shono
Advertisement

চুক্তি জট প্রায় কেটে গেল ইস্টবেঙ্গলে, কয়েকদিন পরই আনুষ্ঠানিক ঘোষণা করবে ইমামি

গতবারের বেশ কিছু ফুটবলার ইতিমধ্যেই অন্য টিমে চলে গিয়েছেন।
Posted: 07:53 PM Jul 08, 2022Updated: 07:56 PM Jul 08, 2022

স্টাফ রিপোর্টার: খবরটা শুনে খুশি হবেন লাল-হলুদ সমর্থকরা। ইমামির সঙ্গে চুক্তি-জট প্রায় কেটে গিয়েছে। এদিন ইমামির ডিরেক্টর আদিত্য আগরওয়ালর সঙ্গে বৈঠকে বসেছিলেন ইস্টবেঙ্গেলর (East Bengal) শীর্ষ কর্তা দেবব্রত সরকার। সেখানেই মোটামুটি সবকিছু চূড়ান্ত হয়ে গিয়েছে।

Advertisement

এর আগে ইমামির বেশ কিছু পয়েন্ট পরিবর্তন করে চুক্তিপত্র পাঠিয়ে দেওয়া হয়েছিল ইস্টবেঙ্গলের কাছে। ইমামি অপেক্ষা করছিল ইস্টবেঙ্ক কর্তাদের জবাবের জন্য। এদিন বৈঠকে মধ্যস্থতাকারীরা চুক্তির বেশ কিছু পয়েন্ট নিয়ে আলোচনা করেন। আগে যেরকম ঠিক হয়েছিল, তাতে আশি শতাংশ শেয়ার থাকবে ইমামির কাছে। কুড়ি শতাংশ ক্লাবের। 

[আরও পড়ুন: Sourav Ganguly Birthday: ‘দুই দেশের মধ্যে সেতুবন্ধের কাজ করেছে’, জন্মদিনে সৌরভকে ভালবাসায় ভরাল বাংলাদেশও]

নতুন কোম্পানির বোর্ডে যে দশজন ডিরেক্টর রাখা যাবে, তার মধ্যে আটজন থাকবে ইমামির (Emami) তরফ থেকে। দু’জন থাকবেন ক্লাবের পক্ষে। দুটো পক্ষই সেটা মেনে নিয়েছে। যা শোনা যাচ্ছে, তাতে আগামী কয়েকদিনের মধ্যেই চূড়ান্ত চুক্তিপত্র তৈরি হয়ে যাবে। তারপর ক্লাব আর ইমামির তরফ থেকে সাংবাদিক বৈঠক দেখে আনুষ্ঠানিকভাবে তা ঘোষণাও করে দেওয়া হবে। আসলে গত দু’বার আইএসএলে খুব খারাপ পারফর্ম করেছে ইস্টবেঙ্গল। নিজেদের নামের প্রতি সুবিচার করতে পারেননি লাল-হলুদ ফুটবলাররা। এবারও চুক্তিপত্রে সই করা নিয়ে একইরকম টালবাহনা করছিলেন লাল-হলুদ কর্তারা। যার ফলে এবারও ঠিকঠাক টিম করা যাবে কি না, তা নিয়ে রীতিমতো চিন্তায় সমর্থকরা।

গতবারের বেশ কিছু ফুটবলার ইতিমধ্যেই অন্য টিমে চলে গিয়েছেন। তবে স্বস্তি এখন একটাই যে চুক্তি সংক্রান্ত যাবতীয় জট এখন কেটে গিয়েছে। 

[আরও পড়ুন: Sourav Ganguly Birthday: দেশের একটা প্রজন্ম বড় হয়েছে সৌরভ স্যরের লড়াকু মনোভাব ও আগ্রাসনে মন্ত্রমুগ্ধ হয়ে: নীরজ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement