shono
Advertisement

বলিউড ডেবিউর আগেই প্রেমে হাবুডুবু! রকস্টারকে মন দিয়েছেন শ্রীদেবীকন্যা খুশি কাপুর?

কে এই রকস্টার? কেনইবা খুশির নাম জড়াল তাঁর সঙ্গে?
Posted: 02:50 PM Jun 24, 2023Updated: 02:50 PM Jun 24, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে এখনও ডেবিউ হয়নি। এর মধ্যেই নাকি প্রেমে হাবুডুবু খাচ্ছেন শ্রীদেবীর ছোটমেয়ে খুশি কাপুর (Khushi Kapoor)। টিনসেল টাউনে জোর গুঞ্জন, ইন্দো-কানাডিয়ান রকস্টারকে মন দিয়েছেন অভিনেত্রী।

Advertisement

কে সেই রকস্টার? কীভাবেই তাঁর সঙ্গে খুশির নাম জড়াল? প্রথম প্রশ্নের উত্তর, এপি সিং ধিল্লোঁ। হ্যাঁ, ইন্দো-কানাডিয়ান এই গায়কের সঙ্গেই খুশির প্রেমের খবর শোনা যাচ্ছে। কারণ গায়কের নতুন মিউজিক ভিডিও। সপ্তাহ খানেক আগে প্রকাশ্যে এসেছে ‘ট্রু স্টোরিজ’ নামের এই গানটি। যার একটি লাইনে খুশির নাম উচ্চরণ করা হয়েছে।

[আরও পড়ুন: ‘আদিপুরুষ’ নিয়ে দেশে লঙ্কাকাণ্ড, বক্সঅফিসেও মন্দা, মুখ লুকোতে লন্ডনে ‘রাবণ’ সইফ!]

‘জাদোন হাসে তা লাগে তু খুশি কাপুর’, র‌্যাপের ছন্দে এই কথাই বলেছেন এপি ধিল্লোঁ। বাংলায় যাঁর অর্থ, ‘হাসলে তোমায় দেখায় খুশি কাপুর’-এর মতো। এত তো বলিউডে নায়িকা রয়েছে তাহলে শ্রীদেবীকন্যার কথাই কেন গানে রাখলেন তিরিশ বছরের রকস্টার? তাহলে কি দু’জনের মধ্যে কোনও সম্পর্কের সূত্রপাত হয়েছে? এমন প্রশ্নই উঠছে। আর শোনা যা যাচ্ছে তাতে প্রেম রং দু’জনেরই মন রাঙিয়ে দিচ্ছে।

এদিকে জোয়া আখতারের পরিচালনায় বলিউডে ডেবিউ হচ্ছে খুশি কাপুরের। জনপ্রিয় ‘আর্চি’ কমিক্স অবলম্বনে তৈরি নেটফ্লিক্স অরিজিনাল ছবি ‘দ্য আর্চিজ’। ছবিতে খুশির পাশাপাশি ডেবিউ করছেন শাহরুখকন্যা সুহানা খান ও অমিতাভ বচ্চনের মেয়ে শ্বেতার ছেলে অগস্ত্য নন্দা। এছাড়াও রয়েছেন বেদাঙ্গ রায়না, মিহির আহুজা, অদিতি দত ও যুবরাজ মেন্ডা। নভেম্বর মাসে স্ট্রিমিং জায়েন্টে মুক্তি পেতে পারে ‘দ্য আর্চিজ’।

[আরও পড়ুন: ‘ইন্দিরা ইজ ইন্ডিয়া!’ ‘এমার্জেন্সি’র নতুন ঝলকে চমকে দিলেন কঙ্গনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement