shono
Advertisement

সিনিয়র আধিকারিককে খুন করে দিল্লিতে আত্মঘাতী CRPF জওয়ান, কারণ নিয়ে ধোঁয়াশা

সূত্রের খবর, দুজনের মধ্যে কিছুদিন ধরেই সমস্যা চলছিল। The post সিনিয়র আধিকারিককে খুন করে দিল্লিতে আত্মঘাতী CRPF জওয়ান, কারণ নিয়ে ধোঁয়াশা appeared first on Sangbad Pratidin.
Posted: 10:44 AM Jul 25, 2020Updated: 10:44 AM Jul 25, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সিনিয়র আধিকারিককে খুন করে আত্মঘাতী এক সিআরপিএফ (CRPF) জওয়ান। শুক্রবার রাত সাড়ে দশটা নাগাদ দিল্লির (Delhi) লোধি এস্টেট এলাকায় ঘটনাটি ঘটে। ওই জওয়ান কেন এমন এমন কাণ্ড ঘটাল, তা এখনও অজানা। 

Advertisement

জানা গিয়েছে, আত্মঘাতী জওয়ান আধা সামরিক বাহিনীর ১২২ নম্বর ব্যাটেলিয়ানের সাব ইন্সপেক্টর (Sub Inspector) ছিলেন করনিল সিং। তিনি জম্মু কাশ্মীর উধমপুরে কর্মরত ছিলেন। এদিকে খুন হওয়া সিনিয়র আধিকারিক দশরথ সিং হরিয়াণার রোহতকে কর্মরত ছিলেন। সূত্রের খবর, দুজনের মধ্যে কিছুদিন ধরেই সমস্যা চলছিল। শুক্রবার রাতে দুজনের মধ্যে তর্কাতর্কি চলছিল। এমন পরিস্থিতিতে সিনিয়র আধিকারিককে লক্ষ্য করে গুলি চালান ওই এসআই (SI)। এরপরই নিজেও আত্মঘাতী হন। 

[আরও পড়ুন : মানবিকতার দৃষ্টান্ত, পাখির বাসা বাঁচাতে টানা ৩৫ দিন অন্ধকারে তামিলনাড়ুর গোটা গ্রাম]

লোধি এস্টেটের ওই বাড়িটি স্বরাষ্ট্র মন্ত্রকে আওয়াতয় পড়ে। সেখান থেকে গুলির শব্দ শুনে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে আসেন সিআরপিএফ (CRPF) ও স্থানীয় পুলিশ। করনিল সিংকে গুরুতর জখম অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়ার সময় তাঁর মৃত্যু হয় বলে খবর। কিন্ত করনিল কেন এমন ঘটনা ঘটালো তা এখনও ধোঁয়াশাই রয়ে গিয়েছে। 

[আরও পড়ুন : আশায় বুক বাঁধছে দেশ, দিল্লির এইমসে শুরু Covaxin’এর ট্রায়াল]

The post সিনিয়র আধিকারিককে খুন করে দিল্লিতে আত্মঘাতী CRPF জওয়ান, কারণ নিয়ে ধোঁয়াশা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement