shono
Advertisement

‘কাল শকড ছিলাম, আজ…’, বলছেন অর্জুন, এবার নির্দল হয়ে লড়াই?

লোকসভা ভোটে টিকিট না পাওয়ায় 'বিদ্রোহী' অর্জুন সিং। রবিবার প্রার্থী তালিকা ঘোষণার পর থেকে ক্ষোভ উগরে দিয়েছেন। কথা হয়েছে ফিরহাদ হাকিম এবং পার্থ ভৌমিকের। তার পরই বারাকপুরের 'বাহুবলী'র যেন খানিকটা ভোলবদল। অর্জুন বলছেন, "কাল শকড ছিলাম। আজ একটু ঠিক আছি।"
Posted: 02:18 PM Mar 11, 2024Updated: 03:05 PM Mar 11, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লোকসভা ভোটে টিকিট না পাওয়ায় ‘বিদ্রোহী’ অর্জুন সিং। রবিবার প্রার্থী তালিকা ঘোষণার পর থেকে ক্ষোভ উগরে দিয়েছেন। কথা হয়েছে ফিরহাদ হাকিম এবং পার্থ ভৌমিকের সঙ্গে। তার পরই বারাকপুরের ‘বাহুবলী’র যেন খানিকটা ভোলবদল। অর্জুন বলছেন, “কাল শকড ছিলাম। আজ একটু ঠিক আছি।” গুঞ্জন ছড়িয়েছে, ‘বিদ্রোহী’ অর্জুন হয়তো ফের বিজেপিতে ফিরতে পারেন। যদিও গেরুয়া শিবিরের অনেকেই নাকি তাঁর বিরুদ্ধে ক্ষুব্ধ। তাই অর্জুনের পক্ষে আর পদ্মশিবিরে ফিরে যাওয়া তেমন সহজ নয়। তবে কি নির্দল হয়ে লোকসভা নির্বাচনে লড়বেন প্রাক্তন সাংসদ, তুঙ্গে জল্পনা।

Advertisement

চমকে ভরা ব্রিগেডের সভা থেকে প্রার্থী ঘোষণার আগেই পুনর্বাসনের আশ্বাস দিয়েছিলেন মমতা। তা সত্ত্বেও টিকিট না পাওয়ার পর ক্ষোভের চোরাস্রোত। তবে অর্জুন চান না ‘সান্ত্বনা পুরস্কার’। তিনি সাফ জানিয়েছেন, “সাংসদ পদই পেলাম না। অন্য কী আশী করব?” অর্জুন টিকিট না পাওয়ায় তাঁর অনুগামীরাও বিক্ষোভ দেখাতে শুরু করেন। তাঁদের অবশ্য অর্জুন কড়া বার্তা দিয়েছেন বলেই দাবি। বারাকপুরের ‘বাহুবলী’র নির্দেশ, “শান্ত থাকো। সুস্থ থাকো। ভোট উপভোগ করো।” ‘বিদ্রোহী’ অর্জুনের সঙ্গে ফিরহাদ হাকিম এবং পার্থ ভৌমিকদের ইতিমধ্যে কথা হয়েছে। কী কথা হয়েছে, তা অবশ্য জানাননি। তবে মঙ্গলবার বারাকপুরের তৃণমূল প্রার্থী তাঁর বাড়িতে যাবেন। হাসতে হাসতে অর্জুন বলেন, “পার্থ বড় নেতা হয়ে গিয়েছেন। বহুদিন আসেননি। পার্থ কাল আমার বাড়িতে আসবেন। চা খাব। পুরনো গল্প হবে।”

[আরও পড়ুন: মুখ পোড়ার ভয়? ব্রিগেডে পালটা সভা চায় না বিজেপি]

আর এই ক্ষোভ বিক্ষোভের মাঝে ভোটের বাংলায় ‘বিদ্রোহী’ অর্জুনের দলবদলের জল্পনা মাথাচাড়া দিয়েছে। অর্জুন বিজেপিতে ফিরতে পারেন বলেই জল্পনা। টিকিট না পাওয়ার পর রবিবার রাতেই নাকি পদ্ম শিবিরে তদ্বির করেন অর্জুন। সব ঠিকঠাক থাকলে তিনি নাকি সোমবারই পাড়ি দিতেন দিল্লিতে। যদিও সূত্রের খবর, সুকান্ত মজুমদার, দিলীপ ঘোষের মতো রাজ্য বিজেপি নেতারা নাকি তাতে তীব্র আপত্তি জানিয়েছেন। অর্জুন ফিরলে সুকান্ত-দিলীপরা পদত্যাগ করবেন বলেও নাকি জানিয়েছেন। তাই অর্জুনের প্রত্যাবর্তনে এখনই সায় দিতে নারাজ বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব। তবে কি নির্দল হয়ে লড়বেন অর্জুন? জল্পনা জিইয়ে রেখেছেন। তিনি দাবি করেন, “কারও সঙ্গে সম্পর্ক খারাপ নয়। পরিস্থিতির দিকে নজর রাখছি।”

[আরও পড়ুন: লোকসভা ভোটে পৃথক লড়াইয়ের ঘোষণা কুড়মিদের, বাংলায় কজন প্রার্থী?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার