah Rukh Khan) কামব্যাক ছবি রণবীর-আলিয়ার ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাকে অনায়াসে টপকে যেতে পারে । এমনটাই মত চলচ্চিত্র বিশেষজ্ঞদের।

[আরও পড়ুন: ‘পাঠান’-এর মুক্তি নিয়ে বলিউডের দাদাগিরি! ‘রাস্তায় এসে দাঁড়িয়েছি’, তীব্র প্রতিবাদ কৌশিকের]

কিছুদিন আগে বজরং দল হুমকি দিয়েছিল ছবিটি গুজরাটে রিলিজ করতে দেওয়া হবে না। ছবির প্রর্দশন আটকাতে গুয়াহাটির একটি সিনেমা হলে চড়াও হয় কট্টরপন্থী এই দলের সদস্যরা। এর আগে ছবির ‘বেশরম গান’ নিয়ে আপত্তি তোলা হয়েছিল। নায়িকা দীপিকা পাড়ুকোনের পোশাক নিয়েও তীব্র কটাক্ষ করা হয়েছে। ট্রেন্ডিং হয়েছে ‘বয়কট পাঠান’ হ্যাশট্যাগ। কিন্তু শাহরুখের কামব্যাক ছবির মুক্তিতে বিতর্কের রং একেবারে ফিকে।

[আরও পড়ুন: ‘চিরনতুন কলকাতা’র গান, গাইলেন রাজ্যের অতিরিক্ত মুখ্যসচিব বিবেক কুমার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement