shono
Advertisement

থানায় উর্দিধারীকে আশীর্বাদ দিচ্ছেন স্বঘোষিত গুরু মা, শাস্তির মুখে পুলিশকর্মী

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ছবি। The post থানায় উর্দিধারীকে আশীর্বাদ দিচ্ছেন স্বঘোষিত গুরু মা, শাস্তির মুখে পুলিশকর্মী appeared first on Sangbad Pratidin.
Posted: 07:27 PM Jul 23, 2018Updated: 07:57 PM Jul 23, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উর্দিতে থানায় বসেই গুরু মায়ের আশীর্বাদ নিচ্ছেন পুলিশকর্মী। আর সেই ছবিই এখন নেটদুনিয়ায় ভাইরাল। এমন কাণ্ড ঘটিয়েই শাস্তির মুখে পড়তে হয়েছে দিল্লির জানকপুরির স্টেশন হাউস অফিসারকে। দ্রুত পদক্ষেপ নিয়ে বদলি করে দেওয়া হল তাঁকে।

Advertisement

  • [ডেলিভারি বয়ের সঙ্গে যুক্তি করে প্রতারণার ছক, গ্রেপ্তার প্রাক্তন আমাজন কর্মী]

জনকপুরির এই ঘটনায় রীতিমতো সাড়া পড়ে গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ছড়িয়ে পড়েছে। সেই ছবিতেই দেখা যাচ্ছে উত্তমনগরের গুরু মা নমিতা আচার্যের আশীর্বাদ ধন্য হচ্ছেন ওই পুলিশকর্মী। কিন্তু ছবিটি ঘিরে নানাধরনের প্রশ্ন উঠতে শুরু করেছে। অনেকেই বলছেন, এভাবে কি কেউ আশীর্বাদ নেন? কারণ ভঙ্গিটা অনেকটা ম্যাসাজের মতোই। চোখ বন্ধ করে বসে রয়েছেন পুলিশ কর্মী। আর তাঁর মাথায় মালিশ করে দিচ্ছেন গুরু মা। তবে কর্তব্যরত অবস্থায় যে এমন কোনও কাজই নিয়মলঙ্ঘনের শামিল, তা হয়তো জানা ছিল না ওই অফিসারের। আর এমন কাজ করেই শাস্তির কোপে পড়লেন তিনি। তাঁকে পুলিশ লাইন স্টেশনে স্থানান্তরিত করা হয়েছে বলে জানা গিয়েছে। নিজের কাজের সাফাই দিয়ে পুলিশকর্মী জানান, বেশ কিছু দিন ধরে তিনি মানসিক অশান্তিতে ভুগছিলেন। সেই সময় বন্ধুর পরামর্শে সাধ্বীর শরণাপন্ন হন। আর তারপরই এই ঘটনা ঘটে। তবে এর জন্য যে তাঁকে বদলি করা হবে, সে ধারণাই ছিল না তাঁর।

  • [দাম্পত্য কলহের জের, নাবালিকা কন্যাকে পিটিয়ে খুন করল মা]

যদিও এমন ঘটনা প্রথম নয়। গত বছর অক্টোবরে স্বঘোষিত গুরু মা রাধে মাকে একই ভূমিকায় দেখা গিয়েছিল দিল্লির বিবেকনগর থানায়। সেখানকার অফিসাররা গুরু মায়ের জন্য নিজের চেয়ার ছেড়ে দিয়েছিলেন। রাধে মা’র ওড়না মাথায় জড়িয়ে তাঁর আশীর্বাদ পেতে চেয়েছিলেন। এমনকী গুরু মা’কে তুষ্ট করতে থানার মধ্যেই ভজন গেয়েছিলেন পুলিশকর্মীরা। শুরু হয় তদন্ত। গোটা ঘটনা খতিয়ে দেখে অভিযুক্ত অফিসারদের স্থানান্তরিত করা হয়েছিল।

The post থানায় উর্দিধারীকে আশীর্বাদ দিচ্ছেন স্বঘোষিত গুরু মা, শাস্তির মুখে পুলিশকর্মী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement