shono
Advertisement

কেন্দ্রীয় হারে DA’র দাবিতে পথে রাজ্য সরকারি কর্মীরা, বাড়ল মমতা-অভিষেকের পাড়ার নিরাপত্তা

শঙ্খধ্বনি দিয়ে শুরু হয় মহামিছিল।
Posted: 01:49 PM May 06, 2023Updated: 04:47 PM May 06, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনশন, আন্দোলনের পর এবার মহামিছিল। কেন্দ্রীয় হারে ডিএ’র দাবিতে কলকাতার রাজপথে রাজ্য সরকারি কর্মীদের একাংশ। শঙ্খধ্বনি দিয়ে শুরু হয় মহামিছিল। হাজরা থেকে শুরু হওয়া মিছিল হরিশ মুখার্জী রোড ধরে ফের হাজরায় ফিরবে। তাই বাড়ানো হয়েছে মমতা এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের পাড়ার নিরাপত্তা।

Advertisement

শনিবার ধরনার শততম দিন। ওইদিন নির্ধারিত সময় অনুযায়ী দুপুর ১টায় শুরু হয় মহামিছিল। শঙ্খধ্বনি দিয়ে হাজরা থেকে শুরু হয় মহামিছিল। পা মেলান সংগ্রামী যৌথ মঞ্চের সদস্যরা। যে রাস্তা দিয়ে মিছিল যাবে তার ঠিক পাশেই মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়ি। তাই কোনও অশান্তি যাতে না হয় সে কারণে রাস্তায় অতিরিক্ত নিরাপত্তার বন্দোবস্ত করা হয়। জায়গায় জায়গায় গার্ডরেল এমনকী জলকামানের ব্যবস্থাও রাখা হয়েছে। রাস্তায় মোতায়েন অতিরিক্ত পুলিশকর্মী। 

[আরও পড়ুন: মোবাইলে ৩০ মিনিটের বেশি সময় কথা বললেই বাড়ে রক্তচাপ! বলছে নয়া গবেষণা]

পুলিশের কাছ থেকে প্রথমে মিছিলের অনুমতি চান সংগ্রামী যৌথ মঞ্চের সদস্যরা। তবে তাতে সম্মতি দেয়নি পুলিশ। জল গড়ায় কলকাতা হাই কোর্টে। মহামিছিলের অনুমতি দেন বিচারপতি। তবে কলকাতা হাই কোর্ট স্পষ্ট জানিয়ে দিয়েছে শান্তিপূর্ণভাবে মিছিল করতে হবে। কোনওভাবেই কুকথা বলা যাবে না মিছিল থেকে। তবে তা সত্ত্বেও মিছিল থেকে ‘চোর, চোর’ স্লোগান ওঠে বলেই অভিযোগ।

দেখুন ভিডিও:

[আরও পড়ুন: ৮ ঘণ্টার বেশি কাজ নয়, কেন্দ্রের ‘লেবার কোড’ মানবে না রাজ্য, স্পষ্ট বার্তা মন্ত্রীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement