shono
Advertisement

কোহলির গোপনীয়তা ভঙ্গে বরখাস্ত হোটেল কর্মী, ক্ষমা চাইল আইসিসি

কী বলল আইসিসি?
Posted: 03:33 PM Oct 31, 2022Updated: 03:37 PM Oct 31, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে বিরাট কোহলির ঘরের (Virat Kohli) একটি ভিডিও। পারথে ভারতীয় দল যে হোটেলে রয়েছে, সেই ক্রাউন পারথ (Crown Perth) হোটেলে ‘কিং কোহলি’র ঘরের একটি  ভিডিও তোলা হয়েছে। আর সেই ভিডিও আপলোড করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কোহলির ঘরের ভিডিও মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে সমাজমাধ্যমে। সেই ঘটনার সঙ্গে জড়িত কর্মীকে বরখাস্ত করল ক্রাউন পারথ হোটেল। টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজনের দায়িত্বে আইসিসি। খেলোয়াড়দের সুরক্ষা, তাদের দেখভালের ব্যবস্থাও আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (ICC)। সেই আইসিসি-ও গোটা ঘটনায় দুঃখপ্রকাশ করেছে। ক্ষমাও চেয়েছে আইসিসি। 

Advertisement

আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের এক মুখপাত্র জানিয়েছেন, ”ক্রাউন পারথ হোটেলে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ চলাকালীন ভারতীয় দলের এক সদস্যের গোপনীয়তা লঙ্ঘন করার ঘটনায় আইসিসি অত্যন্ত হতাশ। ইভেন্ট হোটেল এবং নিরাপত্তারক্ষীদের সঙ্গে একযোগে কাজ করবে আইসিসি। এটা বিক্ষিপ্ত একটা ঘটনা। খেলোয়াড়দের নিরাপত্তার দিকটা সবার আগে আমাদের দেখতে হবে।”  

[আরও পড়ুন: নেটদুনিয়ায় ভাইরাল বিরাটের ঘরের ভিডিও, গোপনীয়তা ভঙ্গের অভিযোগে ক্ষুব্ধ কোহলি]

 

সোমবার সকালে নিজের ইনস্টাগ্রাম থেকে একটি ভিডিও শেয়ার করেন বিরাট। হোটেলের ঘরের প্রতিটি কোণা ঘুরিয়ে দেখানো হচ্ছে ভিডিওটির মাধ্যমে। সেখানে লেখা রয়েছে, “কিং কোহলির হোটেলের ঘর”। গোটা ঘর, লাগোয়া বাথরুম সমস্ত কিছু তুলে ধরা হয়েছে এই ভিডিওতে। এক কথায় বলতে গেলে, কোহলির ঘর ঠিক কেমন দেখতে, তার পরিষ্কার ধারণা পাওয়া যাবে এই ভিডিও দেখলে। বোঝাই যাচ্ছে, কোহলির অনুপস্থিতিতে কেউ তাঁর ঘরে ঢুকে সময় নিয়ে এই ভিডিওটি তুলেছে। 

গোটা ঘটনায় ক্ষিপ্ত হয়ে বিরাট লিখেছেন, “আমি জানি ফ্যানরা সবসময়ে আমাদের দেখতে চান, আমাদের সঙ্গে কথা বলে তাঁরা খুশি হন। বিষয়টি খুবই ভাল লাগে আমার। কিন্তু এই ভিডিওটি অত্যন্ত ভয়ংকর। এটা দেখে আমার মাথা ঘুরে যাচ্ছে। হোটেলের ঘরেই আমার গোপনীয়তা বজায় থাকছে না। এই ধরনের কাজ একেবারেই মেনে নেওয়া যায় না। একজন মানুষের গোপনীয়তায় হস্তক্ষেপ করা একেবারেই পছন্দ করি না। সকলকে অনুরোধ করছি, দয়া করে মানুষের ব্যক্তিগত বিষয়গুলিকে সম্মান করুন। নিজেদের আনন্দের জন্য আমাদের পণ্য করে তুলবেন না।”  

[আরও পড়ুন: টানা ৭ ডার্বিতে হার, সাংবাদিক সম্মেলন ডেকে প্রতিবাদ জানাবেন ইস্টবেঙ্গল প্রাক্তনীরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement