shono
Advertisement
Sanjiv Goenka

বিতর্ক অতীত! দিল্লি ম্যাচে হারের পর ফের মুখোমুখি রাহুল-গোয়েঙ্কা, কী কথা হল?

নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ে গোয়েঙ্কা-রাহুলের ছবি। চলছে জোর চর্চা।
Published By: Krishanu MazumderPosted: 12:30 PM May 15, 2024Updated: 01:28 PM May 15, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সর্বসমক্ষে ফের আলোচনায় মগ্ন লখনউ সুপার জায়ান্টস কর্ণধার সঞ্জীব গোয়েঙ্কা (Sanjiv Goenka) ও দলনায়ক লোকেশ রাহুল (KL Rahul)। দিল্লি ক্যাপিটালসের কাছে হেরে প্লে অফের দৌড় থেকে ছিটকে গিয়েছে লখনউ (DC vs LSG)। তার পরই সঞ্জীব গোয়েঙ্কা ও লোকেশ রাহুলের মধ্যে কথোপকথন হয়।
এক সপ্তাহ আগেও এই দুজনের আলোচনা নিয়ে তীব্র আলোড়ন তৈরি হয়েছিল দেশে। সোশাল মিডিয়া উত্তাল হয়েছিল। গত সোমবার নিজের বাড়িতে নৈশভোজে রাহুলকে ডেকেছিলেন গোয়েঙ্কা। সেখানেই একে অপরকে জড়িয়ে ধরেন। সেই ছবি ভাইরাল হয় নেটদুনিয়ায়। লখনউ সুপার জায়ান্টস কোচ জাস্টিন ল্যাঙ্গার থেকে সহকারী প্রশিক্ষক ল্যান্স ক্লুজনার সেই বিতর্কিত ঘটনা নিয়ে বিবৃতি দিয়েছেন। 

Advertisement

[আরও পড়ুন: ‘আরসিবির বিরুদ্ধে খেলতে পারলে…’, প্লে অফের পথ কঠিন হওয়ায় BCCI-কে খোঁচা পন্থের!]


দিল্লির কাছে হারের পরে ফের গোয়েঙ্কা ও রাহুলকে কথাবার্তা বলতে দেখা গিয়েছে। ক্যামেরায় ধরা পড়েছে সেই ছবি। যদিও তাঁদের আলোচনার বিষয়বস্তু কী ছিল, তা জানা যায়নি। তবে এই আলোচনা আগের বারের মতো আক্রমণাত্মক ছিল না। ম্যাচ হারার কারণ ব্যাখ্যা করে লোকেশ রাহুল বলেন, ''আমরা শেষের দিকে চেষ্টা করেছিলাম। ২০০ রান তাড়া করা যায়। আমরা তাড়া করতে পারতাম। পাওয়ারপ্লেতে আমরা নিয়মিত উইকেট হারিয়েছি, চলতি মরশুমে এই এক সমস্যায় ভুগতে হয়েছে আমাদের। শুরুটা আমাদের ভালো হয়নি। ভালো শুরু করে স্টোয়নিস ও পুরানকে সঠিক মঞ্চ দিতে পারিনি। আমাদের এই ব্যর্থতার এটাই বড় কারণ।''

 

[আরও পড়ুন: ‘আমি হিন্দু বা মুসলিম বলিনি, বলেছি…’, বিতর্কের মাঝেই সাফাই মোদির!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সর্বসমক্ষে ফের আলোচনায় মগ্ন লখনউ সুপার জায়ান্টস কর্ণধার সঞ্জীব গোয়েঙ্কা (Sanjiv Goenka) ও দলনায়ক লোকেশ রাহুল (KL Rahul)।
  • দিল্লি ক্যাপিটালসের কাছে হেরে প্লে অফের দৌড় থেকে ছিটকে গিয়েছে লখনউ।
  • তার পরই সঞ্জীব গোয়েঙ্কা ও লোকেশ রাহুলের মধ্যে কথোপকথন হয়।
Advertisement