shono
Advertisement

প্রকাশ্যে দীপিকা-রণবীরের বিয়ের প্রথম ছবি

বিয়ের সাজে মাত করলেন দীপিকা। The post প্রকাশ্যে দীপিকা-রণবীরের বিয়ের প্রথম ছবি appeared first on Sangbad Pratidin.
Posted: 08:54 PM Nov 15, 2018Updated: 08:59 PM Nov 15, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবশেষে প্রকাশ্যে এল রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোনের বিয়ের প্রথম ছবি। ইতালির লেক কোমোতে দু’দিন ধরে চলেছে তাঁদের বিয়ের অনুষ্ঠান। এর আগে নিরাপত্তার ফাঁক গলে কিছু ছবি ফাঁস হলেও এই প্রথম বিয়ের ছবি নিজেরা শেয়ার করলেন নবদম্পতি।

Advertisement

বুধবার কোঙ্কনি মতে বিয়ে করেছেন এই জুটি। বৃহস্পতিবার সিন্ধ্রি মতে বিয়ে সারেন তাঁরা। বলিউডের সেলেব কাপলের ছবি যাতে কোনওভাবেই ভাইরাল না হয়ে যায় তাই কড়া নিরাপত্তার বন্দোবস্ত করা হয়েছিল৷ তাতেও পাপারাৎজিরা পিছু ছাড়েনি৷ তাদের দূর থেকে তোলা একটি ভিডিও ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়৷ তা নিয়ে শুরু হয়েছিল হইচই৷

[দীপিকা-রণবীরের বিয়ের ছবি নিয়ে এ কী পোস্ট করলেন স্মৃতি ইরানি?]

শোনা গিয়েছিল, আজ সন্ধেয় নবদম্পতি সোশ্যাল মিডিয়ায় বিয়ের ছবি শেয়ার করবেন৷ সত্যি হল গুঞ্জন৷ ঠিক সময়মতোই নিজেদের জীবনের বিশেষ মুহূর্তের ছবি প্রকাশ করেন দীপিকা-রণবীর৷ লাল বেনারসিতে এক্কেবারে বাঙালি বধূর সাজে দেখা গিয়েছে দীপিকাকে৷ জীবনের নয়া ইনিংসে দুজনেই যথেষ্ট উচ্ছ্বসিত৷ ক্যামেরার ঝলকেই ধরা দিয়েছে সেই উচ্ছ্বাস৷

[পরিণতি পেল প্রেম, প্রকাশ্যে দীপিকা-রণবীরের বিয়ের ভিডিও]

এদিকে, বৃহস্পতিবার সকালেই ‘দীপবীর’-এর বিয়ের ছবি নিয়ে রসিকতা করে ইনস্টাগ্রাম পোস্ট করেন স্মৃতি ইরানি৷ একটি কঙ্কালের ছবি পোস্ট করেন তিনি৷ রণবীর-দীপিকার বিয়ের ছবির জন্য অপেক্ষা করতে করতে নাকি ফ্যানেদের এমন অবস্থা হবে বলেও উল্লেখ করেন স্মৃতি৷ ইনস্টাগ্রাম পোস্টে আরও লেখেন, “হোয়েন ইউ হ্যাভ ওয়েটেড ফর সো লং”, অপেক্ষার পরিমাণ বোঝাতে এই লং বানানে বেশ কয়েকটি অতিরিক্ত ‘জি’ যোগ করেছিলেন তিনি। 

[বাজিরাও পেলেন মস্তানিকে, বিয়ে হয়ে গেল রণবীর-দীপিকার]

বিয়ের পরই সোশ্যাল মিডিয়ায় নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়েছে বলিউডের একটা বড় অংশ। শোনা যাচ্ছে নিজেদের বিয়ের অনুষ্ঠানের নাকি বিমা করিয়েছেন এই জুটি। যা এক কথায় অভিনব। বলি ইন্ডাস্ট্রিতে বিয়ের ইনসিওরেন্স আর কোনও জুটি করিয়েছেন কিনা, তা মনে করতে পারছেন না অনেকেই। সূত্রের খবর, নিরাপত্তা খাতে এক কোটি টাকা ব্যয় করা হয়েছে। গোটা সপ্তাহ জুড়ে রয়েছে কড়া নিরাপত্তার ব্যবস্থা। আর এই দায়িত্ব দেওয়া হয়েছিল, স্থানীয় একটি সংস্থাকেই। দীপিকা-রণবীর বিয়েতে আমন্ত্রিত অতিথিদের অনুরোধ করেছেন, তাঁদের কোনও উপহার দিতে চাইলে তা যেন নির্দিষ্ট কয়েকটি স্বেচ্ছাসেবী সংস্থায় দেওয়া হয়। ওই স্বেচ্ছাসেবী সংস্থাগুলির সঙ্গে ব্যক্তিগতভাবে যুক্ত এই সেলেব কাপল।

The post প্রকাশ্যে দীপিকা-রণবীরের বিয়ের প্রথম ছবি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement