shono
Advertisement

সাতসকালে পোলিং অফিসারের মৃত্যু ঘিরে চাঞ্চল্য দিল্লিতে

হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে তাঁর, দাবি চিকিৎসকদের। The post সাতসকালে পোলিং অফিসারের মৃত্যু ঘিরে চাঞ্চল্য দিল্লিতে appeared first on Sangbad Pratidin.
Posted: 12:21 PM Feb 08, 2020Updated: 12:21 PM Feb 08, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিল্লি নির্বাচন শুরুর আগেই এক পোলিং অফিসারের মৃ্ত্যু হল। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। তবে হৃদরোগে আক্রান্ত হয়ে তাঁর স্বাভাবিক মৃত্যু হয়েছে বলেই খবর।

Advertisement

[আরও পড়ুন: ১১১’র কালীতারা দিল্লির প্রবীণতম ভোটার, পাবেন VIP সম্মান]

শনিবার দিল্লিতে ৭০টি বিধানসভা কেন্দ্রে ভোট শুরু হয়েছে। গত ৫ বছরের কাজের খতিয়ান তুলে ধরে ফের মসনদে ফেরার আশায় লড়াইয়ে শামিল কেজরিওয়ালের আপ। রাজধানীর শাসন ক্ষমতা নিজেদের হাতে রাখার লক্ষে ঝাঁপিয়েছে বিজেপি। কেজরির কাজ, বিজেপির হিন্দুত্ববাদের পাশাপাশি গুরুত্বপূর্ণ ফ্যাক্টর শাহিনবাগ, জামিয়া মিলিয়া বিশ্ববিদ্যালয় ও জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ের পড়ুয়া বিক্ষোভ। নানা দিক থেকে দিল্লির নির্বাচন এবার বিশেষ নজরে। শনিবার সকাল থেকে কড়া নিরাপত্তায় শুরু হয়েছে ভোট। রাজধানী জুড়ে মোতায়েন ৪২ হাজার পুলিশকর্মী, ১৯০ কোম্পানি আধাসেনা। বিশেষ নিরাপত্তাবাহিনী মোতায়েন করা হয়েছে জামিয়া ও শাহিনবাগ সংলগ্ন এলাকায়। ভোটারদের সুবিধার্থে ভোর চারটে থেকে চালু হয়েছে মেট্রো।

[আরও পড়ুন: মদ-মহিলা-ভায়াগ্রা: জঙ্গিযোগে ধৃত কাশ্মীরের পুলিশ কর্তার ‘রঙিন’ কাহিনি]

এর মধ্যেই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হল এক পোলিং অফিসারের। নাম উধম সিং। পেশায় শিক্ষক। উত্তর-পূর্বব দিল্লির বাবরপুর এমসিডি প্রাথমিক স্কুলে পোলিং অফিসারের দায়িত্বে ছিলেন তিনি। সকাল সাড়ে ছ’টা নাগাদ তাঁর বুকে ব্যথা হচ্ছিল। পরে জিটিবি হাসপাতালে নিয়ে গেলে, তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। পুলিশের দাবি, ওই নির্বাচনী আধিকারিকের স্বাভাবিক মৃত্যু হয়েছে। তাঁর দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। খবরের সত্যতা স্বীকার করে দিল্লির নির্বাচন কমিশনের মুখ্য আধিকারিক রণবীর সিং বলেন, “হ্যাঁ, আজ সকালে এক পোলিং অফিসারের মৃত্যু হয়েছে।”

The post সাতসকালে পোলিং অফিসারের মৃত্যু ঘিরে চাঞ্চল্য দিল্লিতে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement