shono
Advertisement

নির্ভয়া কাণ্ডের পর এবার সিরিয়াল কিলার, আসছে ‘দিল্লি ক্রাইমে’র নতুন সিজন, দেখুন টিজার

নতুন সিজনেও দেখা যাবে শেফালি শাহ ও রসিকা দুগ্গলকে।
Posted: 11:57 AM Jul 29, 2022Updated: 11:57 AM Jul 29, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিল্লি ক্রাইম সিরিজের প্রথম সিজনে নিভর্য়া কাণ্ডকে তুলে ধরা হয়েছিল। শেফালি শাহ ও রসিকা দুগ্গল অভিনীত এই সিরিজ নজর কেড়েছিল সবার। তখন থেকেই পরিকল্পনায় ছিল এই সিজনের দ্বিতীয় সিজন আসার। আর এবার প্রকাশ্যে এল দিল্লি ক্রাইম সিজন টুয়ের টিজার। টিজারেই ফের নজর কাড়ল ‘দিল্লি ক্রাইম সিজন টু’ (Delhi Crime Season 2)।

Advertisement

আইপিএস নীতি সিং ওরফে রসিকা দুগ্গল ও ডিসিপি বর্তিকা ওরফে শেফালি শাহ প্রথম সিজনে প্রশংসা কুড়িয়ে নিয়েছিলেন। দিল্লি ক্রাইমের প্রথম সিজনের প্রত্যেকটি এপিসোডই ছিল চমকে দেওয়ার মতো। দর্শকরা একেবারে একশোতে একশো দিয়েছিলেন এই সিরিজকে। সেই প্রশংসাকে সঙ্গে নিয়েই এবার নতুন সিজন নিয়ে হাজির নেটফ্লিক্স।

[আরও পড়ুন:কেকে বিতর্কে ইতি, এবার পুরীর সমুদ্রতটে হত্যা রহস্যে জড়িয়ে পড়লেন রূপঙ্কর!]

খাস রাজধানী দিল্লির বুকে চলন্ত বাসে গণধর্ষণের শিকার হন প্যারামেডিক্যাল ছাত্রী। বাধা দেওয়ায় বেধড়ক মারধর করা হয় প্রেমিককে। নৃশংস অত্যাচারের পর ছাত্রীর যৌনাঙ্গে ঢুকিয়ে দেওয়া হয় লোহার রড। তারপর চলন্ত বাস থেকে ছুঁড়ে ফেলে দেওয়া হয় নির্যাতিতা এবং তাঁর প্রেমিককে। চিকিৎসা করেও কোনও লাভ হয়নি। শেষ পর্যন্ত মৃত্যু হয় তরুণীর। হাড় কাঁপানো নির্ভয়া কাণ্ডে গোটা দেশে তোলপাড় হয়। ২০১২ সালের সেই ঘটনায় দোষীরা চলতি বছরে ফাঁসির সাজা পায়। নির্ভয়া গণধর্ষণ এবং খুনের ঘটনা নিয়ে তৈরি নেটফ্লিক্সের ওয়েব সিরিজ ‘দিল্লি ক্রাইম’ (Delhi Crime)। পরিচালক ছিলেন রিচি মেহতা। ‘দিল্লি ক্রাইম’-এর সাফল্যের ঝুলিতে উঠে এছেছিল এমি অ্যাওয়ার্ডস। বেস্ট ড্রামা সিরিজ নির্বাচিত হয়েছিল এই ওয়েব সিরিজ।

টিজারে ইঙ্গিত মিলেছে এই নতুন সিজনে উঠে আসবে সিরিয়াল কিলারের গল্প। টিজারেই ঝলক মিলেছে এবারও প্রত্যেকটি এপিসোডে থাকবে রহস্যের ঘনঘটা। দিল্লি ক্রাইমের নতুন সিজনও যে টুইস্টে ভরা হবে তা বোঝা গেল টিজারেই।

[আরও পড়ুন:  অর্পিতার ফ্ল্যাটে উদ্ধার সেক্স টয়, ‘পার্থবাবুদের একটু ইচ্ছে করতে পারে না!’ কটাক্ষ শ্রীলেখার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement