shono
Advertisement

প্রাক্তন সহকর্মীকে শ্লীলতাহানির অভিযোগে গ্রেপ্তার কংগ্রেসের সোশ্যাল মিডিয়া ম্যানেজার

গ্রেপ্তারির একঘণ্টার মধ্যেই জামিনে মুক্ত অভিযুক্ত। The post প্রাক্তন সহকর্মীকে শ্লীলতাহানির অভিযোগে গ্রেপ্তার কংগ্রেসের সোশ্যাল মিডিয়া ম্যানেজার appeared first on Sangbad Pratidin.
Posted: 05:26 PM Jul 31, 2018Updated: 05:56 PM Jul 31, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রাক্তন সহকর্মীকে শ্লীলতাহানির অভিযোগ। কংগ্রেসের সোশ্যাল মিডিয়া ম্যানেজারকে গ্রেপ্তার করল পুলিশ। তবে গ্রেপ্তার হওয়ার এক ঘণ্টার মধ্যেই জামিন পেয়ে যান অভিযুক্ত চিরাগ পট্টনায়েক। ঘটনাটি রাজধানীর। এখানকার নর্থ অ্যাভিনিউ থানার পুলিশ সোমবার রাতে চিরাগ পট্টনায়েককে গ্রেপ্তার করে। নির্যাতিতার দায়ের করা অভিযোগটি ভারতীয় দণ্ডবিধি সিআরপিসির-১৬৪ ধারার আওতায় দায়ের হয়েছে। যদিও মিডিয়া ম্যানেজারের বিরুদ্ধে দায়ের হওয়া শ্লীলতাহানির অভিযোগ মানতে চাননি সোশ্যাল মিডিয়া টিমের প্রধান-সহ অন্য সহকর্মীরা।

Advertisement

[২০১৯-এ কংগ্রেস হারলেও রাহুল যেন বউ পেয়ে যান, ‘প্রার্থনা’ এই বিজেপি নেত্রীর]

জানা গিয়েছে, চলতি মাসের তিন তারিখে দিল্লির পুলিশ কমিশনার অমূল্য পট্টনায়েক ও আরও কয়েকজন পদস্থকর্তাদের ইমেল করে অভিযোগ জানান ওই মহিলা। সেখানেই তিনি উল্লেখ করেন, কর্মসূত্রে সহকর্মী হওয়ার জন্য বহুবার তাঁর শ্লীলতাহানি করেছে অভিযুক্ত চিরাগ পট্টনায়ক। তবে ম্যানেজারের পদে রয়েছে। তাই অভিযুক্তের বিরুদ্ধে সর্বসমক্ষে পর্দাফাঁস করার সাহস দেখাতে পারেননি অভিযোগকারিণী। চাকরিতে ইস্তফা দেওয়ার পর তিনি পুলিশে অভিযোগ দায়ের করছেন।

[সংসদে রূপান্তরকামীদের নিয়ে ঠাট্টা, ক্ষমা চাইলেন মানেকা গান্ধী]

এরপরই তদন্তে নামে রাজধানীর পুলিশ। ঘটনার সত্যতা যাচাইয়ের পর স্থানীয় নর্থ অ্যাভিনিউ থানায় লিখিত অভিযোগ দায়ের হয়। সোমবার গভীর রাতে অভিযুক্ত চিরাগ পট্টনায়েককে গ্রেপ্তার করে পুলিশ। এদিকে কংগ্রেসের সোশ্যাল মিডিয়া ম্যানেজারের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ। চুপ করে বসে থাকেনি গোটা টিম। টিমের প্রধান দিব্যা স্পন্দনা এক বিবৃতিতে জানান, ‘চিরাগ পট্টনায়েকের বিরুদ্ধে দায়ের হওয়া শ্লীলতাহানির অভিযোগ পেয়েছি। এই প্রথম এমন অভিযোগ উঠল তাঁর বিরুদ্ধে। বিষয়টি নিয়ে দলের তরফে অভিযোগকারিণীর সঙ্গে কথা বলে হয়েছে। কিন্তু তাই বলে এই নয় যে পট্টনায়েককে অভিযুক্ত প্রমাণিত হয়েছে। তাছাড়া অভিযোগপত্রে অভিযোগকারিণী যাই বলুন না কেন ইস্তফা দেওয়ার সময় শারীরিক অসুস্থতাকেই কারণ হিসেবে দেখিয়েছিলেন। তাই গোটা টিম কিন্তু চিরাগ পট্টনায়েকের পাশেই আছে।’ তবে এখানেই শেষ নয়, দল ও সোশ্যাল মিডিয়া টিম যে চিরাগকেই সমর্থন করছে তা জানাতে ২৯ জন সহকর্মীর সই করা বিবৃতিও টুইটারে আপলোড করেন দিব্যা স্পন্দনা। বিষয়টি নিয়ে ইতিমধ্যেই রাজধানীর রাজনৈতিক কড়চায় আলোড়ন পড়েছে

The post প্রাক্তন সহকর্মীকে শ্লীলতাহানির অভিযোগে গ্রেপ্তার কংগ্রেসের সোশ্যাল মিডিয়া ম্যানেজার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement