shono
Advertisement

পালটে যাচ্ছে ‘সর্বজয়া’র রূপ! প্যান্ট-স্যুটে ফ্রেমবন্দি দেবশ্রী রায়

নতুন লুকে কেমন লাগছে অভিনেত্রীকে? দেখুন ছবি।
Posted: 05:40 PM Mar 16, 2022Updated: 05:40 PM Mar 16, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পালটে যাচ্ছে সর্বজয়ার রূপ। ভোল বদলে এক্কেবারে প্যান্ট-স্যুটে দেবশ্রী রায় (Debashree Roy) হাজির হবেন ছোটপর্দার দর্শকদের সামনে। এক সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে এমনটাই জানিয়েছেন অভিনেত্রী।

Advertisement

সম্প্রতি একটি ম্যাগাজিনের জন্য প্যান্ট-স্যুট পরেই ক্যামেরার সামনে পোজ দেন দেবশ্রী রায়। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। এই প্রসঙ্গে কথা বলতে গিয়েই অভিনেত্রী জানান, ‘সর্বজয়া’ (Sarbojaya Serial) ধারাবাহিকেও তার চরিত্রের লুক পালটাতে চলেছে। বর্তমানে সিরিয়ালের কাহিনি যেভাবে এগোচ্ছে সেই অনুযায়ী, শত্রুর সঙ্গে মোকাবিলার জন্য অসুস্থতার ভান করতে সর্বজয়া। খুব শিগগিরিই ছদ্মবেশে দেখা যাবে তাঁকে। এই ছদ্মবেশই আধুনিক হতে চলেছে।

 

[আরও পড়ুন: এবার দক্ষিণে সলমন ম্যাজিক, তেলুগু ছবিতে সুপারস্টার চিরঞ্জীবীর সঙ্গে জুটিতে দাবাং খান

ব্লুজ এন্টারটেইনমেন্ট প্রযোজিত ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় রয়েছেন দেবশ্রী রায়। সিরিয়ালের শুরুতে তাঁকে বাড়ি কর্তব্যপরায়ণ বউমার ভূমিকায় দেখা গিয়েছে। সেই বউমা আবার প্রয়োজনে গোটা সংসারের হাল ধরেছে। পারিবারিক ব্যবসা বাঁচানোর আপ্রাণ চেষ্টা করছে। এর ছদ্মবেশও নিতে চলেছে। সেখানে নাকি প্যান্ট-স্যুটেই দেখা যেতে পারে অভিনেত্রীকে। 

এর আগে সংবাদ প্রতিদিনকে দেওয়া একান্ত সাক্ষাৎকারে সর্বজয়া প্রসঙ্গে কথা বলতে গিয়ে দেবশ্রী রায় বলেন, “মেয়েটি সহজ-সরল সাধারণ ব‌্যাকগ্রাউন্ড থেকে এসেছে। এখানে সর্বজয়া বাংলা মিডিয়ামে পড়া, শান্তিনিকেতন ফেরত মেয়ে। অথচ বরের ফ‌্যামিলি বেশ আপস্টার্ট। তারা সর্বজয়াকে গ্রহণ করতে পারে না সহজভাবে। প্রোমো দেখলেই বুঝবে, সর্বজয়া তাদের কাছে ব‌্যাকডেটেড। শেষ পর্যন্ত, এই গল্প সর্বজয়ার ঘুরে দাঁড়ানোর লড়াই। কারণ, একজন মহিলা সব করতে পারে।” ধারাবাহিকে অভিনয়ের জন্য ট্রোলও হতে হয়েছে অভিনেত্রীকে। অনেকে আবার ইন্দ্রাণী হালদার অভিনীত ‘শ্রীময়ী’ সিরিয়ালের সঙ্গে ‘সর্বজয়া’র তুলনা করেন। তবে ট্রোল সংস্কৃতি নিয়ে কোনওদিনই মাথা ঘামাননি দেবশ্রী রায়। চরিত্রের খাতিরে সবরকম লুকে স্বচ্ছন্দ তিনি। 

[আরও পড়ুন: ‘কাশ্মীর ফাইলস’ ছবির সমালোচনায় স্বরা ভাস্কর, ‘আপনি চুপ করুন’, মন্তব্য নেটিজেনদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement