shono
Advertisement

লাভ জেহাদ! ‘জয় শ্রী রাম’ধ্বনি তুলে বেধড়ক মার মুসলিম যুবককে

গুরুতর আহত অবস্থায় ওই যুবককে হাসপাতালে ভরতি করা হয়। The post লাভ জেহাদ! ‘জয় শ্রী রাম’ ধ্বনি তুলে বেধড়ক মার মুসলিম যুবককে appeared first on Sangbad Pratidin.
Posted: 03:43 PM Oct 13, 2017Updated: 10:13 AM Oct 13, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভালবাসা কোনও জাতি ধর্মের তোয়াক্কা করে না। কিন্তু সমাজ তো করে। আর তাই হিন্দু যুবতীকে ভালবেসে তার খেসারত দিতে হল মুসলিম যুবককে। শিব সেনার রোষের মুখে পড়তে হল পাড়ু খান নামের ওই যুবককে।

Advertisement

[আপনার আধার নম্বরটি কি বৈধ? রইল সেটা জানার পদ্ধতি]

ঘটনা রাজস্থানের বারমের জেলার বালোত্রা শহরের। বৃহস্পতিবার এক হিন্দু রাজপুত যুবতীর সঙ্গে মানসারোবর হোটেলে গিয়েছিলেন ২৫ বছরের ওই মুসলিম যুবক। হোটেলের মালিক মুলতান পরিহার জানাচ্ছেন, “সকাল ১০টা নাগাদ পাড়ু খান এক মাঝবয়সি যুবতীর সঙ্গে হোটেলে আসেন। যুবতী রাজস্থানি পোশাকে ছিলেন। আধ ঘণ্টা পর কোনওভাবে তাঁর পরিবারের লোকেরা জানতে পেরে যায় যে সে এখানে এসেছে। তারপরই দেখি, জনা পাঁচেক ব্যক্তি আমার হোটেলে এসে হাজির। জানা যায়, তারা শিব সেনার সদস্য। সেই সময় পাড়ু হোটেলের বাইরে ছিলেন। ফিরে আসতেই বুঝতে পারেন, পরিবেশ উত্তপ্ত।” হোটেল মালিক বলছেন, যুবক ফিরতেই তাঁর উপর ঝাঁপিয়ে পড়ে শিব সেনার কর্মীরা। অভিযোগ, ‘জয় শ্রী রাম’ ধ্বনি তুলে তাঁকে টানতে টানতে হোটেলের ঘর থেকে বের করে আনা হয়। বেধড়ক মারধর করা হয় তাঁকে। লাভ জেহাদের সঙ্গে এই ঘটনাকে তুলনা করা হয়। ঘটনাস্থলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। গুরুতর আহত অবস্থায় ওই যুবককে হাসপাতালে ভরতি করা হয়।

[তৃণমূলের মদতে তারকেশ্বর মন্দিরে পুজো দিতে বাধা, অভিযোগ দিলীপের]

তবে এমন ঘটনা সে রাজ্যে নতুন নয়। রাজস্থানে লাভ জেহাদের একাধিক ঘটনা সামনে আসায় রামগড় পুলিশকে ভর্ৎসনা করেছিলেন রাজস্থানের বিজেপি বিধায়ক জ্ঞান দেব আহুজা। গত মার্চে হনুমানগড় জেলার এক গ্রামে এক হিন্দু মহিলার সঙ্গে এক মুসলিম ব্যক্তির পালানোর খবর শিরোনামে এসেছিল। তারপরই পঞ্চায়েত গ্রামের সমস্ত মুসলিমদের বয়কটের সিদ্ধান্ত নেয়।

The post লাভ জেহাদ! ‘জয় শ্রী রাম’ ধ্বনি তুলে বেধড়ক মার মুসলিম যুবককে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার