shono
Advertisement

মুগ্ধ করেছে ‘ছপাক’, দীপিকাকে বিশেষ সম্মান দেবে মধ্যপ্রদেশ সরকার

বিজেপি বয়কট করলেও ‘ছপাক’-এ দরাজ কংগ্রেস শাসিত রাজ্যগুলি। The post মুগ্ধ করেছে ‘ছপাক’, দীপিকাকে বিশেষ সম্মান দেবে মধ্যপ্রদেশ সরকার appeared first on Sangbad Pratidin.
Posted: 03:34 PM Jan 11, 2020Updated: 03:34 PM Jan 11, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  বৃহস্পতিবারই দীপিকা পাড়ুকোনের JNU যাত্রাকে সমর্থন জানিয়ে মধ্যপ্রদেশে ‘ছপাক’কে করমুক্ত করেছেন সে রাজ্যের মুখ্যমন্ত্রী তথা বর্ষীয়ান কংগ্রেস নেতা কমল নাথ। এবার দীপিকা অভিনীত এই ছবির বিষয়বস্তুর ভূয়সী প্রশংসা করে অভিনেত্রীকে বিশেষ সম্মানে সম্মানিত করার সিদ্ধান্ত নিয়েছে মধ্যপ্রদেশ সরকার।

Advertisement

ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান ফিল্ম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস (IIFA) এবার মধ্যপ্রদেশের বাণিজ্যনগরী ভোপালে অনুষ্ঠিত হবে। সেই অনুষ্ঠানের মঞ্চেই মধ্যপ্রদেশ সরকারের তরফ থেকে দীপিকা পাড়ুকোনকে বিশেষ সম্মানে সম্মানিত করা হবে বলে জানা গিয়েছে। আগামী মার্চেই সেই অনুষ্ঠান। সূত্রের খবর, রাজ্যের জনসংযোগ দপ্তরের দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী পিসি শর্মা জানিয়েছেন মুখ্যমন্ত্রী কমল নাথের সঙ্গে কথা বলেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। প্রসঙ্গত, ২০০০ সালে শুরু হওয়া ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান ফিল্ম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস একেকবার এক একটি রাজ্যে আয়োজিত হয়। এবার ভেন্যু মধ্যপ্রদেশের ভোপাল।

[আরও পড়ুন: অস্ট্রেলিয়ার দাবানল নিয়ে উদ্বিগ্ন লিওনার্দো, তহবিলে দিলেন ৩ মিলিয়ন ডলার]

জেএনইউয়ে গিয়ে ঐশী ঘোষের পাশে দাঁড়ানোয় আগেই গেরুয়া শিবিরের রোষের মুখে পড়েছেন দীপিকা পাড়ুকোন। দীপিকাকে সাপোর্ট-বয়কট বিতর্কের মাঝেই শুক্রবার মুক্তি পেয়েছে ‘ছপাক’। যার জেরে কেন্দ্রীয় দক্ষতা উন্নয়ন মন্ত্রকের ‘স্কিল ইন্ডিয়া’র ভিডিও থেকে দীপিকা পাড়ুকোনকে সরিয়ে দেওয়া হয়েছে। তবে বিজেপি শাসিত রাজ্যে নেতা-মন্ত্রীদের কটাক্ষের শিকার হলেও অভিনেত্রীর পাশে দাঁড়িয়েছেন বিরোধী দল শাসিত রাজ্য মধ্যপ্রদেশ, ছত্তিশগড়, পুদুচেরি, পশ্চিমবঙ্গ।

মমতা বন্দ্যোপাধ্যায় ‘ছপাক’ নিয়ে সরাসরি কোনও মন্তব্য না করলেও তৃণমূলের সর্বভারতীয় মুখপাত্র ডেরেক ওব্রায়েন নিজের গ্যাঁটের কড়ি খরচ করে দীপিকার ছবির টিকিট উপহার দিয়েছেন ভক্তদের। অন্যদিকে, মধ্যপ্রদেশ, ছত্তিশগড় ও পুদুচেরিতে পুরোপুরি করমুক্ত করা হয়েছে ‘ছপাক’কে। মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী কমল নাথ এবং ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রী ভুপেশ বাঘেল দীপিকার সমর্থনে ‘ছপাক’-এর বিশেষ প্রচার করেছেন। ছত্তিশগড়ের স্বাস্থ্যমন্ত্রী তথা কং নেতা টিএস সিংদেবও ‘ছপাক’ দেখার আর্জি জানিয়েছেন।

[আরও পড়ুন: ‘কভি ইদ কভি দিওয়ালি’, সম্প্রীতির বার্তা দিতেই নতুন ছবির ঘোষণা সলমনের! ]

যোগী আদিত্যনাথের রাজ্যের গেরুয়া সমর্থকরা ‘ছপাক’ বয়কটের ডাক দিলেও দীপিকার পাশে দাঁড়াতে সমাজবাদী পার্টির সুপ্রিমো অখিলেশ যাদব ‘ছপাক’-এর স্পেশ্যাল স্ক্রিনিংয়ের আয়োজন করেছেন। সমাজবাদী পার্টির এক বর্ষীয়ান নেতার মন্তব্য, “আমাদের মুখ্য অখিলেশ যাদব  আগাগোড়াই অ্যাসিড অ্যাটাক আক্রান্তদের নিয়ে স্পর্শকাতর, তাই আমরা সবাই ছবিটা দেখছি।”

The post মুগ্ধ করেছে ‘ছপাক’, দীপিকাকে বিশেষ সম্মান দেবে মধ্যপ্রদেশ সরকার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement