shono
Advertisement

দিল্লির জাকিরনগরের বহুতলে বিধ্বংসী আগুন, মৃত দুটি শিশু-সহ ৬

শর্ট সার্কিট থেকেই আগুন লেগেছে বলে প্রাথমিক অনুমান। The post দিল্লির জাকিরনগরের বহুতলে বিধ্বংসী আগুন, মৃত দুটি শিশু-সহ ৬ appeared first on Sangbad Pratidin.
Posted: 09:16 AM Aug 06, 2019Updated: 09:32 AM Aug 06, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিল্লির একটি বহুতল আবাসনে বিধ্বংসী আগুনের জেরে মৃত্যু হল দুটি শিশু-সহ ছজনের। জখম হয়েছেন আরও ১১ জন। সোমবার রাতে দুর্ঘটনাটি ঘটেছে দক্ষিণপূর্ব দিল্লির জাকিরনগর এলাকায়। ঘটনাস্থল থেকে কমপক্ষে ২০ জনকে উদ্ধার করা হয়েছে। তাদের মধ্যে জখমদের ভরতি করা হয়েছে স্থানীয় হাসপাতালে। জখমদের মধ্যে দুজন দমকলকর্মীও রয়েছেন বলে জানা গিয়েছে।

Advertisement

[আরও পড়ুন: গৃহবন্দিত্ব থেকে সোজা বন্দিদশা, ৩৭০ বিলুপ্তির পরই গ্রেপ্তার আবদুল্লা-মুফতি]

স্থানীয় সূত্রে খবর, সোমবার রাত আড়াইটে নাগাদ আচমকা আগুন লেগে যায় দক্ষিণপূর্ব দিল্লির জাকিরনগর এলাকার একটি পাঁচতলা আবাসনে। ঘটনার সময় ওই আবাসনের প্রত্যেক বাসিন্দারাই ঘুমোচ্ছিলেন। তাই প্রথমে বিষয়টি কেউ বুঝতে উঠতে পারেননি। পরে আগুন লেগেছে বুঝতে পেরে সবাই আতঙ্কে আবাসনে থেকে বেরিয়ে আসার চেষ্টা করেন। বিষয়টিকে কেন্দ্র করে যথেষ্ট উত্তেজনাও ছড়ায়। খবর যায় স্থানীয় দমকল অফিসেও। এরপর ঘটনাস্থলে এসে পৌঁছায় দমকলের সাতটি ইঞ্জিন। কিন্তু, জাকিরনগরের ওই এলাকার রাস্তাগুলি অত্যন্ত সংকীর্ণ হওয়ায় ঘটনাস্থলে পৌঁছাতে অনেক কাঠখড় পোড়াতে হয় দমকল কর্মীদের। অনেক চেষ্টার পর শেষপর্যন্ত ওই বহুতলে পৌঁছে আগুন নেভাতে সক্ষম হন দমকল কর্মীরা। যদিও ততক্ষণে আগুনের গ্রাসে মৃত্যু হয়েছে পাঁচজনের। জখম হয়েছেন ১১ জন। পুড়ে ছাই হয়েছে কমপক্ষে সাতটি গাড়ি এবং আটটি বাইকও।

এপ্রসঙ্গে স্থানীয় হোলি ফ্যামিলি হাসপাতালের সিএমও ডাঃ মালা বলেন, “জখমদের মধ্যে পাঁচজন ইনটেনসিভ কেয়ার ইউনিট (আইসিইউ), এক শিশুকে পেডিয়াট্রিক ইনটেনসিভ কেয়ার ইউনিটে ভরতি রয়েছে। বাকিরা রয়েছে ওয়ার্ডে।”

[আরও পড়ুন: বিরোধিতা সামান্যই, অনায়াসে রাজ্যসভায় পাশ জম্মু-কাশ্মীর পুনর্গঠন বিল ২০১৯]

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এখনও পর্যন্ত আগুন লাগার কারণ জানা যায়নি। প্রাথমিকভাবে শর্ট সার্কিটের ফলে আগুন লেগেছে বলে অনুমান করা হচ্ছে। তবে তদন্ত চলছে। সবকিছু খতিয়ে দেখে তারপর বিস্তারিত তথ্য জানানো হবে।

The post দিল্লির জাকিরনগরের বহুতলে বিধ্বংসী আগুন, মৃত দুটি শিশু-সহ ৬ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement