shono
Advertisement

অ্যাসিড আক্রান্ত যোদ্ধাদের সঙ্গেই জন্মদিন সেলিব্রেট দীপিকার, বিশেষ চমক ভক্তর

রণবীর নয়, জন্মদিনে দীপিকাকে প্রথম সারপ্রাইজ দিলেন অন্য কেউ! The post অ্যাসিড আক্রান্ত যোদ্ধাদের সঙ্গেই জন্মদিন সেলিব্রেট দীপিকার, বিশেষ চমক ভক্তর appeared first on Sangbad Pratidin.
Posted: 03:31 PM Jan 05, 2020Updated: 03:48 PM Jan 05, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এশিয়া তথা বিশ্বের ‘সেক্সিয়েট’ মহিলা বলেই পরিচিত তিনি। রবিবার পা রাখলেন ৩৪-এ। জন্মদিনটা অ্যাসিড আক্রান্ত যোদ্ধাদের সঙ্গে কাটাবেন বলেই ঠিক করেছেন। অতঃপর রবিবার একেবারে সকাল সকালই স্বামী রণবীর সিংয়ের সঙ্গে বেরিয়ে পড়েন। শহর ছাড়ার আগে মুম্বই বিমানবন্দরেই যে জন্মদিনের প্রথম সারপ্রাইজটা অপেক্ষা করছিল তাঁর জন্য তা বোধহয় জানতেনও না বলিউড হার্টথ্রব দীপিকা পাড়ুকোন।

Advertisement

লখনউতে একটি ক্যাফে পরিচালনা করেন অ্যাসিড আক্রান্ত যোদ্ধারা। সেখানেই যাচ্ছেন রণবীর-দীপিকা।  রবিবার সকাল নাগাদ মুম্বই বিমানবন্দরে পা রাখতেই তাঁকে ঘিরে ধরেন অনুরাগীরা। একদিকে ভক্তদের ভীড়, অন্যদিকে পাপারাজিদের ক্যামেরার ঝলকানির মধ্যেই গাড়ি থেকে বিমানবন্দরে পা দিলেন দীপিকা পাড়ুকোন। অথচ তখনও জানতেন না যে তাঁর জন্য কী অপেক্ষা করছে সেখানে। দরজা খুলে দিলেন স্বামী রণবীর সিং। গাড়ি থেকে নেমেই দেখলেন এক ভক্ত হাজির দীপিকার প্রিয় চকোলেট কেক নিয়ে। অনুরাগীর আবদার মেটাতে কেক কাটলেন। চারদিকে ফটোগ্রাফারদের কণ্ঠে তখন , “বার বার ইয়ে দিন আয়ে… হ্যাপি বার্থডে টু ইউ”। রণবীরও গলা মেলান তাঁদের সঙ্গে।

[আরও পড়ুন: প্রাক্তন প্রেমিক হার্দিকের বাগদান নিয়ে মুখ খুললেন অভিনেত্রী উর্বশী রাউটেলা, শোরগোল নেটদুনিয়ায়]

কেকের প্রথম টুকরোটা রণবীরের দিকে এগিয়ে দিতেই স্ত্রীকে পরামর্শ দেন আগে ভক্তকে কেক খাওয়াতে। রণবীর অবশ্য আগাগোড়াই এরকম। ভক্তদের খেয়াল রাখতে তাঁর জুড়িমেলা ভার! সেই পরামর্শ দিলেন স্ত্রীকেও। দীপিকাও তাই করলেন। এদিকে তো প্রিয় অভিনেত্রীকে এত কাছ থেকে দেখে, জন্মদিনের প্রথম কেক কাটিয়ে ভক্তর ‘থর-হরি-কম্প’ অবস্থা। উত্তেজনার চোটে সেখানেই কাঁপতে শুরু করেন। কেক খাওয়ানোর পরই ভক্তকে ডেকে তাঁকে পাশে দাঁড় করিয়ে রণবীরকে নিয়ে পাপারাজিদের ক্যামেরার জন্য পোজ দিলেন দীপিকা পাড়ুকোন

[আরও পড়ুন: আমিরের পর অভিষেক বচ্চন, ‘বব বিশ্বাস’-এর শুটিংয়ে কলকাতায় আসছেন অভিনেতা! ]

লখনউ-সফরে যাওয়ার জন্য তারকাজুটি রণবীর-দীপিকা দু’জনেরই পরনে ছিল মজাদার পোশাক। দীপিকা পরেছিলেন কমলা রঙের বড় উজ্জ্বল সোয়েটার। আর রণবীরের পরনে ছিল জোব্বা লম্বা কোট এবং তার সঙ্গে মানানসই টুপি-রোদচশমা।

The post অ্যাসিড আক্রান্ত যোদ্ধাদের সঙ্গেই জন্মদিন সেলিব্রেট দীপিকার, বিশেষ চমক ভক্তর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement