shono
Advertisement

কমনওয়েলথে সোনা জিতলেন শ্রেয়সী, ফের ব্রোঞ্জ মিথারভালের

রূপো নিশ্চিত মেরি কমের। The post কমনওয়েলথে সোনা জিতলেন শ্রেয়সী, ফের ব্রোঞ্জ মিথারভালের appeared first on Sangbad Pratidin.
Posted: 09:45 AM Apr 11, 2018Updated: 06:12 PM Jul 13, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাত দিনে পড়ল কমনওয়েলথ গেমস। ভারতের জন্য সুখবর অব্যাহত। দিনের শুরুতেই ব্রোঞ্জ আনলেন শুটার ওমপ্রকাশ মিথারভাল। এদিকে ফাইনালে পৌঁছে গিয়েছেন বক্সিং তারকা মেরি কমও। ফলে রুপো নিশ্চিত তাঁর। তারই মধ্যে মহিলাদের ডাবল ট্র্যাপ শুটিংয়ে সোনা জিতলেন শ্রেয়সী সিং।

Advertisement

[  সোনালি সফর অব্যাহত শুটারদের, ২৫ মিটার পিস্তল ইভেন্টে সোনা জিতলেন হিনা ]

এর আগে ১০ মিটার এয়ার পিস্তল বিভাগে ব্রোঞ্জ এনেছিলেন ওমপ্রকাশ। এই নিয়ে দ্বিতীয় পদক এল তাঁর ঝুলিতে। এবার পুরুষদের পঞ্চাশ মিটার এয়ার পিস্তল বিভাগেও ব্রোঞ্জ জিতলেন তিনি। ২০১.১ পয়েন্টে শেষ করেন তিনি। এদিন নজর ছিল জিতু রাইয়ের দিকেও। এর আগে দেশকে সোনা এনে দিয়েছিলেন তিনি। যদিও এ যাত্রায় হতাশই করলেন জিতু। তবে এখনও আশা আছে অঙ্কুর মিত্তালের উপর। এদিকে বেলা বাড়ার সঙ্গে সঙ্গেই দেশের জন্য সোনা আনেন অ্যাথলিট শ্রেয়সী সিং।

[  ব্যাডমিন্টন-টেবল টেনিসে সোনা, কমনওয়েলথে সোনালি সফর ভারতের ]

এদিকে ৪৫-৪৮ কেজি বিভাগে ফাইনালে পৌঁছে গিয়েছেন ভারতীয় বক্সিং তারকা মেরি কম। ফলে রূপো নিশ্চিত তাঁর। তবে দেশের নজর আরও একটি সোনার দিকেই। এছাড়া আজ সাইনা নেহওয়াল এবং পি ভি সিন্ধুও লড়াইয়ে নামবেন। ফলে সোনা ফলবে আশা করছেন দেশবাসী।

সব মিলিয়ে এখন ভারতের ঝুলিতে ২৪টি পদক। যার মধ্যে ১২টি সোনা, চারটি রুপো ও সাতটি ব্রোঞ্জ। পদক তালিকায় শীর্ষে আছে অষ্ট্রেলিয়া। তবে পিছিয়ে নেই ভারতও। ইংল্যান্ডের পরই নিজেদের জায়গা নিশ্চিত করে রেখেছেন দেশের অ্যাথলিটরা। এবারের কমনওয়েলথে যেন সোনা ফলিয়েছেন ভারতীয় শুটাররা। হিনা সিধু থেকে বাংলার মেহুলি ঘোষ একের পর এক পদক এনে দেশকে গর্বিত করেছেন। সেই ধারা এদিনও অব্যাহত থাকল। এদিকে কমনওয়েলথের আয়োজকরা প্রত্যেক অ্যাথলিটকে তাঁদের ভিসার ব্যাপারে সতর্ক করেছেন। আইন নিজের হাতে না তুলে নেওয়ারও আরজি জানানো হয়েছে। ক্যামেরনের তরফে বেশ কয়েকজন অ্যাথলিট নিখোঁজ বলে অভিযোগ জানানো হয়েছিল। তারপরই এই সতর্কীকরণ।

 

The post কমনওয়েলথে সোনা জিতলেন শ্রেয়সী, ফের ব্রোঞ্জ মিথারভালের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার