shono
Advertisement

শরীরে করোনার উপসর্গ! হোম আইসোলেশনে গেলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল

আগামী কাল করোনা পরীক্ষা হবে দিল্লির মুখ্যমন্ত্রীর। The post শরীরে করোনার উপসর্গ! হোম আইসোলেশনে গেলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল appeared first on Sangbad Pratidin.
Posted: 12:58 PM Jun 08, 2020Updated: 01:48 PM Jun 08, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের শরীরে মিলল করোনার উপসর্গ। সূত্রের খবর, গতকাল বিকেল থেকেই সামান্য জ্বর এবং সর্দিকাশিতে ভুগছেন কেজরিওয়াল (Arvind Kejriwal)। রয়েছে গলা খুসখুসের সমস্যাও। এই সবগুলিই করোনার প্রাথমিক উপসর্গ। যা দেখা যাওয়ার পরই নিজেকে আইসোলেট করে নিয়েছেন দিল্লির মুখ্যমন্ত্রী। এবার তাঁর করোনা পরীক্ষা করা হবে। এবং রিপোর্ট না আসা অবধি আইসোলেশনেই থাকবেন কেজরিওয়াল।

Advertisement

উল্লেখ্য, গতকাল দুপুরেও দিল্লির করোনা পরিস্থিতি এবং লকডাউনের নির্দেশিকা নিয়ে সাংবাদিক বৈঠক করতে দেখা গিয়েছে কেজরিওয়ালকে। সূত্রের খবর, সেই সাংবাদিক বৈঠকের পরই জ্বরে পড়েন দিল্লির মুখ্যমন্ত্রী। কাল রাতে তাঁর গলা ব্যথাও শুরু হয়। চিকিৎসকরা তাঁকে ঝুঁকি না নিয়ে হাসপাতালে ভরতি হওয়ার পরামর্শ দেন। যদিও শেষ পর্যন্ত রাতে আর হাসপাতালে ভরতি হননি দিল্লির মুখ্যমন্ত্রী। উপসর্গ সামান্য হওয়ায় আপাতত হোম আইসলেশনে থাকারই সিদ্ধান্ত নেন তিনি। উল্লেখ্য, এমনিতেই সাধারণ সর্দিকাশির ধাত আছে কেজরিওয়ালের। ডায়াবেটিসের সমস্যাও রয়েছে। নিয়মিত ইনসুলিন নিতে হয় তাঁকে।

[আরও পড়ুন: ফের একদিনে রেকর্ড বৃদ্ধি, দেশে করোনা আক্রান্তের সংখ্যা পেরল আড়াই লক্ষ]

কাল দুপুর থেকেই ঘরবন্দি কেজরিওয়াল। কারও সঙ্গে দেখা করছেন না। কাল দুপুরের পর তাঁর সমস্ত জরুরি বৈঠকও বাতিল করা হয়েছে। মঙ্গলবার সকালে তাঁর করোনা পরীক্ষা হবে বলে দিল্লি প্রশাসন সূত্রের খবর। আগামিকাল দুপুর পর্যন্ত আর কোনও বৈঠক করবেন না কেজরি। প্রসঙ্গত, দিল্লি এই মুহূর্তে দেশের সবচেয়ে বেশি সংক্রমিত রাজ্যগুলির একটি। এখনও পর্যন্ত রাজধানীতে মোট ২৭ হাজার ৬৫৪ জনের করোনা সংক্রমণের খবর পাওয়া গিয়েছে। মুখ্যমন্ত্রী নিজে করোনার বিরুদ্ধে সামনে থেকে লড়াই করছেন। নিয়মিত আধিকারিকদের সঙ্গে বৈঠক থেকে শুরু করে সাংবাদিক বৈঠক, সবটাই করতে দেখা গিয়েছে তাঁকে। স্বাভাভিকভাবেই তাঁর করোনা সংক্রমণের ঝুঁকি থেকেই যাচ্ছে। তবে, এখনও পর্যন্ত কেজরিওয়ালের শরীরে করোনার উপসর্গ একেবারেই সামান্য। 

The post শরীরে করোনার উপসর্গ! হোম আইসোলেশনে গেলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement