shono
Advertisement

দলিত কর্মচারীকে জুতো চাটালেন মালকিন, মারা হল বেল্ট দিয়ে, মোদিরাজ্যে নৃশংসতা

গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি দলিত কর্মচারী।
Posted: 01:50 PM Nov 24, 2023Updated: 02:15 PM Nov 24, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দলিত কর্মীকে নিজের জুতো চাটালেন মালকিন। শুধু তাই নয়, আরও পাঁচজন মিলে বেল্ট দিয়ে বেধড়ক মারল ওই দলিত ব্যক্তিকে। তাঁর অপরাধ, বকেয়া মাইনে চেয়ে মালকিনকে ফোন করেছিলেন। প্রচণ্ড শারীরিক নিগ্রহের পর হাসপাতালে চিকিৎসাধীন দলিত ব্যক্তি। ন্যক্কারজনক ঘটনাটি ঘটেছে গুজরাটের (Gujarat) মোরবিতে। নিগ্রহের পর দলিত ব্যক্তিকে ক্ষমা চাইতেও বাধ্য করে তাঁর মালকিন। স্থানীয় থানায় অভিযোগ দায়ের হয়েছে এই ঘটনায়।

Advertisement

জানা গিয়েছে, দলিত ব্যক্তির নাম নীলেশ দালসানিয়া। অক্টোবর মাসে রানিবা প্যাটেল নামে এক মহিলার সংস্থায় সেলস ম্যানেজার হিসাবে যোগ দিয়েছিলেন তিনি। কিন্তু ১৫ দিন পরেই নীলেশকে বরখাস্ত করা হয়। নভেম্বর মাস শুরু হতেই ১৫ দিনের বকেয়া ১২ হাজার টাকা মাইনে চেয়ে রানিবার সঙ্গে যোগাযোগ করেন তিনি। কিন্তু মাইনে হাতে পাননি নীলেশ। কয়েকদিন আগে সোজা অফিসে গিয়ে মাইনে চাওয়ার কথা বলেন।

[আরও পড়ুন: বচসার জেরে রাস্তার উপরই কুপিয়ে খুন যুবক, উত্তপ্ত চিৎপুর এলাকা]

সেই কথা বলতেই নীলেশকে নিজের জুতো চাটতে বলেন রানিবা। সংস্থার আরও পাঁচ কর্মী মিলে বেল্ট দিয়ে মারা হয় নীলেশকে। তার পর জোর করে দুটি ভিডিও তৈরি করানো হয় দলিত নীলেশকে দিয়ে। একটায় বলানো হয় যে নীলেশ জোর করে টাকা হাতানোর চেষ্টা চলছে। অন্যটায় রানিবার কাছে ক্ষমা চেয়ে নেন নীলেশ। ঘটনার দিন নীলেশের সঙ্গে ছিলেন তাঁর দুই দাদা। মারধর করা হয় তাঁদেরও। দলিত বলে কুকথা শোনানো হয় তিনজনকেই।

গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয় নীলেশকে। এখনও চিকিৎসাধীন রয়েছেন তিনি। ইতিমধ্যেই আটক করা হয়েছে মূল অভিযুক্ত রানিবাকে। তাছাড়াও আরও পাঁচজনকে আটক করেছে মোরবি পুলিশ।

[আরও পড়ুন: সিঙ্গল বেঞ্চের পর ডিভিশন বেঞ্চেও ধাক্কা, ধর্মতলায় শাহের সভার অনুমতি দিল হাই কোর্ট]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement